বিকাশে দ্রুততম সময়ে কুইজ খেলে ৫০০ টাকা জিতে নিন।

আপনারা অনেকেই জানেন যে, বিকাশ থেক প্রতিদিন ৫০০ জন কে ৫০০ টাকা করে পুরস্কার দেয়া হচ্ছে। এর জন্য আপনাকে শুধুমাত্র ৩ টি সহজ প্রশ্নের উত্তর দিতে হবে। যারা দ্রুততম সময়ের মধ্যে ৩ টি প্রশ্নের সঠিক উত্তর দিতে পারবে, তাদের মধ্যে প্রথম ৫০০ জন পাবেন ৫০০ টাকা করে পুরস্কার। তবে যেদিন কুইজ খেলবেন সেদিন অবশ্যই একটি লেনদেন করতে হবে ওই নাম্বার থেকে। হতে পারে সেটা ১০ টাকা সেন্ড মানি করলেন বা মোবাইল রিচার্জ করলেন । এই অফারটি চলবে সেপ্টেম্বরের ৩০ তারিখ পর্যন্ত।

এখন কাজের কথায় আসি। অনেকেই ৪/৫ সেকেন্ডের মধ্যে কুইজ খেলেও বিজয়ী হতে পারছেন না।আবার অনেকেই ১ সেকেন্ডের মধ্যে প্রশ্নের উত্তর দিয়ে বিজয়ী হচ্ছেন। যারা ৪/৫ সেকেন্ডে উত্তর দিচ্ছেন তারা ভাবছেন, ১ সেকেন্ডে কিভাবে  উত্তর দেয়া সম্ভব? হ্যা ১ সেকেন্ডে উত্তর দেয়া সম্ভব, এজন্য আপনার ৪ টা জিনিস দরকারঃ

  1. দ্রুতগতির ইন্টারনেট (চেষ্টা করবেন ভাল ওয়াই ফাই ব্যবহার করতে। ওয়াই ফাই না থাকলে বা ওয়াই ফাই এর স্পীড কম হলে, যদি এম্বি কিনেন, তাহলে আপনার আশে পাশের মোবাইল টাওয়ারের কাছাকাছি বসে কুইজ খেলার চেষ্টা করবেন।)
  2. অল্প এম্বির ব্রাউজার (আমি পাফিন (Puffin Browser) ব্যবহার করি )
  3. একটি ভাল স্মার্টফোন (র‍্যাম দুই জিবি বা এর বেশি হলে ভাল হয়। র‍্যাম কম হলে চেষ্টা করবেন ফোনের ব্যাকগ্রাউন্ডে যেন কোন এপ ওপেন না থাকে। মোবাইলের ধীরগতির কারণেও অনেক সময় ইন্টারনেট ব্রাউজার স্লো হয়ে যায়)
  4. প্রচুর ধৈর্য্য। ধৈর্য্য ছাড়া আপনি কোন কিছু অর্জন করতে পারবেন না।

প্রথমে আপনার ফোনে যত এপ চালু আছে সব অফ করে দিবেন। ফোন বেশী স্লো হলে ফোন রি-স্টার্ট দিবেন। অপ্রয়োজনীয় কোন এপ থাকলে তা ডিলেট করে দিবেন। এবার গুগল প্লে স্টর থেকে পাফিন ব্রাউজার (Puffin Browser) ইনস্টল করে নিন। কয়েক মিনিট লাগবে ইনস্টল হতে। ইনস্টল হবার পর পাফিন ব্রাউজার ওপেন করে এখানে কুইজ খেলার লিংক এ ঢুকে আপনার বিকাশ নাম্বার দিয়ে কুইজ খেলতে থাকুন। লক্ষ্য করে দেখুন এবার প্রশ্নের উত্তর দেবার পর রিলোড টাইম অনেক কমে গিয়েছে।

এখন আপনাকে ১/২ সেকেন্ডের মধ্যে উত্তর দেয়ার জন্য যা করতে হবে, তা হল- প্রশ্ন না পড়ে উরাধুরা ক্লিক করতে হবে যতক্ষন না আপনার তিনটা প্রশ্নের উত্তরই সঠিক হয়। দশবারে না হলে একশ বার, একশবারে না হলে দুইশ বার, এভাবে খেলে যেতে হবে। আমাকে প্রায় এক ঘন্টারও বেশী সময় এভাবে খেলতে হয়েছে শেষ পর্যন্ত ১ সেকেন্ডে উত্তর দেইয়া সম্ভব হয়। এবং এর জন্য প্রয়োজন ধৈর্য্য ধরে বার বার কুইজ খেলে যাওয়া।

মোটকথা, আপনাকে প্রশ্ন এবং অপশন না পড়ে যতদ্রুত সম্ভব প্রশ্নের নিচের অপশন এ ক্লিক করতে হবে। এভাবে অনেক বার চেষ্টা করলে একবার না একবার অবশ্যই আপনি সফল হবেন, শুধুমাত্র দরকার ধৈর্য্য এর। যদি ১ সেকেন্ডে উত্তর দিয়ে ফেলেন, তখনি সাথে সাথে বিকাশ এপ এ ঢুকে একটি লেনদেন করে ফেলুন। আমি বিকাশ আইডি থেকে ১০ টাকা মোবাইল রিচার্জ করেছিলাম। লেনদেন না থাকলে কিন্তু টাকা পাবেন না।

আপনার বিকাশ আইডি না থাকলে এই লিংক থেকে বিকাশ এপ ডাউনলোড করে নিনঃ https://bka.sh/next?c=signup&uuid=C1GGP73O1

ডাউনলোড করার পর আপনার ন্যাশনাল আইডি কার্ডের ছবি এবং আপনার বিস্তারিত তথ্য এপ এ দিয়ে ঘরে বসে নিজে নিজেই বিকাশ আইডি খুলতে পারবেন।

এই পোস্টটি যদি আপনার উপকারে আসে তাহলে অন্যদের সাথেও শেয়ার করুন এবং কিছু জানার থাকলে পোস্টের নীচে কমেন্ট করুন। ধন্যবাদ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন