বিকাশ বার্ড গেমে অংশগ্রহন করে জিতে নিন ২০০ টাকা

আমরা অনেকেই গেমস গেলে সময় কাটাই। কিন্তু তাতে কোনো আমাদের লাভ হয়না। শুধু সময় এবং ডাটা নষ্ট করি। কিন্তু কেমন হয় যদি এই গেইমস খেলার মাধ্যমে টাকা জিতে নেওয়া যায়। তাহলে সময় এবং ডাটা কোনোটাই নষ্ট হবেনা। আজকে আমি আলোচনা করবো এরকম একটা গেমস সম্পর্কে। তাহলে চলুন শুরু করা যাক।

আমি যে গেমস এর কথা বললাম এর নাম বিকাশ বার্ড গেম। বিকাশ এ্যাপসে ডুকে এই গেমসটি খেলতে হয়। বর্তমানে আমাদের সবারই বিকাশ একাউন্ট আছে। তাই চাইলে সবাই এই গেমসটি খেলতে পারবো। বিকাশ এ্যাপসে ডুকে আরও অপশনে ডুকলে গেমস অপশন দেখতে পাবেন। গেমস অপশনে ডুকার পর দুইটা গেম এর নাম আসবে; যার প্রথমটি বিকাশ বার্ড গেম। বিকাশ বার্ড গেমে ডুকলে দেখতে গেম এর ধরন। আপনি চ্যাম্পিয়নশীপটি বাছাই করে নিবেন। কারন ২০০ টাকা জিতার জন্য চ্যাম্পিয়নশীপ ধরনে খেলতে হবে। এখন বলবো যাদের বিকাশ এ্যাপস নেই তারা কি করবেন।

যেহেতু গেমসটি খেলার জন্য বিকাশ এ্যাপসে ডুকতে হবে। তাই যাদের বিকাশ এ্যাপস নেই তাদেরকে প্রথমে বিকাশ এ্যাপসটি ইনস্টল করে নিতে হবে। এছাড়া প্রথমবার বিকাশ এ্যাপসে আপনার একাউন্ট রেজিস্ট্রেশন করে লগইন করলে আপনি পাচ্ছেন ৭৫ টাকা। যার মধ্যে ২৫ টাকা রেফার লিঙ্কে ডুকে এ্যাপস রেজিস্ট্রেশন করে লগইন করার জন্য। এবং এ্যাপস থেকে প্রথম ২৫ টাকা মোবাইল রিচার্জ করলে ৫০ টাকা বোনাস। https://bka.sh/next?c=signup&uuid=C1BHGVR9V এই রেফার লিঙ্কটি আমার। আপনারা চাইলে এই রেফার লিঙ্কটি এখান থেকে কপি করে নিয়ে কোনো ব্রাউজার থেকে ডুকে বিকাশ এ্যাপসটি ইনস্টল করতে পারেন। এটা যেহেতু ক্যাম্পাইন তাই কোনো রেফার লিঙ্কের মাধ্যমে বিকাশ এ্যাপস ইনস্টল না করলে উক্ত বোনাসটি পাবেন না।

বিকাশ এ্যাপস ইনস্টল হয়ে গেলে আপনি আপনার বিকাশ একাউন্টটি সেখানে লগইন করবেন। লগইন করার পর আরও অপশনে ডুকে তারপর গেমস অপশনে ডুকে বার্ড গেমসটি খেলা শুরু করবেন। বার্ড গেমস খেলার জন্য লাইফ এর দরকার হয়। প্রথমবার খেলা শুরু করলে আপনাকে তিনটি লাইফ ফ্রি দিবে। এই তিনটি লাইফ শেষ হয়ে গেলে আপনি ১ টাকা দিয়ে ১ হাজার লাইফ নিতে পারবেন। এই ১ টাকা বিদ্যানন্দ ফাউন্ডেশনকে দেয়া হয়। লাইফ কিনে সেগুলো দিয়ে গেমসটি খেলা শুরু করবেন।

গেমসটি খেলা খুব সহজ। গেমসটি শুরু হয়ে গেলে দেখা যাবে একটি পাখি। যেটিকে উড়াতে বলা হবে। পাখিটি নিচে পড়ে গেলে বা উপরে উঠে গেলে আপনার একটি লাইফ কেটে যাবে। এভাবে লাইফগুলো দিয়ে আপনি অনবরত গেমসটি খেলে যেতে পারবেন। আপনার স্কোর যদি সর্বোচ্চ ৫০০ সিরিয়ালের মধ্যে থাকে তাহলে আপনি ২০০ টাকা পাবেন। সর্বোচ্চ ৫০০জন স্কোরকারীর লিস্ট তাদের স্কোরসহ আপনি পরের দিন গেমস এর লিডার বোর্ড অপশনে ডুকে দেখতে পারবেন। আপনি এই ৫০০ জনের মধ্যে থাকলে আপনার একাউন্টে পরবর্তী দুই দিনের মধ্যে ২০০ টাকা চলে আসবে।

একটি একাউন্ট দিয়ে একবারই ২০০ টাকা জিতে নেওয়া যাবে। যতক্ষণে টপ ৫০০ জনের মধ্যে না আসেন ; ততক্ষণে খেলতে থাকবেন। গেমসের এই অফারটি ৩১ অক্টোবার পর্যন্ত চলবে। সময় কম তাই আজই গেমটি খেলা শুরু করুন। ধন্যবাদ।

Related Posts

9 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন