বিটকয়েন আয় করুন মোবাইলে তাও আবার বেশী বেশী

বিটকয়েন আয় করুন মোবাইলে তাও আবার বেশী বেশী

বিটকয়েন ইনকাম করুন , এপস থেকে ইনকাম করুন ,আর্নিং করুন মোবাইলে, কিভাবে মোবাইল দিয়ে ইনকাম করবেন ,বিটকয়েন আয় করুন

 

আমার পাঠক বন্ধুরা সবাইকে জানাই স্বাগতম । আবার একটা নতুন বিষয় নিয়ে হাজির হলাম আশা করছি আপনারা সকলেই ভালো আছেন আর নিয়মিত আমার পোস্ট গুলো পড়তেছেন ।

আজকে আমার আলোচনার বিষয় হলো মোবাইল দিয়ে ইনকাম করা নিয়ে । আমরা সকলেই শুনে থাকি মোবাইল দিয়ে ইনকাম করা যায়,ইনকাম করা যায় , কিন্তু আমরা সেটার সঠিক নিয়ম সঠিক উপায়টা জানিনা এই জন্যে আমরা অনেকেই বলে থাকি এটা ফাল্তু এর কোনো সত্যতা নাই ,সব মিথ্যা সব বানোয়াট একটা বিষয় । আরো যে কতো কি বলি তার কি কোনো শেষ আছে । আজজে আমি আপনাদের কাছে রিয়েল একটা ইনকাম করার সোর্স নুয়ে আলোচনা করবো । এটা অনেক পেমেন্ট করেছে , সেটা বলে শেষ করা যাবে না ।

কয়েকদিন আগে একটি এপস ইনকাম জগতে হৈচৈ ফেলে দেয়া একটি এপস , যা বিদেশী একটা এপস । এটা ১০০% লেজিট একটা এপস , এটা পেমেন্ট করেছে ,অনেক অনেক , আমি এমন দেখেছি ৬০ হাজার টাকার পেমেন্ট একবারে পেয়ে গেছে । অনেকে হয়তো এর চেয়ে বেশী ও পেয়েছেন ।

এবার আসি ,এতো পেমেন্ট করেছে তাহলে এই এপস এর নাম টা কি ? জানতে তো ইচ্ছা করছে সবারই ,তাই না ! পিভোট এপস , এপসটির নাম হচ্ছে পিভোট এপস ।
নীচের লিংক থেকে জয়েন করুন ।

জয়েন করুন এখান থেকেঃ https://www.pivot.one/app/invite_login?inviteCode=jkxdlb

প্রথমে আপনারা আমার দেয়া লিংক থেকে জয়েন করুন । তারপর সাইনআপ করুন । সাইনআপ করার জন্য ইমেইল, নাম ঠিকানা , যা যা চাইবে আপনারা তাই দিয়ে রেজিস্ট্রেশন করবেন । তারপর আপনার ইমেইলে একটা ভেরিফিকিশন করার জন্যে মেইল আসবে , আপনারা ইমেইল চেক করে সেই লিংক থেকে  ভেরিফিকিশন করে নেবেন । তাহলেই আপনার সাইন আপ প্রসেসের কাজ শেষ।তারপর এই এপসে লগিন করবেন ।

এখোন আসি ইনকাম হবে কিভাবে ?
ইনকাম করার জন্য আপনাকে প্রতিদিন এপসটিকে ওপেন করতে হবে আর পোস্ট পড়ে পড়ে ইনকাম করতে পারবেন । একচুয়েলি পিভট এপসের ভাষায় একে রিড পাওয়ার বলে । এখানে প্রতিদিন ২০০০এর মতো রিড পাওয়ার দেওয়া হয় আর দিন শেষ হলে রাত আট টার সময় পিভিটি দেয়া হয় ,সেই পাওয়ারগুলোর জন্যে একটা পয়েন্ট ২০-২৫ পয়েন্ট দেয়া হয় । এভাবে আপনারা ইনকাম করতে পারবেন । এই কাজটা আপনাকে প্রতিদিন করতে হবে । এই এপসটিতে আরো কাজ রয়েছে । আপনারা ইনভাইট করে ইনকাম করতে পারবেন , প্রতি ইনভাইটে ২০,০০০ পাওয়ার পাবেন । পরেরদিন এর বিনিময়ে পিভিটি পাবেন । আপনারা চাইলে পোস্ট করতে পারবেন , ছবি শেয়ার করতে পারবেন , আগে এর জন্যে পাওয়ার দেওয়া হতো কিন্তু এখন তারা আর দেয়না । তারা এই এপস টিকে খুব তাড়াতাড়ি আপডেট করে থাকেন। তাছাড়া এখানে বিভিন্ন বিষয়গুলো সংযোজন করে থাকে , আপনারা প্রতিদিন প্রেডিকশন এর মাধ্যমে ইনকাম করতে পারবেন , এটা ফ্রিতে ও আছে আবার পেইড মেথড ও আছে ।

এই সাইট টাতে আমি নিজেই কাজ করি ,এটা একটা লেজিট অর্থাৎ লিগাল সাইট , এটা বিদেশী সাইট । ১০০% পেমেন্ট করে এই সাইট , তো আমি আপনাদেরকে বলবো আমার দেওয়া লিংক কে যান এবং জয়েন করুন , কাজ করুন ।

জয়েন করুন এখান থেকেঃ https://www.pivot.one/app/invite_login?inviteCode=jkxdlb

পেমেন্ট মেথড ঃ এই সাইট টি বিটকয়েন এর মাধ্যমে পেমেন্ট করে থাকে ।

ধন্যবাদ সবাই কে।

Related Posts