বিটকয়েন আয় করুন ১ বিটকয়েন ৩০ লাখ টাকা

আশাকরি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আপনাদের দোয়ায়। আজকে আমি বলব কিভাবে আপনি Freebitco এ রেজিস্টার করবেন, কিভাবে বিটকয়েন আয় করবেন, আর কিভাবে তা আপনার হাতে নিবেন। তো প্রথমেই বলি বিটকয়েন কি?

বিটকয়েন হল ডিজিটাল কারেঞ্ছি, মানে যেটা ধরতেও পারবেন না ছুতেও পারবেন না। কিন্তু এর ভেলু অনেক। বর্তমানে ১ বিটকয়েন = ৩৪, ৮০০ ডলার, তার মানে বাংলাদেশি টাকায় পেরায় ৩০ লাখ।

কিভাবে রেজিস্টার করবেন?

রেজিস্টার করার জন্য এই লিংকে যান। এরপর নিচের মত একটা পেইজ আসবে।

প্রথমে আপনার Email address দেন তারপর যেকোনো একটা Password দেন। পরে Captcha পুরন করে Sign Up এ ক্লিক করুন। তারপর আপনার ইমেইল এ একটা Confirmation মেইল যাবে,   Confirmation লিঙ্ক এ ক্লিক করলেই আপনার রেজিস্টার সম্পূর্ণ হবে।
এখন Login এ ক্লিক করে আপনার Email এবং Password দিয়ে Login এ ক্লিক করুন। এর পর নিচের মত একটা পেইজ আসবে

ROLL এ ক্লিক করলেই আপনার বিটকয়েন আয় হবে। ১ ঘণ্টা পর পর আপনি ROLL করতে পারবেন। ROLL করা ছাড়াও আপনি অন্য ভাবেও বিটকয়েন আয় করতে পারবেন। Multiply BTC গেইম খেলে, Bit করে, Lottery জিতে, বিভিন্ন Contest জিতে, Refer করেও বিটকয়েন আয় করতে পারবেন।

না বুজলে এই ভিডিও টা দেখে নিতে পারেন ঃ https://youtu.be/_6Vh0bmovQ8

 

এখন আসি কিভাবে আপনি বিটকয়েন উঠাবেন?

বিটকয়েন Sell দেয়ার জন্য প্রথমে Coinbase এ রেজিস্টার করুন এখান থেকে  http://shorturl.at/aGT36 । রেজিস্টার সম্পূর্ণ হলে Sign In  করুন। Coinbase এ আপনি আপনার একটা Bitcoin Address পাবেন। ওইটা Copy করে আপনার Freebitco এর Withdraw তে Paste করুন। তারপর ওই Address এ Withdraw করলেই Coinbase Account জমা হবে। আর একবার Coinbase এ বিটকয়েন জমা হলেই আপনি তা Sell করে দিতে পারবেন।

তো আজ এ পর্যন্তই। ভাল থাকবেন সুস্ত থাকবেন।

যেকোনো সমস্যার জন্য আমার ফেসবুক গ্রুপ এ জয়েন করুন এবং আপনার সমস্যার কথা বলুন।

ফেসবুক গ্রুপ ঃ facebook.com/groups/earnmoneywithinternet
ওয়েবসাইট ঃ earntricksbd24.blogspot.com/
You Tube ঃ youtube.com/channel/UC4sykPNlbwZUs1eQiKUI55w

ধন্যবাদ

Related Posts