বিকাশ থেকে যেকোনো নম্বরে টাকা পাঠিয়ে ১৫ টাকা বোনাস নেওয়ার টিপস।

বিকাশ থেকে যেকোনো নম্বরে টাকা পাঠিয়ে ১৫ টাকা ক্যাশ ব্যাক নেওয়ার গুরুত্বপূর্ণ টিপসটি জেনে নিন।

কেমন আছেন সবাই প্রিয় ভিউয়ার্স? আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক অনেক ভালো আছি।

আজ আপনাদের সামনে যে তথ্যটি নিয়ে হাজির হয়েছি এবং যা আজ আপনাদের সাথে শেয়ার করবো সেই বিষয়টি অত্যন্ত মজার হতে চলেছে। এখন আলোচনা শুরু করা যাক মজার বিষয়টি নিয়ে। বিষয়টি হলো বিকাশ থেকে বিকাশ একাউন্ট না থাকা নাম্বারে টাকা পাঠিয়ে প্রাপক কিভাবে সেই টাকা হাতে পাবেন ও আপনি কিভাবে লাভবান হবেন।

 

জেনে নেয়া যাক,

আমরা আমাদের কাছের ও দূরের, বিভিন্ন প্রয়োজনে বিভিন্ন মানুষের সাথে টাকা পয়সা লেনদেন করে থাকি। এতে করে সবচে বেশি সমস্যা যেটা হয় সেটা হলো আপনি যে নম্বরে টাকা পাঠাবেন সে নম্বরটিতে যদি বিকাশ একাউন্ট করা না থাকে। এই পরিস্থিতির উন্নতি ঘটাতে বিকাশ গ্রাহকদেরকে এক বিশেষ সুযোগ করে দিয়েছে।

আপনি যার সাথে বিকাশে লেনদেন করতে চান তার মোবাইল নম্বরটি যদি আপনার কাছে থাকে আর যদি সেই নম্বরে বিকাশ একাউন্ট করা না থাকে তাহলেও আপনি তার নম্বরে টাকা পাঠিয়ে দিতে পারবেন। টাকা পাঠিয়ে তাকে বলতে হবে তিন দিনের মধ্যে তার নম্বরে বিকাশ একাউন্ট করে সে সেই টাকা বিকাশ থেকে উঠাতে পারবে। আপনি তার নম্বরে টাকা পাঠানোর পর তার মোবাইলে বিকাশ এপ লিংকসহ একটি মেসেজ যাবে। আর সেই লোক যখন লিংকটি ব্যবহার করে একাউন্ট করবে তখন আপনি পেয়ে যাবেন ১৫ টাকা বোনাস। আর যে একাউন্ট করেছে সে পাবে ২৫ টাকা বোনাস।

যেকোনো নম্বরে টাকা পাঠাতে আপনি বিকাশ এপ ও ইউএসডি কোড যেকোনটাই ব্যবহার করতে পারেন। তবে আপনাকে অবশ্যই মনে রাখতে হবে যে আপনি টাকা পাঠানো গ্রাহককে অবশ্যই মেসেজে বিকাশের যে লিংক থাকবে সেই লিংক থেকে এপটি ডাউনলোড করে ইনস্টল করার পর নিয়ম অনুযায়ী একাউন্ট খুলতে হবে। তবেই কেবল আপনি ১৫ টাকা ও আপনার গ্রাহক ২৫ টাকা বোনাস পেয়ে যাবেন।

টিপস অনুযায়ী প্রত্যেকটি ধাপ অতিক্রম করুন আর বোনাস পেয়ে যান।

 

সবাই ভালো থাকবেন। সবাই সবার জন্য দোয়া করবেন। আল্লাহ হাফেজ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন