বাংলা লিখে প্রতিদিন ১০০ থেকে ২০০ ইনকাম পেমেন্ট বিকাশে ১০০% বিশ্বস্ত সাইট

Hello বন্ধুরা, কেমন আছেন আপনারা? আশা করি সকলেই ভালো আছেন। তো আজকে আমি আপনারকে এমন একটি ওয়েবসাইটের কথা বলবো যে ওয়েবসাইট থেকে আপনারা বাংলা লিখে ইনকাম করতে পারবেন। ইউটিউবে অনেক ভিডিও ছাড়া হয় যেখানে বলা হয় যে একটি অ্যাপের মাধ্যমে স্পিন করে ও অংক করে ইনকাম করা যায়। এসবের বেশিরভাগ অ্যাপসই ফেক অ্যাপস পেমেন্ট দেয় না।

কিন্তু আজকে যে ওয়েবসাইটের কথা বলবো সেখানে আপনার পেমেন্ট নিয়ে কোনো চিন্তা নেই কারণ এই ওয়েবসাইটে হাজার হাজার মানুষ বাংলায় আর্টিকেল লিখে ইনকাম করছে। এছাড়াও এখান থেকে আপনারা বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। তো আর বেশি কথা না বলে শুরু আজকের টপিক। তো আজকে আমি আপনাদেরকে যে ওয়েবসাইটের কথা বলবো সেই ওয়েবসাইটটির অনেক নামকরা এবং খুবই ট্রাস্টেড একটি ওয়েবসাইট। ওয়েবসাইটটির নাম হচ্ছে GRATHOR.COM। এখান থেকে আপনি বাংলা আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। এখান থেকে ইনকাম করার জন্য নিচের লিংকে ক্লিক করুন।

তারপর একটি রেজিস্ট্রেশন ফরম আসবে সেখানে আপনার নাম, ইমেইল অ্যড্রেস ও পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার বাটনে ক্লিক করুন তারপর আপনার একাউন্ট খোলা হয়ে যাবে। তারপর রেজিস্ট্রেশন করার সময় ফরমে যে ইমেইল অ্যড্রেসটি দিয়েছিলেন সেই ইমেইল অ্যড্রেসে তারা একটি ভেরিফিকেশন ইমেইল পাঠাবে সেখানে একটি ভেরিফাই লিংক দেওয়া হবে সেই লিংকে ক্লিক করলে আপনার একাউন্টটি ভেরিফাই করা হয়ে যাবে। এখান থেকে কিভাবে আর্টিকেল লিখতে হয় সেটা আমি আমার পরের পোস্টে বলে দেবো।

এখান থেকে আপনি প্রতিটা আর্টিকেল বা পোস্টের জন্য 8.00 টাকা থেকে 50.00 টাকা করে পাবেন। অপনি যতো ভালো আর্টিকেল লিখবেন আপনাকে ততো বেশি টাকা দেওয়া হবে। এছাড়াও PRO MEMBERSHIP নিলে আপনি প্রতিটা আর্টিকেল বা পোস্টের জন্য 50.00 টাকা থেকে 100.00 টাকা করে পাবেন। কিভাবে PRO MEMBERSHIP নিবেন সেটা অমি পরের পোস্টে বলে দিবো।

এছাড়াও এখান থেকে আপনারা আর্টিকেল পড়েও ইনকাম করতে পারবেন। প্রতিটি আর্টিকেল পড়ার জন্য আপনি 0.01 টাকা করে পাবেন এবং আর্টিকেল লেখক পাবেন 0.01 টাকা। এছাড়াও প্রতিদিন লগইন করার জন্য আপনাকে 0.10 টাকা করে দেওয়া হবে। আপনার লেখা অর্টিকেল যদি কোনো বড় গ্রুপে শেয়ার করা হয় তাহলে বোনাস পাবেন। এছাড়াও এখান থেকে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন।

প্রতি রেফারের জন্য আপনাকে 50.00 টাকা করে দেওয়া হবে। রেফার করার জন্য আপনাকে আপনার রেফারাল লিংকটি কপি করে আপনি যাকে রেফার করতে চান তাকে শেয়ার করুন, সে যদি আপনার রেফারাল লিংক থেকে ডুকে রেজিস্ট্রেশন করে তাহলে আপনি রেফার বোনাস পাবেন। যদি ফেক রেফার করেন তাহলে টাকা পাবেন না।

এখান থেকে আপনারা 1000.00 টাকা হলেই বিকাশ অথবা মোবাইল রিচার্জের মাধ্যমে নিতে পারবেন। PRO MEMBERSHIP নিলে 600.00 টাকা হলেই বিকাশ অথবা মোবাইল রিচার্জের মাধ্যমে নিতে পারবেন। যদি কোনো কিছু বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্ট করে বলবেন এবং পোস্টটি ভালো লাগলে শেয়ার করবেন। আজকের পোস্ট এখানেই শেষ, সবাই ভালো থাকবেন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন