বিকাশ অ্যাপ দিয়ে ১১ টাকা মোবাইল রিচার্জে ১১ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক যা সবাই পাবেন

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আজ আমি আপনাদের মাঝে বিকাশের আরও একটি নতুন অফার শেয়ার করার জন্য এসেছি। আপনারা যারা বিকাশ এপস ব্যবহার করেন তারা এই অফারটি উপভোগ করতে পারবেন। আগেই বলে রাখি যাদের বিকাশ অ্যাপস নেই তারা কিন্তু এই অফারটি পাবেন না। তাই ঝটপট বিকাশ অ্যাপসটি https://bka.sh/next?c=signup&uuid=C108M9J33
আমার এই লিংক থেকে ডাউনলোড করে ফেলুন। বিকাশ আমাদের মাঝে সবসময় কিছু না কিছু ভালো অফার নিয়ে আসে। এবার ও ঠিক তেমনি আরও একটি নতুন রিচার্জ অফার নিয়ে এসেছে।
বিকাশ অ্যাপ টি যাদের আগে থেকেই ডাউনলোড করা তারা একটু কষ্ট করে প্লে স্টোরে গিয়ে বিকাশ অ্যাপ টি আপডেট করে নিন। বিকাশ অ্যাপ আপডেট দিলে আপনারা অনেক কিছু নতুন ফিচার দেখতে পারবেন । যোগ খাবার অর্ডার দেয়া , গেমস খেলে আইফোন জেতার সুযোগ , রয়েছে কিউ আর কোড দিয়ে নিশ্চিন্ত সেন্ড মানি করার সুযোগ। আরও অন্যান্য সেবা ও আপনারা বিকাশ অ্যাপ থেকে উপভোগ করতে পারবেন।
সবচেয়ে মজার বিষয় হলো আমি যে আপনাদের অফার টি বলবো। অফারটি হলো বিকাশ অ্যাপ দিয়ে ১১ টাকা মোবাইল রিচার্জে ১০০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অর্থাৎ আপনারা যদি বিকাশ অ্যাপ দিয়ে যেকোনো নাম্বার এ ১১ টাকা রিচার্জ করেন তাহলে আপনারা ১১ টাকা সম্পূর্ণ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেয়ে যাবেন সাথে সাথে। বিকাশ এরকম অফার প্রায়ই নিয়ে আসে এবং আমি আপনাদের মাঝে এই অফারটি নিয়ে আসলাম। তাই আপনারা যারা এখনো এই অফারটি করেননি তারা তাড়াতাড়ি এই অফারটি উপভোগ করে ফেলুন কারণ এই অফারটি কিন্তু সীমিত সময়ের জন্য। তাই যাদের বিকাশ এপস এখনো ডাউনলোড করা নেই তারা এখনই বিকাশ অ্যাপ ডাউনলোড করুন এবং সুন্দর সুন্দর অফার গুলো উপভোগ করুন নিশ্চিন্তে ঘরে বসেই। আপনারা বিকাশ অ্যাপ দিয়ে মোবাইল রিচার্জ যেভাবে করবেন তা হল প্রথমে বিকাশের মোবাইল রিচার্জ অপশনে যাবেন তারপর আপনি যে নাম্বারে রিচার্জ করতে চান সেই নাম্বারটি লিখবেন এবং অপারেটর সিলেক্ট করবেন। তারপর এগারো টাকা বসান । ১১ টাকার বেশি দিলে কিন্তু ক্যাশব্যাক পাবেন না। ১১ টাকাসেলেক্ট করে ট্যাপ করে ধরে রাখলে আপনার মোবাইলে চার্জ সম্পন্ন হয়ে যাবে এবং আপনার সাথে সাথে ক্যাশব্যাক পেয়ে যাবেন এগারো টাকা।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

<

Related Posts

10 Comments

মন্তব্য করুন