বিকাশ অ্যাপে নিচের লিঙ্ক থেকে একাউন্ট খুললেই 20 টাকা বোনাস, থাকছে আরো 17 টাকা ক্যাশব্যাক!

আসসালামুআলাইকুম বন্ধুরা ।কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।বন্ধুরা বিকাশ অ্যাপ সম্পর্কে নিশ্চয় আপনারা সবাই জানেন।কিন্তু বন্ধুরা আপনারা কি জানেন যে বিকাশ অ্যাপ থেকে রেফারে একাউন্ট করলে আপনারা 20 টাকা করে পাবেন।বিকাশ একটি অফার চালু করেছিল বিকাশ অ্যাপ এর রেজিস্ট্রেশন করে প্রথম লগ ইণ করলে আপনারা পাবেন 100 টাকা বোনাস ।
সেই অফারটি এখন আর নেই। তবে এখন বিকাশ এপে আপনারা রেফারে লগইন করলে অর্থাৎ রেফারে অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে তারপরে অ্যাপটিতে লগইন করতে হবে, তাহলে আপনারা পাবেন বিশ টাকা এবং যার রেফারে আপনারা লগইন করবেন ডাউনলোড করে সেও পাবে 20 টাকা বোনাস ।তো বন্ধুরা এই জন্য আপনাকে যা করতে হবে নিচে অ্যাপটির লিঙ্ক দেয়া থাকবে, সেখান থেকে  লিংকে ক্লিক করে প্লে স্টোরে গিয়ে অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে।এরপর আপনাদের আর কোন কাজ নেই। শুধুমাত্র আপনাদের যে নম্বরে একাউন্ট খুলবেন সেই নম্বর দিয়ে আপনার ভোটার আইডি কার্ডের সামনের এবং পেছনের অংশের ছবি তুলে তারপরে আপনার নিজের একটি সেলফি তুলে খুব সহজেই আপনার ঘরে বসে বিকাশ একাউন্ট করে নিতে পারবেন।কিভাবে একাউন্ট করতে হয় তা আপনারা সকলেই জানেন।আর যদি আপনাদের অলরেডি বিকাশ অ্যাকাউন্ট থেকে থাকে তবুও কোনো চিন্তা নেই,
তাহলে আপনারা যেটা করতে পারবেন তাহলো আপনাদেরকে নিচের লিংকে ক্লিক করে বিকাশ অ্যাপটি ডাউনলোড করতে হবে এবং আপনারা একাউন্টের নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে প্রথম লগইনে আপনারা পেয়ে যাবেন 20 টাকা বোনাস। ।মনে রাখবেন যাদের বিকাশ একাউন্ট আছে তারাও বিকাশ অ্যাপটি ডাউনলোড করলে 20 টাকা বোনাস পাবেন।  এবং যাদের বিকাশ একাউন্ট নেই তারাও রেজিস্ট্রেশন করে অ্যাপটিতে প্রথম লগইন করলে পাবেন বিশ টাকা বোনাস পাবেন।অবশ্যই নিচের লিঙ্ক থেকে বিকাশ অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে না হলে আপনারা 20 টাকা বোনাস পাবেন না।
এরপরে আপনারা নিজেরাও রেফার করে এরকম আর্ন করে নিতে পারবেন।বন্ধুরা এবার বলবো আরেকটি আকর্ষণীয় অফার সম্পর্কের বিকাশের অ্যাপে আপনারা 17 টাকা রিচার্জ করার মাধ্যমে আরো 17 টাকা ক্যাশব্যাক পেয়ে যাচ্ছেন।  কি বন্ধুরা বিশ্বাস হচ্ছে না? সত্যি বন্ধুরা আপনারা 17 টাকা রিচার্জ করার মাধ্যমে পেয়ে যাচ্ছেন 17 টাকা ক্যাশব্যাক তারমানে আপনাদের মোট লাভ হচ্ছে 37 টাকা। তাহলে দেরি কেন! যাদের বিকাশ একাউন্ট নেই তারা জলদি বিকাশ একাউন্ট করে ফেলুন এবং যাদের বিকাশ একাউন্ট আছে তারা নিচের লিঙ্ক থেকে অ্যাপটি ডাউনলোড করুন এবং লগইন করুন। জলদি করুন অফারটি চলবে শুধুমাত্র জুন মাস পর্যন্ত।
ধন্যবাদ সবাইকে।
অ্যাপ লিংকঃ https://bka.sh/next?c=signup&uuid=C1DJIA6C2
আশা করি ভালো লেগেছে। কেমন লেগেছে কমেন্ট করে জানাতে ভুলবেন না। ভালো লাগলে অবশ্যই আমার রেফারে একাউন্টে লগইন করবেন। এরকম আরো অনেক পোস্ট পেতে কমেন্ট করে আমাকে জানান।

Related Posts

40 Comments

মন্তব্য করুন