বিকাশ অ্যাপ থেকে (১ জুন – ৭ জুনের মধ্যে) যেভাবে ১০০% ক্যাশ ব্যাক নিবেন।

আসসালামু আলাইকুম প্রিয় ভিউয়ার্স,

আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আজ আপনাদের মাঝে ১০০ ভাগ পরিক্ষীত একটি ১০০ ভাগ ক্যাশ ব্যাক অফার নিয়ে হাজির হয়েছি।

আর এই অফারটি দিচ্ছে আমাদের সবার সুপরিচিত ব্রাক ব্যাংকের বিকাশ অ্যাপ। আপনারা বিকাশ প্রায় সময়ই গ্রাহকদের বিভিন্ন অফার দিয়ে থাকে। অনেক দিন পর বিকাশ তার গ্রাহকদের জন্য চমৎকার একটি ক্যাশ ব্যাক অফার নিয়ে এসেছে। আসুন জেনে নেই কিভাবে অফারটি নেয়া যাবে। আপনাদের যাদের বিকাশ একাউন্ট করা আছে তারা এখনি জেনে নিন কিভাবে এই অফারটি নিবেন।

অ্যাপস ব্যবহার করেঃ

প্রথমে আপনার ফোনে থাকা বিকাশ অ্যাপটি ওপেন করুন। তারপর ৪ সংখ্যার বিকাশ পিন চাইবে। পিন টাইপ করে সাবমিট করুন। অপসনগুলো থেকে মোবাইল রিচার্জ অপশনে ট্যাপ করুন। যে নম্বর দিয়ে বিকাশ চালু করেছেন সেই নম্বর অর্থাৎ আপনার নিজের নম্বরটি দিন এবং সবমিট বাটনে ক্লিক করুন। অপারেটর সিলেক্ট করুন। আবারও বিকাশ পিন কোডটি দিয়ে কনফার্ম করুন। টাকার পরিমান অর্থাৎ ১২ টাকা রিজার্জ করুন। ট্যাপটি চেপে ধরে রেখে কনফার্ম করুন। ব্যাস, আপনার কাজ হয়ে গেলো। ১০০ ভাগ বোনাস পেতে ২৪ ঘন্টা অপেক্ষা করুন। আপনার একাউন্টে ১২ টাকা ক্যাশ ব্যাক চলে আসবে। ম্যাসেজ চেক করুন। ম্যাসেজ না আসলে একাউন্ট চেক করুন।

ইউএসডিটি কোড ব্যবহার করেঃ

যারা বাটন মোবাইল ব্যবহার করেন কিন্তু বিকাশ একাউন্ট আছে তারাও এই অফারটি নিতে পারেন। প্রথমে *২৪৭# ডায়াল করে পরবর্তী নির্দেশনা অনুসরন করুন। যেমন, মোবাইল রিচার্জ অপসনে অপারেটর সিলেক্ট করার পর ক্লিক করে একাউন্ট করা মোবাইল নম্বরটি দিবেন। টাকার পরিমান ১২ টাকা দিন। পিনকোড দিয়ে কনফার্ম করুন। আপনারও কাজ শেষ। ক্যাশ ব্যাক পেতে ২৪ ঘন্টা অপেক্ষা করতে হবে। তাহলে আপনি পেয়ে এই ১০০ ভাগ ক্যাশ ব্যাক অফারটি।

আশা করি অফারটি সবাই নিতে পারবেন। সবাই অনেক অনেক ভালো থাকবেন।

আল্লাহ হাফেজ…..

Related Posts