বিকাশ অ্যাপ থেকে সহজেই আয় করার সহজ উপায়

আসসালামু আলাইকুম। আশা করি করোনা মহামারির সময়ে আল্লাহর রহমতে সবাই ভালো আছেন, সুস্থ আছেন।আলহামদুলিল্লাহ আমিও খুব ভালো আছি। আজ আমি আমার পোষ্টে বিকাশ অ্যাপ নিয়ে বলব।আপনি কীভাবে বিকাশ অ্যাপে সহজেই আয় করতে পারেন সে সম্পর্কে আলোচনা করব। আশা করি আপনারা পোষ্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পরবেন। বিকাশ অ্যাপ ডাউনলোড লিংক: https://bka.sh/next?c=signup&uuid=C18I7WGVA

বিকাশ অ্যাপে আপনি ১৫০৳ টাকা পর্যন্ত বোনাস পেতে পারেন। বিকাশ অ্যাপে প্রথমবার মোবাইল রিচার্জ করলেই পেয়ে যাবেন ১০০৳ টাকা বোনাস।আর বিকাশে অ্যাকাউন্ট খুলে প্রথমবার এডমানি করলেই পেতে পারেন ৫০৳ টাকা পর্যন্ত বোনাস। এছাড়া নানারকম অফার তো রয়েছেই। যেমন- কিছুদিন আগে একটা অফার ছিল ১১ টাকা রিচার্জে ১৫ টাকা ক্যাশব্যাক। যেখানে ১১ টাকা রিচার্জে আপনি ১১ টাকা মোবাইল রিচার্জ তো পাচ্ছেনই সাথে পাচ্ছেন ১৫ টাকা ক্যাশব্যাক। মানে ১৫ টাকাই আপনার লাভ। বর্তমানে এই অফারটি আর নেই।কিছুদিন পর র বিকাশ অ্যাপে এরকম অনেক অফার আসে সেগুলো আপনি দেখতে পারেন।

বিকাশ অ্যাপে মূলত আপনি গেম খেলে ও রেফার করে আয় করতে পারেন। বিকাশ অ্যাপে রেজিস্টেশন করার পর আপনি অন্যান্য নামে অপশনে ক্লিক করলে গেমসে গেলে দুটি গেম দেখতে পাবেন।সেখান থেকে গোমা গেমে ঢুকলে অনেকগুলো টুর্নামেন্ট দেখতে পাবেন। আপনি এগুলো খেলে টাকা আয় করতে পারেন। অনেক গেম ফ্রীতে থাকে আবার কয়েকটি টাকা দিয়ে খেলতে হয়। এই টুর্নামেন্টগুলো খেলে আপনি ১৫৳-৫০০৳ টাকা পর্যন্ত আয় করতে পারেন। এছাড়া টুর্নামেন্ট খেলে সবার চেয়ে বেশি পয়েন্ট পেয়ে সিজন হিরোতে জয়ী হয়ে পুরস্কার পেতে পারেন। এখান থেকে আপনি কুইজও খেলতে পারেন। এবং টাকা আয় করতে পারেন।

বিকাশ অ্যাপে রেফার করেও টাকা আয় করতে পারেন। প্রতি রেফারে আপনি ১০০৳ টাকা করে পাবেন। আপনি
যদি কাউকে রেফার করেন এবং সে যদি বিকাশ অ্যাপে রেজিস্টেশন করে তাহলে আপনি ১০০৳ বোনাস পাবেন। আপনি যত বেশি রেফার করতে পারবেন তত বেশী আয় করতে পারবেন। তাই বেশি বেশি রেফার করার চেষ্টা করবেন।

বিকাশ অ্যাপ খুব উপকারী অ্যাপ। তাই টাকা আয় ছাড়াও আপনি এখানে অনেক সুযোগ সুবিধা পাবন। তাই বিকাশ অ্যাপ ব্যবহার করাই ভালো।

তাহলে বুঝতেই পারছেন আপনি কীভাবে বিকাশ অ্যাপে টাকা আয় করতে পারেন। তাহলে আর দেরি কেন ডাউনলোড করুন বিকাশ অ্যাপ।

<

আজ আর নয়। আপনাদের যদি আমার পোষট ভালো লাগে তাহলে আমার আর গ্রেথর ডট কমের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ।

Related Posts

6 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন