বার্সা এবার নেইমার কে ছেড়ে মার্টিনেজ এর পেছনে

Jঅনেকদিন ধরে বার্সার কোন আহামরি সাইনিং নেই।
টিম এর অবস্থা ও ধীরগতি বললেই চলে।এই সিজন টা যে তেমন ভাল যাচ্ছে না বার্সার।লা লিগায় পয়েন্ট টেবিল এ শীর্ষে থাকলেও বর্তমান পারফরমেন্স,প্লেয়ার ফর্ম আর যদি ইঞ্জুরির কথা ধরা হয় এইদিক থেকে বার্সা বলতে গেলে তেমন একটা খুশি নেই।তাই এবার তরুণ আর্জেন্টাইন তারকা মার্টিনেজকে দলে ভিড়িয়ে অবস্থার কিছু পরিবর্তন চায় ক্লাবটি।
মেসির বয়স হয়েছে,এদিকে গ্রিজমান তেমন ফর্মে নেই,সুয়ারেজ ডেম্বেলের ইঞ্জুরির জন্য সিজনের মাঝ পথেই স্পানিশ এক ক্লাব থাকে ব্রাথোয়েট কে কেনা হয় আপাতত অবস্থার সামাল দিতে।কিন্তু এই অবস্থা আর কদিন চলবে।এজন্যই হয়তো এই অবস্থার সামাল দিতে বার্সা চায় এই তারকাকে।
লওতারো মার্টিনেজ বর্তমান প্রজন্মের তরুণ খেলোয়াড় দের একজন।এছাড়াও মেসির অন্যতম একজন পছন্দের প্লেয়ার তিনি আর্জেন্টিনা জাতীয় দলেও।এজন্যই হয়তো মেসির মন রাখতেই এক রকম ভাবে এই তারকাকে চায় বার্সা।
ইন্টার মিলানের হয়ে তার সাম্প্রতিক পারফর্মেন্স ও যথেষ্ট সন্তোষজনক কোন ক্লাবকে আকৃষ্ট করার জন্য।
এজন্যই বার্সার নির্ভরতার প্রতীক হিসেবে চাই তাকে।
তার বার্সায় আসা নিয়ে ইতিমধ্যে ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলান এর সাথে কথা হয়েছে বার্সার।যেহেতু করোনাভাইরাসের জন্য খেলা বন্ধ থাকা,প্লেয়ার স্টাফদের বেতন পাওনাদি পরিশোধ করায় বর্তমানে বার্সা তাকে নগদ মূল্যে কিনতে আগ্রহী নন।সোয়াপ ডিলে বার্সা তাকে পেতে চায়।
সোয়াপ ডিলের জন্য বার্সা ইন্টার মিলানকে ৬ জন প্লেয়ার অফার করেছে যাদের যে কারো অথবা কারোর বদলে ইন্টার যেন মার্টিনেজ এর রিলিজ ক্লোস মানি চুকিয়ে নিতে পারে।
বার্সার ইন্টার কে অফার করা ৬ প্লেয়ার হচ্ছে -উমতিতি,ফিরপো,ভিদাল,তোদিবো,সেমেডু,রাফিনহা।হয়তো বর্তমান অবস্থা বিবেচনা করেই ইন্টার কে এই অফার করেছে এবং আশা করা যাচ্ছে ইন্টার বার্সার এই অফারে রাজি হয়ে ইতিহাসের অন্যতম সেরা ক্লাবের সাথে বন্ধুত্ব বাড়াবে আর মেসিও পেয়ে যাবে তার পছন্দের সতীর্থ কে।এখন দেখা যাক ইন্টার মিলান কি সিদ্ধান্ত নেয় মার্টিনেজ কে নিয়া।

Related Posts

11 Comments

মন্তব্য করুন