বিটকয়েন ইনকামের সেরা এপ থেকে প্রতিদিন গেম খেলে আয় করুন এবং যা ইনকাম তাই সাথে সাথে উইথড্র করতে পারবেন।

আসসালামু আলাইকুম বন্ধুরা,

কেমন আছেন সবা??  আশা করি ভালো আছেন। তো আজকে আমি আবারও নতুন একটি এপস নিয়ে হাজির হয়েছি।এই এপস থেকে আপনারা প্রতিদিন গেম খেলে বিটকয়েন আয় করতে পারবেন। এই এপটি খুবই ভালো।প্রতিদিন ১০ বার করে এখানে গেম খেলতে পারবেন এবং যা ইনকাম করবেন তাই সাথে সাথে উইথড্র করতে পারবেন। তো চলুন দেখে নেই এপটি তে কিভাবে অ্যাকাউন্ট করবেন এবং কাজ করবেন।

এপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Download Link     

 

এপটি ডাউনলোড করার পর  এপটিতে প্রবেশ করুন।

এপটিতে প্রবেশ করার পর Register লেখায় ক্লিক করুন। Register লেখায় ক্লিক করার পর এখানে আপনার Email ও Password দিয়ে সাইন আপ করে নিবেন।Register করার পর আপনার ইমেইলে  একটি ভেরিফিকেশন কোড যাবে ওটা দিয়ে আইডি অ্যাক্টিভ করে নিবেন।

তো আইডি অ্যাক্টিভ করার পর নিচে দেখবেন ভিডিও আইকন এর মতো একটা আইকন আছে ওটাতে ক্লিক করুন। আইকনে ক্লিক করার পর ৩০ সেকেন্ড এর একটা এড শো করবে। ওই এড টা পুরো দেখে কেটে দিবেন। এবং তারপর গেম খেলবেন।

গেম খেলা খুবই সহজ।শুধুমাত্র ২ টি ব্লক মিলাতে হবে। এভাবে করে গেম খেলে আয় করতে হবে। এভাবে খেলে ৩০০০ পয়েন্ট পর্যন্ত দৈনিক আয় করতে পারবেন।৩০০০ পয়েন্টের বেশি প্রতিদিন আয় করতে পারবেন না। এভাবে প্রতিবার গেম খেলতে হবে একটি করে এড দেখে।

তো এবার আমার পেমেন্ট প্রুফ দেখে নিন। আমি কালকেই প্রথম অ্যাকাউন্ট করেছি এবং গেম খেলে ৩০০০ পয়েন্ট আয় করে উইথড্র দিয়েছি রাতে এবং সকালে পেমেন্ট পেয়েছি৷ নিচে আমার পেমেন্ট পাবার প্রমান দেওয়া আছে।

আর হ্যা আরেকটি খারাপ খবর। এই এপ এ কোনো রেফার সিস্টেম নেই। যা আয় করার নিজেকেই করতে হবে।এই বিষয়টা আমার কাছে ভালো লাগেনি।

তো ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য।

Related Posts

18 Comments

মন্তব্য করুন