বিকাশ থেকে হাজার হাজার টাকা ইনকাম করুন খুব সহজেই

সবাই কেমন আছেন আশা করি আল্লাহর রহমতে সবাই সুস্থ আছেন। আজকে আমি আপনাদের সামনে তুলে দরবো কি ভাবে বিকাশ থেকে হাজার হাজার টাকা আয় করা যায়।প্রথমে যাদের বিকাশ নেই তারা বিকাশ অ্যাপ ইনস্টাল করে রেজিস্ট্রেশন করে নিন।রেজিস্ট্রেশন করতে প্রথমে আপনি আপনার আইডি কার্ড ব্যবহার করতে হবে।আপনার সিম নাম্বার দিতে হবে।তারপর আপনার সিম যে কম্পানির সেটা সিলেক্ট করতে হবে।সিলেক্ট করার পর আপনার নাম তারপর আপনি কি কাজ করেন সেটা দিতে হবে।প্রতি মাসে আপনার আয় কতো সেটা অই যায়গায় দিতে হবে।এরপর আপনার ভোটার আইডি কার্ড এর দুই পাশের ছবি তুলতে হবে।এরপর আপনার ছবি তুলে ভেরিফিকেশন করে নিতে হবে।

আজকে আমি আপনাদের বলবো কিভাবে আপনার বিকাশ অ্যাপ থেকে হাজার হাজার টাকা আয় করতে পারবেন।প্রথমে আপনাকে ফেইসবুক এ ডুকতে হবে।তারপর বিকাশ লিমিটেড লিখে সার্চ দিতে হবে।তারপর আপনার বিকাশ লিমিটেড এর সাথে কথা বলতে হবে।এর পর তাদের কাছে আপনার বিকাশ নাম্বার টি দিতে হবে।বিকাশ নাম্বার দেওয়ার পর আপনার তাদের কাছে রেফারেল লিংক চেতে হবে তারপর বিকাশ লিমিটেড থেকে আপনাদের একটা বিকাশ লিংক দেওয়া হবে তারপর এটা রেফার করতে হবে আপনাকে আপনি রেফার করার পর কেউ যদি অ্যাপ টি ডাউন লোড দেয় এবং বিকাশ একাউন্ট খোলে তাহলে আপনি সাথে সাথে পেয়ে যাবেন ১০০ টাকা।এছাড়া আপনি ইউটিউব  এ ভিডিও এর নিচে কমেন্ট হিসেবে এটাকে ছারতে পারেন। এতে আপনার অনেক টাকা ঘরে বসেই আয় করা হয়ে যাবে আর আপনার কোন কিছু করাও লাগবে না।শুধু ঘরে বসে বসেই এতো টাকা আয় করার সুযোগ খুব কম লোকেই জানে।

এছাড়া বিকাশ অ্যাপ থেকে সেন্ড মানি এবং পে বিল এ কোন চার্জ নেই। এতো বড় সুযোগ আর কোন অ্যাপ আপনাদের দিচ্ছে নাই। তাই দেরি না করে।এখনি আপনি বিকাশ অ্যাপ রেজিস্ট্রেশন করুন আর যাদের আছে তাদের জন্য আরো অনেক বড় সুবিধা কারন তারা বিকাশ অ্যাপ নামিয়ে কোনো যামেলা ছাড়ায় শুধু লগিন করে রেফার করা শুরু করে দিন। আপনাদের বাসার সবাইকে রেফার করতে পারেন কারন যতো রেফার করবেন তত আয় করতে পারবেন।আর একটা কথা আপনারা নিজেদের প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হবেন না এবং সব সময় অপরিচিত দের কাছ থেকে দূরে থাকুন। আর যারা শহরে থাকেন তাদের বলি সব সময় সতর্ক থাকুন

ঘরে থাকুন সুস্থে থাকুন প্রিয়জনকে সুস্থ রাখুন। আমাদের একটি ভুল পারে আমাদের পুরো পরিবারকে মৃত্যুর মুখে ফেলে দিতে তাই সবাই সতর্ক থাকুন।নিজের নিজের পরিবারকে সুস্থ রাখুন।আজকে আমি আর কথা বারাবো না কারন আমি আর কিছু বলার নেই আবার আমি আপনাদের সামনে হাজির হবো আর কিছু নতুন কথা নিয়ে ততক্ষন পর্যন্ত আপনারা সুস্থ থাকবেন ভালো থাকবেন।

Related Posts

14 Comments

মন্তব্য করুন