বিকাশ অ্যাপ দিয়ে 35 টাকা মোবাইল রিচার্জ 35 % ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সবাই পাবেন

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আমি আপনাদের মাঝে আবার একটা নতুন ট্রিক নিয়ে হাজির হয়েছি। ট্রিকসটি হল বিকাশ এপস এর নতুন একটি অফার । আপনারা যারা বিকাশ এপস ব্যবহার করেন তাদের জন্য এই অফারটি। বিকাশ আমাদের জন্য মাঝেমধ্যে অনেক ভালো অফার নিয়ে আসে। আপনারা যারা বিকাশ ব্যবহার করেন কিন্তু যাদের বিকাশ অ্যাপস নেই তারা ঝটপট চারদিকে বিকাশ অ্যাপটি ডাউনলোড করে ফেলুন আর যাদের বিকাশ একাউন্ট নেই তারা আমার এই লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করে ফেলুন। এবং ঝটপট বিকাশ একাউন্ট খুলে ফেলুন খুব সহজেই । আর অ্যাকাউন্ট খুললেই পাচ্ছেন 50 টাকা বোনাস। আজকে আমি আপনাদের মাঝে বিকাশের যেই অফার নিয়ে কথা বলতে এসেছি সেটা হলো বিকাশ অ্যাপ দিয়ে ৩৫ টাকা মোবাইল রিচার্জ করলে 35 পারসেন্ট ইনস্ট্যান্ট ক্যাশব্যাক । আপনারা 35 টাকা যে কোন নাম্বারে রিচার্জ করতে পারবেন এবং রিচার্জ করার সাথে সাথেই আপনারা এই ক্যাশব্যাক অফার টি পাবেন। আপনারা যদি প্রথমবারের মতো বিকাশ অ্যাপসে নতুন অ্যাকাউন্ট খুলে লগিং করেন তাহলে আপনারা প্রথমবারের মতো 15 টাকা মোবাইল রিচার্জ পেয়ে পেয়ে যাবেন ১৫ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক । বিকাশ অ্যাপ দিয়ে খুব সহজে রিচার্জে করা যায় প্রথমে আপনাকে যা করতে হবে তা হলো আপনি বিকাশ এপস এ গিয়ে মোবাইল রিচার্জ নামে একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করবেন তারপর আপনি যেই নাম্বারে রিচার্জ করতে চান সেই নাম্বারটি ওখানে বসাবেন। নাম্বারটি বসানোর পর আপনি অপারেটর সিলেক্ট করবেন । কত টাকা রিচার্জ করতে চান সেই অ্যামাউন্ট টি ওখানে দিবেন অ্যামাউন্ট ওখানে দেওয়ার পর আপনারা আপনাদের বিকাশ পিন দিয়ে দিবেন পিন দেয়ার পর আপনাদের কাজ শেষ তারপর ট্যাপ করে ধরে রাখলে আপনাদের অটোমেটিক মোবাইল রিচার্জ হয়ে যাবে এবং সাথে সাথে আপনাদের মোবাইলে রিচার্জ এসে পড়বে ।তাই আপনারা শীঘ্রই বিকাশের এই অফারটি গ্রহণ করে ফেলুন কারণ এই অফারটি সীমিত আপনারা একবারে যেকোনো মোবাইল দিয়ে অফারটি উপভোগ করতে পারবেন । তাই শীঘ্রই বিকাশ অ্যাপ দিয়ে 35 টাকা মোবাইল রিচার্জ করুন এবং পেয়ে যান 35% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

<

Related Posts

14 Comments

মন্তব্য করুন