বিকাশ অ্যাপে বার্ড গেম খেলে ফ্রিতে ১০০ টাকা জিতে নিন

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন, সুস্থ আছেন। সেই কামনায় ব্যক্ত করি। আমিও ভালো আছি,সুস্থ আছি। পোষ্টের শিরোনাম দেখে আপনারা হয়তো বা অবাক হয়েছেন বিকাশ থেকে গেম খেলে কিভাবে টাকা পাবেন!

হ্যাঁ এটাই সত্যি! বর্তমানে বিকাশ এমনই একটি গেম চলতেছে যেখানে প্রতিদিন ১০০০ বিজয়ী কে ১০০ টাকা করে দেওয়া হয়। আজকে আমি আমার এই পোস্টে এই সম্পর্কে বিস্তারিত বলবো –

তো আর কথা না বাড়িয়ে শুরু করা যাক- ডাউনলোড বিকাশ অ্যাপঃ Click her to download

পোস্ট টি সম্পূর্ণ পড়ার অনুরোধ রইল। প্রথমে বিকাশ অ্যাপ ডাউনলোড করুন, বিকাশ অ্যাপ ডাউনলোড লিংক: bkash app এই গেমটি খেলার জন্য অবশ্যই আপনাকে বিকাশ অ্যাপ ডাউনলোড করা থাকতে হবে।

ডাউনলোড করার পর আপনার একাউন্টে লগইন করুন। লগইন করার পর “আরো” নামে একটি অপশন পাবেন সেখানে ক্লিক করার একদম নিচে “গেম” অপশনটিতে ক্লিক করবেন।

এবার আপনার সামনে একটি পেজ আসবে সেখানে বিভিন্ন ধরনের খেলা থাকতে পারে। তবে আপনি বার্ড গেম টি সিলেক্ট করবেন। খেলাটি হচ্ছে বিকাশ এর লোগো থাকবে সেই লোগোটিকে আপনাকে উড়াতে হবে এবং কয়েন নিতে হবে তবে মাঝে মধ্যে কিছু বোম,আরো কিছু জিনিস আসবে সেগুলো থেকে দূরে থাকতে হবে সেগুলো টাচ লাগলেই খেলা শেষ হয়ে যাবে।

<

আপনি চাইলে লাইফ ব্যবহার করে আবার খেলতে পারবেন।প্রথমে আপনাকে তিনটি লাইফ দিবে সেগুলো শেষ হয়ে গেলে আপনি ৫ টাকা দিয়ে ১০০০ টা লাইফ কিনতে পারবেন

আরো কিছু জানার জন্য
খেলার নিয়ম গুলো আপনি সেখান থেকে দেখে নিতে পারেন। আরেকটা কথা প্রতিদিনের বিজয়ী তালিকা দুপুর একটায় প্রকাশ করা হয়। সর্বাধিক পয়েন্ট অর্জনকারী ১০০০ ব্যক্তিদেরকেই বিজয়ী করা হয়। আর টাকা ১ কার্যদিবসের মধ্যে আপনার বিকাশে দেওয়া হবে।

আজকে এই পর্যন্তই। আবারো হাজির হবো ভিন্ন কোনো টপিক নিয়ে। সে পর্যন্ত।

সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন। grathor.com এর সাথেই থাকুন। ধন্যবাদ।

Related Posts