বিটকয়েন আয় করার সবচেয়ে সহজ উপায় ফ্রিতে

বিটকয়েন আয় করার সহজ উপায় সম্পর্কে সকলেই আগ্রহী। আর আপনাদের আগ্রহের উপর ভিত্তি করে আজকের এই লেখা।এর থেকে বেশি আয় করতে না পারলেও যা আয় করবেন তা পকেটে নিতে পারবেন।ফ্রি বিটকয়েন আয়ের জন্য অসাধারণ সাইট এটি।

বিটকয়েন হলো বর্তমান সময়ে সকলের পছন্দের একটি ক্রিপ্টোকারেন্সির নাম।আর একারনে এবং হাত খরচের টাকা তোমার জন্য অনেকেই বিটকয়েন আয়ের চিন্তা করে থাকেন।কিন্তু সমস্যা হলো অনেক ক্ষেত্রেই কাজ করে টাকা পাওয়া যায় না।তখন হতাশ হতে হয়।আবার অনেকে পেমেন্ট পাবে কি পাবেন না এটা না জেনেই শুধুমাত্র লোভনীয় অফার দেখেই কাজ করেন।এবং ফলাফল হয় শুন্য।ভেবে দেখুন তো হাজার টাকা আয় করে পেমেন্ট না পাওয়া চেয়ে ১০ টাকাও যদি আয় করে পেমেন্ট নিতে পারেন সেটা ভাল না মন্দ?আর এটি পেমেন্ট করে এবং করবে।এবং এটি কোন ছোট খাটো সাইট নয়।

আগেই বলে রাখি এটি থেকে আপনি হাজার টাকা দৈনিক আয় করতে পারবেন না।এটি মূলত একটি ডিপোজিট করে বেট খেলার সাইট।তাই এইখানে আয় করা হয় ডিপোজিট করে।কিন্তু আপনি চাইলে ফ্রি-তেও কিছু কামিয়ে নিতে পারবেন এই সাইট থেকে।এরা প্রতিদিন আপনাকে ৫ টি স্পিন ফ্রি দিবে। যার ফলে আপনি ফ্রিতে দৈনিক মাত্র ১-২ মিনিট মাত্র সময় দিয়ে ১০-১৫ সেন্ট বিটকয়েন আয় করতে পারেন।মাত্র ১ ডলার হলেই কয়েনবেস বা অন্যান্য যে কোন বিটকয়েন ওয়ালেটে তুলতে পারবেন।এবং পেমেন্ট রিকোয়েস্ট দেওয়ার সাথে সাথে পেমেন্ট পাবেন।

🔗ফ্রি বিটকয়েন সাইট সাইন আপ লিংক

লিংকে গিয়ে সাইন আপ করুন।সাইন আপ করতে প্রথমে ইউজার নেম দিন,ইমেইল এড্রেস,পাসওয়ার্ড এবং গুগল ক্যাপচা ভেরিফাই করে নিন।এর পরে সাইন-আপ বাটনে ক্লিক করলেই আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে(একটি বেশি একাউন্ট করবেন না।করলে ফ্রি আর্নিং পাবেন না) এখানে অনেক প্রকার খেলা আছে। তবে আপনি ফ্রি খেলার চান্স পাবেন চার নম্বর খেলায়।এটি স্পিন ঘোড়ানোর খেলা।

আপনি এখানে দিনে একবার ৫ টি স্পিন পাবেন।এই স্পিন গুলো নির্দিষ্ট সময় পরপর দিয়ে থাকে।যখন দেখবেন 5 Free Spin লেখা এসেছে।তার উপর ক্লিক করুন।এবং স্পিন ঘোড়ানোর যায়গার free spin লেখা আসবে তাতে ক্লিক করুন।এখানে প্রতিবার ফ্রি স্পিন করতে ফ্রি স্পিন এর যায়গায় ক্লিক করে তারপর স্পিন করুন।প্রতি স্পিন এ ১.৫*২*২.৫*৩ গুন করে পাবেন।

আরো অনলাইন আর্নিং ও লেখাপড়া বিষয় সম্পর্কে জানতে ব্লগটি ঘুরে আসেবেন  gganbitan.com

Related Posts

12 Comments

মন্তব্য করুন