বিকাশ থেকে আনলিমিটেড ইনকাম করুন। দৈনিক সর্বনিম্ন 1000 থেকে 2000 টাকা লিমিটেড অফার তাড়াতাড়ি নিয়ে নিন।

আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালোই আছেন। আমিও ভাল আছি। আজ আপনাদের সামনে যে পোস্টটি করতে যাচ্ছি সেটি বিকাশ সম্পর্কে।

আপনারা সকলেই জানেন বিকাশ একটি বৃহৎ একাউন্ট। যেখান থেকে আপনারা খুব সহজেই যেকোনো প্রান্ত থেকে সেবা নিয়ে উপকৃত হয়ে থাকেন। এবং এটি খুবই বিশ্বস্ত একটি অনলাইন সেবা। আজ আমি তারই কিছু অফার সম্পর্কে আপনাদের সাথে শেয়ার করব এবং কিছু ট্রিকস শেয়ার করব যা ফলো করলে আপনারা সত্যিই এখান থেকে খুব সহজেই বোনাস ব্যালেন্স পেয়ে যাবেন।

ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। আপনার যদি একটি বিকাশ একাউন্ট থাকে এবং সেখানে 11 টাকার মতো ব্যালেন্স থাকে তাহলে যেকোনো নাম্বার এ 11 টাকা রিচার্জ করুন এবং সাথে সাথেই 16 টাকা ক্যাশব্যাক পেয়ে যান।

50 টাকা ক্যাশব্যাক আপনারাই যদি এমন একটি বিকাশ অ্যাকাউন্ট থাকে যেখান থেকে গত দুই মাস যাবত আপনি কোন লেনদেন করেননি তাহলে সেই অ্যাকাউন্ট থেকে যেকোনো নাম্বারে 16 টাকা রিচার্জ করুন এবং 50 টাকা ক্যাশব্যাক পেয়ে যান।

গ্রামীণফোনের 100% ক্যাশব্যাক অফার আপনার যদি একটি বিকাশ একাউন্ট থাকে তাহলে আজ থেকেই সকাল 10 টা থেকে রাত্রি দশটা পর্যন্ত এর মধ্যে যেকোনো একটি জিপি নম্বরে 99 টাকা রিচার্জ করুন এবং 100% ক্যাশব্যাক পেয়ে যান।

আপনার যদি কোন বিকাশ একাউন্ট না থাকে তাহলে দেরি না করে আজই নিচের দেওয়া লিংক অনুসরন করে বিকাশ অ্যাপটি ডাউনলোড করুন। এবং 25 টাকা + 50 টাকা বোনাস পেয়ে যান। অ্যাকাউন্ট করার পর 25 টাকা এবং প্রথম 25 টাকা রিচার্জে আরো 50 টাকা বোনাস পাবেন এবং উপরে উল্লেখিত সকল অফারি আপনার জন্য। আপনি উপরে অফার গুলো নিতে পারবেন।

হ্যালো! এই লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগ ইন করলে পাবেন ডাবল বোনাস! প্রথম বার অ্যাপ লগ ইনে পাবেন ২৫ টাকা বোনাস এরপর অ্যাপ থেকে প্রথম বার ২৫ টাকা মোবাইল রিচার্জ করলে পাবেন আরও ৫০ টাকা বোনাস শর্ত প্রযোজ্য ডাউনলোডঃ https://bka.sh/next?c=signup&uuid=C1CVCGAU2

বিকাশ থেকে সবচেয়ে দ্রুততম সময়ে তিনটি প্রশ্নের উত্তর দিয়ে হয়ে যান হাজার 1971 জনের মধ্যে একজন এবং বোনাস পেয়ে যান 200 টাকা। কুইজ লিংক

https://www.bkash.com/bn/bijoy-quiz

তো দেরি না করে আজই শুরু করে দিন। আজ এ পর্যন্তই পোস্টটি ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন সুস্থ থাকুন।

Related Posts