বাংলালিংক সিমে ফ্রি নেট চালান ১০০% কার্যকর!

আসসালামু আলাইকুম।

আশা করি আপনারা সকলেই খুব ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও অনেক ভালো আছি। তো শিরোনাম দেখেই হয়তো বুঝে গেছেন আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি অসাধারণ একটি ইন্টারনেট টিপস যেটি অবশ্যই আপনাদের অনেক অনেক কাজে লাগবে বলে আমি মনে করি।

 

বর্তমানে আমরা খুবই বড় একটি সমস্যায় আছি ফ্রি ফেসবুক বন্ধ করে দেওয়ায়। আজকে এই ট্রিকের মাধ্যমে আমরা এই সমস্যাটির সমাধানও করতে পারব।

 

সতর্কতা : আগেই বলে নেই আমি আজকে যেই ট্রিকস সম্পর্কে জানাব সেটা শুধু বাংলালিংক সিমের জন্য কার্যকর। অন্য সিমের ক্ষেত্রে এই ট্রিক টি কাজ করবে না।

 

আজকে যেই ট্রিকসটি সম্পর্কে লিখতে যাচ্ছি সেটি অবশ্যই ১০০% কার্যকর। যদি কারো কাছে ভুল মনে হয় তবে আপনার মূল্যবান দুই-এক মিনিট সময় ব্যয় করে এটিকে চেস্টা করে দেখতে পারেন।

 

এত কথা না বলে চলুন আজকের ট্রিক টা জেনে নেওয়া যাক।

 

কাজটি করার জন্য আপনাকে প্রথমেই একটা ভিপিএন অ্যাপ ডাউনলোড করতে হবে। অ্যাপটির সাইজ মাত্র ২০ এমবি। তাই সহজেই ডাউনলোড করে নিতে পারবেন অ্যাপটি।

অ্যাপ লিংক :এখাানে ক্লিক করুন

বি:দ্র: উপরের লিংকে ক্লিক করেই আপনাকে অ্যাপটি ডাউনলোড করেতে হবে। প্লে স্টোর থেকে ইন্সটল করলে হবে না। কারণ লিংকের অ্যাপ্লিকেশনটা কিছুটা মোড করা আছে।

 

ডাউনলোড হয়ে গেলে অ্যাপটি ইন্সটল করুন।এবার অ্যাপটিতে প্রবেশ করুন। এখন উপরে দেখুন “Home, status, option, logs ” নামক কিছু অপশন আছে। তার মধ্যে থেকে আপনাকে “option ” বাটনে ক্লিক করতে হবে।এরপর আপনাকে যেই পেইজে নিয়ে যাবে ওই পেইজে দেখুন দু’টি অপশন আছে।সেখান থেকে দুইটা অপশনেই টিক দিয়ে দিন। তারপর অ্যাপটির হোম ইন্টারফেইজে চলে যান।

 

এখন আপনার সব কাজ মোটামোটি শেষ। শুধু ভিপিএন টাকে কানেক্ট করার পালা। চলুন কানেক্ট করে নেই।

 

কানেক্ট করার জন্য দেখুন অ্যাপটির হোম ইন্টাফেইজে মোবাইলের স্ক্রিনের নিচে বাম পাশে স্টার্ট নামে একটা অপশন আছে। ঐ অপশনে ক্লিক করে দিন এবং সর্বোচ্চ ১০ সেকেন্ড অপেক্ষা করুন। এর মধ্যেই ভিপিএন কানেক্ট হয়ে যাবে।

 

ব্যাস্ আপনার সব কাজ শেষ। এখন থেকে চালাতে থাকুন ফ্রি ইন্টারনেট।

 

এছাড়া আরও একটি কথা বলে রাখি এই ফ্রি নেট দিয়ে কিন্তু আপনি ফেসবুক, পাবজি, ইউটিউব, হোয়াটস্যাপ , আপনার যা ইচ্ছা সবই চালাইতে পারবেন। তো সময় সময় নষ্ট না করে এখনই ঝাপিয়ে পরুন ফ্রি নেটের উপর।

 

নিজে ভালো থাকুন দেশকে ভালো রাখুন।আজ এই পর্যন্তই ফিরে আসব আরও একদিন।সবাই দোয়া করবেন যেন আরও ভালো কোনো পোস্ট নিয়ে আসতে পারি।

আসসালামু আলাইকুম।

Related Posts

8 Comments

মন্তব্য করুন