বাংলালিংক সিমে ১২ জিবি ইন্টারনেট মাত্র ১২৯ টাকায়। মেয়াদ থাকবে ৭ দিন।

আসসালামুয়ালাইকুম বাংলালিংক সিমের ভাইয়েরা, আশা করি করি আপনার সবাই অনেক ভালো আছেন।
আজকের পোষ্ট  টি  বিশেষ   করে বাংলালিংক গ্রাহক সিমের ভাইয়েদের জন্য। কারণ বাংলালিংক  সিমের একটি  নতু বড় অফার আপনাদের সাথে  শেয়ার করবে।বাংলালিংক সিম আমাদের জন্য নতুন নতুন অফার নিয়ে আসছে আর আমরা এই পোষ্ট গুলোর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করছি। আর আপনারা খুব সহজে এই অফার গুলো নিতে পারছেন।
বন্ধুরা বাংলালিংক সিম আবারও আমাদের সবার জন্য নতুন আর একটি  বড় অফার নিয়ে এসেছে। অফার টি জানার পর আপনাদের ও এই বাংলালিংকের নতুন অফার টি নিতে মন চাইবে। বাংলালিংকের এই অফারভটির দাম মাত্র ১২৯ টাকা। অফার টি সম্পর্কে  বিস্তারিত  জানতে  এই পোষ্ট টি একবার ভালো করে পড়ুন।
তো আর বেশি দেরি না করে বাংলালিংকের এই অফার টি   সম্পর্কে আপনাদের জানিয়ে দিই যে কিভাবে আপ্নারা রি অফার টি আপনাদের সিমে নিতে পারবেন।
বন্ধুরা অফার টি হলোঃ-বাংলালিংক সিমে ১২৯ টাকা রিচাজ বা ড্যায়াল করলে  পাচ্ছেন ৬ জিবি ইন্টারনেট এই অফারের বোনাস হিসবে পাচ্ছেন সাথে আরও ৬ জিবি ইন্টারনেট  তাহলে আপনি মোট ১২জিবি ইন্টারনেট পেয়ে যাচ্ছেন। যার মেয়াদ থাকবে ৭ দিন। বাংলালিংক সিমের এই অফার টির মেয়াদ আর ও বেশি দিন দিলে ভালো হতো।
চলুন এবার দেখে আসি আমরা এই এফার টি কিভাবে কিনতে পারি।
বাংলালিংক সিমের এই অফার টি  কিনিতে হলে প্রথমে আপনার নিদিষ্ট  বাংলালিংক সিমে ১২৯ টাকা মোবাইল রিচাজ  করবেন। এবার আপনি আপনার মোবাইলের ডায়াল  প্যাডে আসুন।  আসার পর *৫০০০*৫৭৭# ডায়াল করুন। এরপর আপনার সামনে এই অফার  টি এক্টিভেট  করার কথা বলবে। আপনি অফার টি এক্টিভ করে নিবেন। তারপর কিছুক্ষণ। অপেক্ষা করবেন। প্রথমে আপনার মোবাইলে প্রথমে ৬ জিবি ইন্টারনেট পাবেন। তারপর আর একটু অপেক্ষা করার পর আর ৬ জিবি ইন্টারনেট আসবে। আপনার মোট ১২ জিবি ইন্টারনেট  হয়ে যাবে। এই অফার টির মেয়াদ  থাকবে মাত্র ৭ দিন। আপনার এই ৭ দিনের ভেতর এই অফার টির মেগাবাইট শেষ করতে হবে। আমার মতে এই অফার টির  মেয়াদ  বাড়ালে আরও ভালো হতো। কারণ ১২ জিবি ইন্টারনেট শেষ করতে অনেক সময়ের প্রয়োজন হবে। এই এম্বি চেক করতে *৫০০০*৫০০# ডায়াল করবেন। তাহলে অফার টি ভাপনার মোবাইলে  দেখতে পাবেন।
এই ছিল বাংলালিংক সিমের নতুন একটি অফার।  অফার টি আপনাদের যাদের কাছে বালো লাগবে তারা সবাই তাড়াতাড়ি  নিয়ে নিন। আর আপনার ইচ্ছামত আপনি যেকোন কিছু ডাউনলোড  করতে পারেন।
আজকের পোষ্ট টি  এই পজন্ত।আশা করি এই পোষ্ট  টি  পড়ে অনেক ভালো লেগেছে। আপনার কাছে যদি বেশি ভালো লাগে তাহলে  আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
ধন্যবাদ আপনাদের সবাইকে,, সভায়াই ভালো থাকবেন।

Related Posts

16 Comments

মন্তব্য করুন