বিকাশ অ্যাপসের নতুন অফার। বিকাশ অ্যাপসে রেফার করলেই ১০০ টাকা বোনাস

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আজ আমি আপনাদের সামনে আরো একটি দারুন একটি ট্রিকস শেয়ার করার জন্য এসেছি। ট্রিক্সটি আপনাদের খুব ভালো লাগবে আশা করি। আমি আজ আপনাদের কে যে ট্রিক্সটি বলবো সেটা হলো বিকাশ এর একটি নতুন অফার। বিকাশ আমাদের মাঝে অনেক ভালো ভালো অফার নিয়ে আসে। আমি আপনাদের মাঝে আরও আগে বিকাশ এর একটি ক্যাশ ব্যাক অফার আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আজও আমি আপনাদের মাঝে বিকাশের আরও একটি নতুন অফার শেয়ার করবো। অফার টি হলো বিকাশ অ্যাপ দিয়ে প্রিয়জনকে অথবা বন্ধুদের রেফার করলে আপনি পেয়ে যাবেন ১০০ টাকা বোনাস। অফারটি সকল বিকাশ গ্রাহক গন উপভোগ করতে পারবেন। আপনি যাকে রেফার করেছেন সে যদি প্রথমবারের মতো বিকাশ অ্যাপসে লগইন করে তাহলে আপনি পেয়ে যাবেন ২০ টাকা এবং কোনো রকম লেনদেন করলে পেয়ে যাবেন আরো ১০০ টাকা বোনাস।

আপনাদের যাদের বিকাশ অ্যাপস নেই তারা আমার এই লিংক থেকে বিকাশ অ্যাপস টি ডাউনলোড করলেই বোনাস পেয়ে যাবেন।

https://bka.sh/next?c=signup&uuid=C108M9J33

বিকাশ অ্যাপসটি ডাউনলোড করে আপনাদের ফোনে ইন্সটল করে ফেলবেন এবং বিকাশ অ্যাপ টি ওপেন করবেন। আপনারা যদি এই লিংক থেকে ডাউনলোড না করেন তাহলে আপনারা বোনাস পাবেন না। আপনারা যদি বিকাশ অ্যাপ আগে থেকে ব্যবহার করে থাকেন তাহলে বিকাশ অ্যাপ এ আপনাদের রেফার লিংক দেখতে পারবেন সেই রেফার লিংক থেকে আপনার বন্ধু বা কেউ যদি বিকাশ অ্যাপ ডাউনলোড করে অ্যাকাউন্ট খুলে এবং প্রথমবারের মতো বিকাশ অ্যাপসে লগইন করে তাহলে আপনি ১০০ টাকা বোনাস পেয়ে যাবেন অফার টি কিন্তু সীমিত সময়ের জন্য তাই আপনারা তারাতাড়ি করে অফার টি উপভোগ করে ফেলুন এবং এই লকডাউনে আপনার বন্ধুদের বেশি বেশি করে বিকাশ অ্যাপ এ রেফার করুন। বিকাশ অ্যাপ দিয়ে আপনারা খুব সহজেই ঘরে বসে যেকোনো ধরনের লেনদেন করতে পারবেন নিশ্চিন্তে।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts