বিকাশ; প্রযুক্তিতে একধাপ এগিয়ে। বিকাশ থেকে সিটি ব্যাংক ক্রেডিট কার্ড বিল প্রদানের শর্তসমূহ।

বিকাশ; প্রযুক্তিতে একধাপ এগিয়ে। বিকাশ থেকে সিটি ব্যাংক ক্রেডিট কার্ড বিল প্রদানের শর্তসমূহ জানতে আজকের পোষ্টটি শেষ পর্যন্ত পড়ুন।

এই সেবাটি নেয়ার জন্য আপনাকে অবশ্যই এখানে বর্ণিত শর্তাদির সাথে সম্মত হতে হবে।
আপনার পিন এবং অ্যাকাউন্ট সুরক্ষিত করতে নিচের প্রাইভেসিগুলো দেখুন।

পিনের অপব্যবহারের ফলে ব্যবহারকারী তার বিকাশ অ্যাকাউন্টের পিন, বিকাশেড সর্বাধিক গোপনীয়তা, সুরক্ষা বজায় রাখার জন্য ব্যক্তিগতভাবে দায়বদ্ধ থাকবেন।

ব্যবহারকারীর অবহেলা, পিন গোপনীয়তা, বিকাশ অ্যাকাউন্টের গোপনীয়তা লঙ্ঘন ও কারও সাথে পিন শেয়ার করা উচিত নয়।
ব্যবহারকারী তার নিজের বা কোনও ব্যক্তির দ্বারা ব্যবহারকারীর অ্যাকাউন্ট ব্যবহারের মাধ্যমে প্রভাবিত লেনদেনের দায় স্বীকার ও স্বীকৃতি দিতে সম্পূর্ণরূপে দায়বদ্ধ থাকবে।

টাকার পরিমাণ, কার্ড নম্বর ইত্যাদি প্রবেশের সময় ব্যবহারকারীর সচেতন হওয়া উচিত। বিকাশ কেবল একটি সুরক্ষিত লেনদেন প্ল্যাটফর্ম সরবরাহ করে। পরিষেবা ব্যবহারের ফলে উদ্ভূত কোনও মানবিক ত্রুটি, ভুল উপস্থাপনা বা প্রতারণামূলক কার্যকলাপের জন্য বিকাশ দায়বদ্ধ হবে না।

কার্ডধারীদের তথ্য সংরক্ষণ করাঃ

বিকাশ অ্যাকাউন্ট থেকে সিটি ব্যাংক অ্যামেক্স কার্ডে ক্রেডিট কার্ড বিল প্রদানের সুবিধার্থে বিকাশ শেষে কেবলমাত্র অ্যামেক্স কার্ড নম্বরটি সংরক্ষণ করা যেতে পারে।

বিকাশ ব্যবহারকারীর তথ্য এবং তার লেনদেন সম্পর্কিত কঠোর গোপনীয়তা বজায় রাখবে। বিকাশের গ্রাহকের অ্যাকাউন্ট ব্যবহারের উপর নজরদারি করার অধিকার থাকবে। নিম্নলিখিত যে কোনটির কাছে ব্যক্তিগত তথ্য প্রকাশ করতে পারে, যেমনঃ বিকাশের উপর এখতিয়ার থাকা কোনও নিয়ন্ত্রণকারী, তদারকি বা সরকারী কর্তৃপক্ষ।

উপরের যে কোন ব্যক্তির কাছে বিকাশ আইন অনুযায়ী তথ্য প্রকাশ করতে হবে। বিকাশের অনুমতিযোগ্য আউটসোর্স ফাংশন এবং ক্রিয়াকলাপ পরিচালনার উদ্দেশ্যে যে কোনও সংস্থা, পরিষেবা প্রদানকারী বা আর্থিক প্রতিষ্ঠান।

অন্যান্য শর্তগুলোঃ

সিটি ব্যাংক অ্যামেক্স ক্রেডিট কার্ড বিল পেমেন্ট (সিসিবিপি) পরিষেবাটি কেবল বাংলাদেশ অংশের জন্য থাকবে।

অ্যামেক্স ক্রেডিট কার্ডের অর্থ প্রদানের আপডেট করতে সিটি ব্যাংক ৩ কার্যদিবস সময় নিতে পারে।

Related Posts

17 Comments

মন্তব্য করুন