বিকাশ অ্যাপে সফলভাবে রেফার করলেই ১০০ টাকা বোনাস!

বর্তমানে বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং হচ্ছে বিকাশ। দেশের প্রায় অর্ধেকের বেশি ইউজার বিকাশ ব্যবহার করে তাদের টাকা লেনিদেন করে। খুব ভালো জনপ্রিয় হওয়াতে বিকাশের ইউজার দিন দিন অনেক বেড়েই চেলেছে। বন্ধুরা, আপনারা কি জানেন বিকাশের নতুন একটা অফার এসেছে শুধুমত্র এই ডিসেম্বর মাসের জন্য। অনেকে হয়তোবা জেনে গিয়েছেন। আবার অনেকেই বা এই অফার সম্পর্কে জানেন ন। এই পোষ্টে-টি পুরোপুরি ভালোভাবে পড়ুন তাহলে বিস্তারিত আরও জানতে পারবেন।

ডিসেম্বর মাসে কি অফার চলেছে?

বিকাশের অফার-টি হচ্ছে যদি কোন বিকাশের ইউজার বিকাশের অফিশিয়াল এপ্লিকেশন রেফার করে তাহলে মোটরবাইক,ল্যাপটপ,স্মার্টফোনসহ আরও দারুণ দারূণ সব অফার বোনাস পেয়ে যাবেন। তাই যারা বিকাশের গ্রাহক আছেন তারা রেফার করা শুরু করে দিতে পারেন। আর বিকাশের নতুন গ্রাহক আছেন তারা বিকাশ অ্যাপে লেনদেন করে ১০০ টাকা বোনাস নিতে পারেন।

বিকাশের এই অফারের সময়সীমাঃ

বিকাশের এই অফার শুরু হয়েছে ১১ নভেম্বর থেকে আর শেষ হবে ৩১ ডিসেম্বর ২০২১ পযর্ন্ত।

বিকাশের এই অফারে পুরষ্কার কি কি থাকছে এবং কতজন রেফার করলে মোটরবাইক-টি জেতা যাবে।

  • ★ হোন্ডা সিবিয়ার ১৫০আর এই বাইক-টির জন্য ৭০০০+ লোক-কে রেফার করতে হবে এবং বিজয়ী হবেন একজন।
  • ★টিভিএস মেট্রো ১০০ সিসি এই বাইক টি জেতার জন্য ৬০০০+ লোককে রেফার করতে হবে এবং এর বিজয়ী হবেন ২ জন।
  • ★লেনেভো ল্যাপটপের জন্য ৫০০০+ রেফার দরকার হবে এর বিজয়ী হবেন ৭ জন।
  • ★অপ্পো এ১৬ এই স্মার্টফোন-টি পাওয়ার জন্য ২০০০+ রেফার করতে হবে এবং ২০ জন বিজয়ী হবেন।
    ★৬০০+ রেফার করলে ১০০০ টাকা বোনাস পাবেন ২০০ জন।

বিকাশের এই অফারের জন্য যে যে শর্তগুলো রয়েছে।

এই অফার চলাকালীন সময়ে প্রতিটি সফল রেফারেল করলে ১০০ টাকা বোনাস পাবেন। এবং নিদ্দিষ্ট সংখ্যক নতুন ইউজারদের রেফার করার জন্য পুরস্কার পেয়ে যাবেন। এই অফার চলাকালীন সময়ে রেফারেল লিংক থেকে এপ্লিকেশন ডাউনলোড করে প্রথমবারের জন্য লগিন করে টাকা লেনদেন করতে হবে। তাহলে তবেই এক্টিভেশনের জন্য পুরস্কার ও ১০০ টাকা বোনাস পেতে পারেন।

যে ডিভাইসে কখনো কোন সময়ে বিকাশের অফিশিয়াল এপ্লিকেশন ডাউনলোড করা হয় নি এমন ডিভাইসে বিকাশের এপ্লিকেশন ডাউনলোড করে প্রথমবার লগিন করতে হবে তবেই আপনি রেফারেলেত বোনাস-টি পাবেন। যদি কোন গ্রাহক একাধিক একাধিক রেফারার বিজয়ী সীমার মধ্যে সমান সংখ্যক সাকসেসভাবে রেফারেল করে, সেক্ষেত্রে সে প্রথম রেফারার বোনাসের জন্য যোগ্য হবেন।

তো এইভাবে রেফারেল করে আপনি বিকাশ থেকে প্রচুর পরিমাণে টাকা আয় করতে পারেন তাছাড়াও বেশি বেশি রেফারেল করে মোটরবাইক,ল্যাপটপ,স্মার্টফোন ইত্যাদি পুরস্কার পেয়ে যাবেন।

বিকাশের আরও অফার দেখতে এখানে ক্লিক করুনঃhttps://tinyurl.com/26ymaux7

Related Posts

35 Comments

মন্তব্য করুন