বিকাশ এপ্স এ ১২ টাকা রিচার্জে ১০০% ক্যাশব্যাক

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন।আজ আমি আপনাদের মাঝে ছোট একটি অফার নিয়ে হাজির হয়েছি যা আপনি বিকাশ থেকে পেতে পারেন। এটি একটি ছোট্ট ক্যাশব্যাক অফার‍, যা আপনারা সকলেই নিতে পারবেন।

এই লকডাউনে আপনি এমনই ঘরে বসে বসে কাটিয়ে দিচ্ছেন কোন রোজগার নেই।তাই বিকাশ এপ নিয়ে এলো একটি ছোট্ট ক্যাশব্যাক অফার। এই করোনা সময়ে বিকাশ দিচ্ছে বিকাশ এপ্স থেকে ১২ টাকা রিচার্জ এ ১০০% ক্যাশব্যাক ১২ টাকা। তারাতারি লুফে নিন এই অফারটি প্রত্যেক বিকাশ এপ্স গ্রাহকের জন্য এই অফারটি প্রোযোজ্য।প্রত্যেকে মাত্র একবার করে এই অফারটি পাবেন ১০০% গ্যারান্টি সহকারে।

এই অফারটি নিতে দ্রুত বিকাশ এপ্স এ গিয়ে ঘুরে আসুন।আর আপনার যদি বিকাশ এপ্স না থাকে তাহলে দ্রুত প্লে স্টোরে যান।প্লে স্টোরে গিয়ে সার্চ অপশন টি খুজে বের করুন। সার্চ দিন বিকাশ নামে এবং তা দ্রুত ইন্সটল করে ফেলুন।ইন্সটল শেষ হলে চালু করুন এবং লগ ইন এ অপশনে ক্লিক করে নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে প্রবেশ করুন।বিকাশ এপ্স এ প্রবেশ করার সাথে সাথে আপনি এই অফারটি  দেখতে পাবেন।এই অফারটি লিমিটেড।আপনি  এক্টি বিকাশ একাউন্ট  থেকে মাত্র একবার নিতে পারবেন এবং এই অফারটি খুব ই অল্প সময়ের জন্য রয়েছে তাই তারাতারি বিকাশ এ প্স  এ প্রবেশ করুন এবং নিয়ে নিন ১০০% ক্যাশব্যাক ।

এরপর নিয়ম মতো যেকোনো নাম্বারে ১২ টাকা রিচার্জ করুন সাথে সাথেই পেয়ে যান ১২ টাকা ক্যাশব্যাক মানে ১০০% ক্যাশব্যাক।আজ এখানেই সমাপ্ত আরেকবার হাজির হবো অন্য একটি টপিক্স নিয়ে।আশা করি আবার দেখা হবে সুস্থ  থাকবেন আর হ্যা ঘরে বসে কাটিয়ে দিন বাইরে বের  হলে সতর্ক ভাবে সামাজিক  দূরত্ব  বজায় রেখে ঘুরাফেরা করুন।আর হ্যা বাইরে বের  হলে অবশ্যই  মাস্ক ব্যাবহার করবেন।

<

Related Posts