বান্ধবী নিয়ে ক্যাপশন

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সব সময়। বান্ধবী নিয়ে ক্যাপশন –

পৃথিবীতে মানুষ অল্প কয়েকদিনের অতিথি হয়ে আসে।সল্প এই জীবনে নানান ধরণের কাজের খাতিরে তাকে নানান জনের সাথে মিশতে হয়।এদের মধ্যে কেউ আপন হয় আবার কেউবা আপন হয়ে উঠেনা। যারা আপন হয় তারাই বন্ধুবান্ধব হয়ে ঊঠে চিরদিন।আমরা সাধারণত ছেলে বন্ধুদের বন্ধু এবং মেয়ে বন্ধুদের বান্ধবি নামে অভিহিত করি।

বন্ধু হউক কিংবা বান্দবি তারা জীবনে থাকার আপনার কাছে একটি আশীর্বাদ। এমন অনেক কথা থেকে থাকে জীবনে যা আমরা আমাদের বন্ধুদের সাথে শেয়ার করতে পারিনা।কিন্তু আমাদের বান্ধবীদের সাথে ঠিক শেয়ার করা যায়।একজন সত্যিকারের বান্ধবী থাকলে আপনার জীবনের অর্ধেক সমস্যা সমাধান হয়ে যায়।জীবনের ছোট বড় নানান ক্ষেত্রে তারা ঢাল হয়ে রক্ষা করে আমাদের। তাই যার প্রকৃত একজন বান্ধবী আছে সেই জানে এর মূল্য কতখানি।

বন্ধু নিয়ে অনেক ক্যাপশন প্রচলিত রয়েছে।কিন্তু বান্ধবি নিয়ে কোন ক্যাপশন খুজে পাওয়া খুব দুষ্কর হয়ে যায়। আজ আমি আপনাদের বান্ধবী নিয়ে প্রচলিত কিছু ক্যাপশন তুলে ধরব। আশা করি আপনাদের উপকার হবে।
ক্যাপশনঃ

১.বান্ধবী একমাত্র সেই যে আপনাকে সেই রুপেই দেখতে পারে যেমনটা আপনি নিজে”।

২.বান্ধবী এমনই অমূল্য হয় যার গলা ধরে কাদলে সব দুঃখ ঘুচে যায়।

৩.প্রেমিক একটা মৌসুমের মতো কিন্তু বান্ধবী সারাজীবনের হয়

৪.একা আলোয় চলার থেকে বান্দবীর সাথে চলা উত্তম।

৫.যে জীবনে ভালো সময় নিয়ে আসে ভালো বান্ধবী সেই হয়।

৬.যার জীবনে একটা বিশ্বস্ত বান্ধবী আছে সে জীবনে একটা গুপ্তধন পেয়েছে।

৭.কোন মানুষই অপ্রয়োজনীয় নয় যখন তার একটি ভালো বন্ধ আছে।

৮.একজন ভালো বান্ধবী ১০ টি লাইব্রেবির সমান।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে কথা বলব আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Related Posts