বাংলালিংক সিমে ২০০ এম্বি ফ্রি। শর্ত প্রযোজ্য।

আসসালামুয়ালাইকুম, বন্ধুরা আশা করি করি আপনারা সকলেই ভালোই আছেন। আপনারা যারা আমাদের পোষ্ট প্রতিনিয়ত পড়ে থাকেন তাহলে সবাইকে ধন্যবাদ। আমাদের পাঠকদের মধ্য অনেকেই বাংলালিংক সিম ব্যবহার করে থাকেন। যারা বিশেষ করে বাংলালিংক সিম ব্যবহার করে থাকেন তাদের জন্য এই পোষ্ট টি। আজ আমি বাংলালিংক সিমের আর একটি নতুন অফার শেয়ার করবো যা চাইলে আপনারা আপনাদের নিজেদের সিমেও নিতে পারবেন। তো আর বেশী কথা না বলে আজকের অফার সম্পর্কে আপনাদের জানিয়ে দিই।

 

 

 

বন্ধুরা বাংলালিংক সিমের অফার টি হলোঃ- যদি কোনা বাংলালিংক এর অফিসিয়াল এপ্লিকেশন থেকে ১৫০ টাকা মোবাইল রিচার্জ করে তাহলে সে ২০০ মেগাবাইট একদম ফ্রি-তে পাবে। যার মেয়াদ থাকবে ৪ দিন। মানে আপনি যে দিন ১৫০ টাকা রিচাজ করবেন ঠিক তার ৪ দিন পর এই অফার এর মেয়াদ শেষ হবে। আর এই অফার টি থাকবে ১৪ ই আগস্ট পর্যন্ত। আর আপনি এই অফার টি একবার নিতে পারবেন না মোট ৫ বার এই অফার টি আপনার বাংলালিংক সিমে নি-তে পারবেন। এক প্রকার এই অফার টি ফ্রি এম্বি বোনাস কিন্তু অনেক শর্ত আছে। আর শর্ত টা হচ্ছে আপনাকে বাংলালিংক এপ্লিকেশন থেকে ১৫০ টাকা রিচার্জ করতে হবে।

 

<

 

 

 

 

আপনারা তো শুধু অফার সম্পর্কে জানলেন এবার চলুন এই অফার টি আপনার বাংলালিংক সিমে কিভাবে নিবেন সে-টা জেনে আসি।

 

প্রথমে আপনি আপনার বাংলালিংক নাম্বারে ১৫০ টাকা ফ্লক্সিলোড করুন। এবার আপনি তো আপনার মোবাইলে বাংলালিংক এপ্লিকেশন টি ডাউনলোড করছেন সে-টা অপেন দিন। যাদের এপ্লিকেশন টি ডাউনলোড করা নেয় তারা তাদের গুগোল প্লেস্টোরে গিয়ে ‘মাই বাংলালিংক’ অথবা বাংলালিংক লিখে সার্চ করলেই এপ্লিকেশনটি আপনার সামনে চলে আসবে। আপবি এই এপ্লিকেশন টি ডাউনলোড করে ইন্সটল করবেন।

 

 

আপনার মোবাইলে যখন ইন্সটল হয়ে যাবে তখন অপেন দিবেন। এবার আপনার নিজের বাংলালিংক একাউন্ট টি নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করুন। আর আপনার যদি বাংলালিংক এপ্লিকেশন একাউন্ট না থাকে তাহলে ক্রিয়েট নিঊ একাউন্ট এ ক্লিক করুন। এরপর আপিনার যাবতীয় সব ইনফরমেশন দিয়ে সাবমিট করলেই আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে।
আপনি আপনার মোবাইল নাম্বার দিয়েও একাউন্ট করতে পারেন।

 

 

এবার এপ্লিকেশন টি অপেন দিলে অফার টি দেখতে পাবেন। যদি আপনার জন্য অফার টি প্রযজ্য হয় তাহলে দেখতে পাবেন। আপনি সেখানে একবার ক্লিক করলেই আপনার অফার টি ক্রয় করা হয়ে যাবে এবং আপনার মোবাইলে ম্যায়াসেজের মাধ্যমে দেখিয়ে দেওয়া হবে আপনার মোবাইলে ২০০ এম্বি এসেছে।

 

 

আর বাংলালিংক সিমের সকল প্রকার ডাটা বা এম্বি চেক করতে *৫০০০*৫০০# ড্যায়াল করুন।

 

 

ধন্যবাদ সবাইকে এই অফার টি সম্পর্কে বিস্তারিত পড়ার জন্য।

Related Posts

10 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন