বাসর রাতে বউকে কি উপহার দেওয়া যায়, গিফট আইডিয়া

আসসালামুআলাইকুম বন্ধুরা। আশাকরি সবাই ভালোই আছেন।আজকে আমি আর্টিকেল লিখতে চলেছি বাসর রাতে বউকে কি উপহার দেওয়া যায় এই গিফট আইডিয়া নিয়ে।

বিয়ে এক পবিত্র বন্ধন। দুজন মানুষ সারাজীবনের জন্য নিজেদের সুখ দুঃখ ভাগ করে নেওয়ার জন্য মৃত্যুর আগ পর্যন্ত একসাথে থাকার প্রতিজ্ঞাবদ্ধ হয় বিয়ের বন্ধনে। একজন মেয়ে নিজের পরিবার ছেড়ে সারাজীবনের জন্য আপনার সাথে থাকার জন্য আপনার বাড়িতে আসে। তাই বিয়ের দিন যদি তাকে স্পেশাল ফিল করাতে পারেন তাহলে আপনাদের ভবিষ্যৎ দাম্পত্য জীবন সর্বদা সুন্দর ও সুখের হবে।

তো চলুন জেনে নেই বাসর রাতে বউকে কি উপহার দেওয়া যায় ?

১: গহনা: আপনার বাজেট ভালো হলে আপনি আপনার বউয়ের জন্য গলার মিনা করা হার, কাঁকন স্টাইলের চুড়ি, বাসায় সবসময় পরার জন্য হাল্কা হাল ফ্যাশনসম্মত স্বর্ণের কানের দুল, ডায়মন্ড এর ছবি লাগানো লকেট বা পেণ্ডেন্ট গিফট করতে পারেন। আপনার থেকে পাওয়া প্রথম এই গিফট আপনার বউ সযত্নে সারাজীবন রেখে দেবে।

২: শাড়ি : কমবেশ সব মেয়েরাই শাড়ি পরতে পছন্দ করে। আপনি আপনার বউকে শাড়ির কম্ব গিফট বাউচার দিতে পারেন।বর্তমানে অনলাইন বা বড় শপিং মল গুলাতে এরকম প্যাকেজ অহরহ পাওয়া যায়। যেখানে ২/৩ টা শাড়ি, ম্যাচিং ব্লাউজ, ম্যাচিং গহনা, হেয়ার ক্লিপ, চুড়ি ইত্যাদি থাকে। এছাড়া সিল্কের শাড়ি,শিফন শাড়ি,জামদানী শাড়ি, অথবা কাপল ম্যাচিং ড্রেস সেট কিনতে পারেন।

৩: গাছ:

এটা আনকমন গিফট আইডিয়া।আপনার বউ যদি বাগান করতে পছন্দ করে, ফুল বা ফলের গাছ গিফট করতে পারেন । ছোট ছোট টবের বেশ অনেকগুলা গাছ গিফট করতে পারেন। এতে করে আপনার বাসার বেলকেনি বা ছাদে বাগান করা নিয়ে আপনার বউয়ের চমৎকার সময় কাটবে।

৪: পোষা প্রাণী : আপনার বউ যদি প্রাণী প্রেমি হয় তবে তাকে বিড়াল ছানা,কুকুর ছানা অথবা বিদেশী জাতের টিয়া বা অন্য পাখি গিফট করতে পারেন। এছাড়াও এক্যুরিয়াম সমেত বিদেশী দৃষ্টিনন্দন মাছ গিফট হিসাবে মন্দ নয়।

৫: বই: সর্বদা বই শ্রেষ্ঠ উপহার। আপনার বউয়ের পছন্দের লেখকের ভাল মানের বইয়ের সেট গিফট করতে পারেন। এছাড়া ও কয়েক লেখকের সম্মিলিত বই অথবা বিভিন্ন হাদিস বা কিতাবের বই গিফট করতে পারেন।

৬:ধর্মীয় সামগ্রী : আপনি মুসলমান এবং আপনার স্ত্রী যদি হিজাবী হয় তাহলে তাকে বিয়ের রাতে একটা কোরান,জায়নামাজ, তজবি এবং নেকাব সমেত বোরকা ও গিফট করতে পারেন। নিঃসন্দেহে আপনার স্ত্রী খুশি হবে।

৭: খাবার: বলতে পারেন খাবার আবার গিফট করা যায়? আসলেই তবে অবাক হবেন মেয়েরা বিয়ের দিন একটু ক্ষুধার্ত হয়ই।  সারাদিন ব্যস্ততা, সাজগোছ এবং বিয়ের ধকলে তাদের খাওয়াই হয় না প্রায়। এইদিনে আপনি যদি তার পছন্দমত খাবার তাকে খাওয়ান অবশ্যই সে অসম্ভব খুশি হবে।

ফুচকা,চটপটি, বিরিয়ানি, টিক্কা কাবাব,পিজ্জা,বার্গার, স্যান্ডউইচ, মাংস, কোক,সফট বা হার্ডড্রিংক, লাচ্চি, বোরহানি, আইসক্রিম, চকলেট ইত্যাদি আপনি সাধ্যমত যা পান তাৈই দিয়ে খুশি করতে পারেন বউকে।সাথে যদি একটা ফুল ভরা বুকে নিতে পারেন তাহলে ব্যাপারটাই জমে যাবে।

পোস্টটি কেমন লাগলো দয়া করে কমেন্টে জানাবেন, যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর সাথেই থাকুন এবং গ্রাথোর ফেসবুক পেইজ ও ফেসবুক গ্রুপ এ যুক্ত থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

15 Comments

মন্তব্য করুন