বাংলালিংক সিমে প্রতিদিন কিভাবে আনলিমিটেড ফ্রি মর্নিং ফেসবুক চালাবেন দেখে নিন

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন । আজ আমি আপনাদের মাঝে আরও নতুন একটি পোষ্ট শেয়ার করবো।
আজ আমি আপনাদের মাঝে নতুন একটি পোষ্ট শেয়ার করবো।আমি আজ কে যে পোস্ট টি শেয়ার করবো সেটি অত্যন্ত নতুন একটি গোপনীয় ট্রিকস।
আপনাদের যাদের বাংলালিংক সিম রয়েছে তারা চাইলে প্রতিদিন আনলিমিটেড ফেসবুক চালাতে পারবেন একদম ফ্রি।আর কিভাবে আপনারা আনলিমিটেড ভাবে ফেসবুক চালাতে পারবেন সেটা আজ আমি আপনাদেরকে বলবো ।
আমি যেই ট্রিকস টি শেয়ার করতে যাচ্ছি সেটা হলো আপনারা প্রতিদিন সকালে (৬-১০টা) পর্যন্ত আনলিমিটেড ফ্রি মর্নিং ফেসবুক চালাতে পারবেন।কোনো রকম ডেটা প্যাক কেনা ছাড়াই। প্রতিদিন সকালে ফ্রি ফেসবুক চালাতে পারবেন কিন্তু কোনো রকম টাকা চার্জ করবে না। কিন্তু সেটা কিভাবে করবেন তা আমি এক্ষুনি আপনাদের কাছে শেয়ার করবো।আপনারা যেভাবে ফ্রি আনলিমিটেড মর্নিং ফেসবুক চালাবেন সেটা হলো- প্রথমে আপনাদের কে আপনাদের মোবাইল এর ডায়াল অপশনে যেতে হবে।ডায়াল অপশনে গিয়ে আপনারা টাইপ করবেন *৫০০০*১১১#। শুধুমাত্র এই নাম্বারটি ডায়াল করলেই আপনারা প্রতিদিন বাংলালিংক এ ফ্রী মর্নিং ফেসবুক চালাতে পারবেন। আপনারা ফ্রিতে ফেসবুক এ সবকিছু যেমন ভিডিও দেখতে পারবেন, চ্যাটিং , মেসেজিং সব কিছু ব্যবহার করতে পারবেন। কিন্তু মনে রাখবেন এটা যেহেতু মর্নিং ফেসবুক তাই আপনারা শূধু এটা প্রতিদিন সকাল(৬-১০)টা পর্যন্ত ব্যবহার করতে পারবেন। অফারের সময় সীমা শেষ হয়ে গেলে আপনার স্বাভাবিক ডেটা চার্জ প্রযোজ্য হবে।তাই নিয়ম মেনে প্রতিদিন আনলিমিটেড ফ্রি মর্নিং ফেসবুক ব্যবহার করুন কোনো ‌রকম ডেটা চার্জ ছাড়াই । আপনারা এই কোডটি (*৫০০০*১১১#)একবার ডায়াল করলেই প্রতিদিন সকালে অটোমেটিক ৩০০ এমবি ফ্রী মর্নিং ফেসবুক চালু হয়ে যাবে।আপনারা যদি অফারটি বাতিল করতে চান তাহলে(*৫০০০*১১২#) এই কোডটি ডায়াল করবেন। অফার ব্যালান্স চেক করতে হলে ডায়াল করুন(*১২৪*২৬#)।
আজকের মতো এই পর্যন্তই। আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। আবার আসবো আপনাদের মাঝে নতুন একটি পোষ্ট নিয়ে। সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ সবাইকে।

Related Posts

18 Comments

  1. দেখে আসুন হোয়াটএপ এর এন্ড টু এন্ড এনক্রিপশন কি ?
    https://grathor.com/%e0%a6%b9%e0%a7%8b%e0%a7%9f%e0%a6%be%e0%a6%9f%e0%a6%8f%e0%a6%aa-%e0%a6%8f%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%9f%e0%a7%81-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%8f%e0%a6%a8/

মন্তব্য করুন