বাংলা সোশ্যাল সাইট থেকে ইনকাম করুন

সুপ্রিয় পাঠক আবারো নিয়ে হাজির হলাম একটি বিশ্বস্ত সাইট নিয়ে যেখান থেকে আপনি সহজেই লাইক কমেন্ট করে ইনকাম করতে পারবেন কোন প্রকার ইনভেস্ট ছাড়া।

বাংলা সোশ্যাল সাইট থেকে ইনকাম করুন
বাংলা সোশ্যাল সাইট থেকে ইনকাম করুন

আমরা যারা কিছুই পারিনা কিন্তু অনলাইনে ইনকাম করতে চাই তাদের জন্যই মূলত এই আর্টিকেলটি। আপনারা যারা অনলাইন ইনকাম করতে গিয়ে বিভিন্ন ভাবে প্রতারনার স্বীকার হয়েছেন তাদের উদ্দেশ্যে বলছি আপনারা এই সাইটে নিশ্চিন্তে কাজ করতে পারেন, কাজ করে পেমেন্ট পাবেন এর গ্যারান্টি রয়েছে।

এই সাইটে আপনি একদম কিছু সহজ কাজ করে ইনকাম করতে পারবেন।

১। সাইন আপ বোনাস ৮০ টাকা।

২। কমেন্ট করে আয়,

৩। লাইক করে আয়,

৪। রেফার করে আয়।

<
বাংলা সোশ্যাল সাইট থেকে ইনকাম করুন
বাংলা সোশ্যাল সাইট থেকে ইনকাম করুন

এই সাইটে সাইন আপ করলে সাথে সাথেই আপনি পেয়ে যাবেন ৪০ টাকা সমমূল্যের দুইটি গোল্ড কয়েন যার মত মূল্য হল ৮০ টাকা। তবে এই টাকাটা আপনি সাথে সাথে উইথড্র করতে পারবেন না। একটু অপেক্ষা করতে হবে। কারন আমাদের ট্রাফিক থেকেই সাইটের মালিকরা আয় করে থাকেন এবং তা দিয়েই আমাদের পেমেন্ট করে থাকেন।

তাই জয়েন করেই যদি আপনি সাইন আপ বোনাস তুলে আর কাজ না করেন তাহলে তো আর সাইটের মালিকগন টিকে থাকতে পারবে না। তাই কিছুদিন অপেক্ষা করতে হবে যাতে আপনিও একটি দীর্ঘমেয়াদী ইনকাম করতে পারেন সাইটের মালিকও টিকে থাকে।

এরপরে যে ইনকামটি আপনি এখান থেকে  করবেন তাহলো কমেন্ট করে। পোস্টে কমেন্ট করলে আপনি নির্ধারিত কিছু পয়েন্ট অর্জন করবেন।  এই পয়েন্ট গুলোর টাকা উত্তোলন করার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে না।

এছাড়াও একইভাবে লাইক করেও পয়েন্ট অর্জন করতে পারবেন। এই লাইকের ইনকাম গুলোও আপনি  উত্তোলন করেতে পারবেন। লাইক ও কমেন্টের পয়েন্ট মিলিয়ে ৫০০ পয়েন্ট হলেই আপনি উইথড্র করতে পারবেন।

 

এখানে সবচেয়ে বড় যে ইনকাম তা হল রেফার করে। প্রতি রেফারের জন্য আপনি পাবেন ৪০ টাকা সমমূল্যের একটি গোল্ড কয়েন। এটিও সাইন আপ বোনাসের মত কিছু দিন পর একসাথে তুলতে পারবেন।

এবার আসুন, আপনাদের মনে যে প্রশ্নটা সবসময় প্রথমে আসে সে প্রশ্নটার উত্তরই তো দেয়া হয়নি তা হল পেমেন্ট মেথড। আসলে অনলাইন ইনকাম করে টাকা হাতে পাওয়ার ক্ষেত্রে এটিই একটি বড় প্রতিবন্ধকতা। তবে এই সাইটে কাজ করে আপনাকে সেই প্রতিবন্ধকতার স্বীকার হতে হবে না। কারন এটি একটি বাংলাদেশি সাইট। তাই আপনি  যেকোনো বাংলাদেশি পেমেন্ট মেথডে যেমন নগদ, বিকাশ, রকেট বা ব্যাংক অ্যাকাউন্ট এও টাকা উত্তোলন করতে পারবেন। যদিও এখানে পেপাল পিটিএম এও টাকা উইথড্র  দেয়ার ব্যবস্থা রয়েছে।

এছাড়াও তাদের ফেসবুক পেজে রয়েছে সার্বক্ষণিক সাপোর্ট সিস্টেম।

 

তাই বন্ধুরা আর দেরি না করে এখুনি এই লিঙ্কে ক্লিক করে অ্যাকাউন্ট করে নিন। খেয়াল রাখবেন পাসওয়ার্ড যেন ৮ ডিজিটের হয়। এছাড়াও যেকোনো সমস্যায় পরলে কমেন্ট করে জানাবেন।

আবারো বলছি এই সাইটে কাজ করে আপনার পেমেন্ট নিয়ে ভাবতে হবে না। নিশ্চিন্তে কাজ করুন।

এই সাইট এবং উক্ত আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত কমেন্ট জানানোর অভিপ্রায় ব্যক্ত করে শেষ করছি। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।

ধন্যবাদ।

আরও পড়ুন >>

সহজ এফিলিয়েটস এর নতুন ১১ নিয়ম সাথে ১০০ টাকা সাইনআপ বোনাস

 

Related Posts

8 Comments

মন্তব্য করুন