বিকাশ অ্যাপে পাবেন প্রতি রেফার করে ১০০টাকা একদম ফ্রী। দেরি না করে নিয়ে নিন

আসসালামুয়ালাইকুম কেমন আছেন আপনারা সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন। বিকাশ অ্যাপ এর সাথে কিন্তু আমরা প্রায় সকলেই পরিচিত। অনেকের হয়তো বা বিকাশ একাউন্ট আছে আবার অনেকের নেই। যাদের নেই তাদের জন্য আমার আজকের আর্টিকেলটি। বিকাশ একাউন্ট খোলার সাথে সাথে পেয়ে যাবেন বোনাস। আর বিকাশ দিচ্ছে বর্তমানে প্রতি রেফারে 100 টাকা করে। তাহলে ভেবে দেখুন একটা রেফার করতে পারলে 100 টাকা, দশটার রেফার করতে পারলে 1000 টাকা।

বিকাশ অ্যাপ ডাউনলোড লিংক: bkash app

আজকের আর্টিকেল এর মাধ্যমে আমাদের বলে দিব কিভাবে আপনার একটা বিকাশ একাউন্ট খুব সহজে খুলে নিতে পারবেন। আর কিভাবে সেখান থেকে একাউন্ট খোলার বিনিময়ে বোনাস নিতে পারবেন। কিভাবে বিকাশ একাউন্ট থেকে বেশি বেশি রেফার করতে পারবেন। অফারটির মেয়াদ খুবই সীমিত। সুতরাং আজকে আর্টিকেলটি কোনভাবেই মিস করবেন না।

প্রথমত আপনি নিচের দেওয়া লিঙ্ক থেকে বিকাশ অ্যাপটি ডাউনলোড করুন। ডাউনলোড করে অ্যাকাউন্ট করলে এখান থেকে বোনাস পেয়ে যাবেন 100 টাকা। বিকাশ অ্যাপ ডাউনলোড লিংক: bkash app , ডাউনলোড করা হয়ে গেলে, আপনি এখানে একটি অ্যাকাউন্ট খুলে ফেলুন। যদি একাউন্ট কিভাবে খুলতে হয় সেটি না জানেন তাহলে ইউটিউব কিংবা গুগলে সার্চ করলে অবশ্যই পেয়ে যাবেন।

খোলার সাথে সাথেই আপনি পেয়ে যাবেন 50 টাকা ইনস্ট্যান্ট। এরপর সেখান থেকে প্রথম লেনদেনের পর পাবেন আরো 50 টাকা। এখন খোলার বিনিময়ে আপনি 100 টাকা পেয়ে যাচ্ছেন। তাহলে ভেবে দেখুন 100 টাকা কিন্তু আপনি একদম ফ্রিতে পেয়ে যাচ্ছেন।

তাহলে এখন আসা যাক আপনি কিভাবে রেফার করবেন। ধরুন আপনি একজনকে রেফার করেছেন, সে যদি আপনার রেফার লিংক থেকে বিকাশ অ্যাপটি ডাউনলোড করে অ্যাকাউন্ট করে, এবং সে প্রথমবারের মতো কোনো লেনদেন করলেই সাথে সাথে আপনি 100 টাকা বোনাস পেয়ে যাবেন।

আর এমন অনেকে আছে বর্তমানে বিকাশ অ্যাপ রেফার করে অনেক টাকা ইনকাম করে নিচ্ছেন।তাহলে আসুন জেনে নেয়া যাক কিভাবে রেফার করবেন বেশি বেশি।

প্রথমত ফেসবুকে চলে যান সরাসরি, এরপর সার্চ বারে গিয়ে সার্চ করুন অনলাইন ইনকাম গ্রুপ কিংবা Online Income লিখে , দেখবেন অসংখ্য গ্রুপ চলে এসেছে।

অনলাইন ইনকাম লিখে সার্চ করার পর যতগুলো গ্রুপচোদা আসবে সবগুলোতে আপনি জয়েন হয়ে যাবেন। এরপর প্রত্যেকটা গ্রুপের আপনি পোস্ট করবেন যে।

“এই লিংক থেকে বিকাশ অ্যাপটি ডাউনলোড করলে সাথে সাথে ১০০ টাকা পেয়ে যাবেন,দেরি না করে তাড়াতাড়ি নিয়ে নিন”

লেখার পর নিচে আপনার বিকাশ অ্যাপ রেফার লিংকটি দিয়ে দিবেন।

তাহলে একটা গ্রুপে যদি 10 হাজার মেম্বার থাকে, তাহলে দশটা গ্রুপে 1 লাখ। এক লাখ মানুষ থেকে যদি দশজন ও আপনার রেফার লিংক থেকে বিকাশ অ্যাপটি ডাউনলোড করে তাহলে ও আপনি 1000টাকা পেয়ে যাবেন।

আর একজন বেকার ছেলের জন্য এ টাকা অনেক কিছু। ইনকামের একটি ভালো সুযোগ আপনি বর্তমানে পাচ্ছিন।সুতরাং বিকাশ এফ লিঙ্ক থেকে ডাউনলোড করে অবশ্যই একাউন্ট করুন। রেফার করা শুরু করে দিন।শুধু ফেসবুক না আপনি আপনার আত্মীয়-স্বজন ,বন্ধু-বান্ধব সবাইকে আপনার লিঙ্ক থেকে একাউন্ট করতে বলুন। প্রয়োজনে তাদের কি কিছু টাকা দিলেন।

এই ছিল মূলত আজকের এপিসোড।দেখা হচ্ছে পরের কোনো এপিসোডে ভালো থাকুন সুস্থ্য থাকুন ধন্যবাদ।

Related Posts