বিউটি কুইন নোভা স্টিভেন্স 21 বছর পরে পরিবারের সাথে পুনরায় মিলিত হয়েছেন!

মিস ইউনিভার্স কানাডা ২০২০ নোভা স্টিভেন্সের পক্ষে বাস্তবে এটি একটি স্বপ্নের বাস্তব মুহূর্ত ছিল , কারণ অবশেষে তিনি 21 বছর পর ইথিওপিয়ায় পরিবারের সাথে মিলিত হয়েছিলেন।

আবেগগুলিকে সত্যিকারের রূপে ধরা দিয়ে নোভা তার অনুভূতি প্রকাশের জন্য তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিয়ে যায়। তিনি লিখেছেন, “শব্দগুলি এখনই আমার কেমন লাগছে তা ব্যাখ্যা করতে পারে না  আমি বর্তমানে এই সমস্ত আবেগ প্রকাশ করার জন্য যথাসাধ্য চেষ্টা করব আমার পরিবারের সাথে পুনরায় একত্রিত হতে আমার 21 বছর সময় নিয়েছে আমার পরিবার আমার পক্ষে সহজ ছিল না; তাদের পক্ষেও ছিল না। আমার শক্তি আমার পরিবার থেকে আসে “

তাদের সন্তানের জীবন ও ভবিষ্যত রক্ষার জন্য একটি সুযোগ পেয়ে নোভার বাবা-মা সুযোগ পেয়ে তাকে কানাডায় প্রেরণ করেন। “পিতা-মাতার পক্ষে একটি শিশুকে তাদের নিজের কাছ থেকে দূরে পাঠানো একটি অন্যতম বড় ত্যাগ। আমরা এত বছরের জন্য আলাদা ছিলাম, কিন্তু বন্ধনটি কখনই ম্লান হয় না It এটি সর্বদা ছিল, এবং আজ আমি নিজের শক্তি এবং ভালবাসাকে দেখেছি এবং অনুভব করেছি and কাছাকাছি এবং দূরে উভয় পরিবার। ” তিনি বলেছেন।

নোভা তার পরিবারের সাথে দেখা করার জন্য কিছুটা অনুভূতি পেয়েছিল। “আমি দুজনেই সুখী এবং দু: খিত। শুভ: কারণ অবশেষে আমি আমার পরিবারকে দেখতে পেয়েছি এবং আলিঙ্গন করেছি এবং তাদেরকে ‘আমি তোমায় ভালোবাসি’ বলে ব্যক্তিগতভাবে বলেছি: দুঃখের বিষয়: তারা যে পরিস্থিতিতে বসবাস করছে তার কারণে,” তিনি বলেছিলেন।সাহসী এবং সুন্দর নোভা যিনি নিজের পক্ষে সাফল্যের পথে এগিয়ে গিয়েছিলেন তা তাঁর মায়ের একটি দুর্দান্ত প্রতিচ্ছবি।

তাঁর মা কতটা অবিশ্বাস্য,  এবং সুন্দরী তা বর্ণনা করার জন্য তিনি ডিভা সাইসের শব্দের সংক্ষেপ ছিলেন। “আমি যদি আমার মায়ের অর্ধেক মহিলার মতো হতে পারি তবে আমি অত্যন্ত খুশী হব” তিনি আরও উচ্চারণ করে মায়ের অগ্নিপরীক্ষা বর্ণনা করলেন। “আমার মা জাতিসংঘের শিবির থেকে বেরিয়ে এসেছেন ২১ শে জানুয়ারী, ২০২১, দক্ষিণ সুদানের দ্বন্দ্বের কারণে আট বছর আটকে থাকার পরে। তিনি এটিকে জীবিত করে তুলতে সক্ষম হয়েছিলেন তা নিজেই একটি অলৌকিক ঘটনা। 

গল্পগুলি শুনে, তিনি আমাকে বলতেন এবং জেনে যে তারা একবার তাকে জীবিত পোড়ানোর চেষ্টা করেছিল আমাকে ভয় পেয়েছিল। এমন অনেক সময় ছিল যা আমি তার কাছ থেকে শুনিনি এবং সবচেয়ে খারাপ পরিস্থিতি সম্পর্কে ভেবে দেখিনি কারণ সেই সময়ের মধ্যে প্রিয়জনদের হারানো খুব সাধারণ বিষয় ছিল। আমি সত্যই বিশ্বাস করি যে Godশ্বর এই সব ঘটিয়েছিলেন। Herশ্বর তাকে বাইরে এনেছিলেন এবং আমাকে তাদের কাছে ফিরিয়ে এনেছেন। “তিনি যখন সিদ্ধান্তে পৌঁছেছিলেন, তিনি তার স্বপ্নকে সত্য করে তোলার ক্ষেত্রে যারা ভূমিকা রেখেছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন।

Related Posts

4 Comments

মন্তব্য করুন