বিটকয়েন ব্লাসট গেমস খেলে আয় করুন শত শত টাকা।(পেমেন্ট প্রুফ সহ)

হেলৌ বন্ধুরা  আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি গেমস যা  খেলে আপনি মাসে ১০০ টাকার মতো ইনকাম করতে পারবেন।আমার মতে ১০০ তো কম হয়ে যায় আপনি চাইলে আরো বেশি ইনকাম করতে পারব।তো শুরু করা যাক আজকের এই পোস্টটি।

প্রথমেে আপনারা গুগল প্লে স্টোর থেকে বিটকয়েন ব্লাসট নামে গেমটি নামিয়ে নিবেন।তারপর স্টার্ট বাটন এ ক্লিক করলে একটা ৩০সেকেনডের একটা এড দেখাবে  তারপর গেমস এ নিয়ে যাবে।গেম এর সব লেভেল এ এড দিবে। ১স্ট লভেল কম্পিলিট করার পর  আপনার ২নড লেভেল এ যেতে একটি  এড দেখা লাগবেড দেখা শেষ হলে আপনি ২নড লেভেল এ যেতে পারবেন।আপনি যদি ২নড লেভেল নাও পারেন তবুু ও ১০০ পয়েন্ট পাবেন।সো চিন্তার কোনো কারন নাি পারলেও পয়েন্ট আসছে না পারলেও পয়েন্ট আসছে।আর পয়েন্ট আসা মানে আপনার টাকা বা ইনকাম  চলছে।    

একটা ভালো কথা হলো আপনি যদি  লেভেল কম্পিলিট  করতে নাও পারেন তাও আপনাকে ১০০ পয়েন্ট দিবে।আর যদি কম্পিলিট করেন তাহলেও ১০০ পয়েন্ট দিবে। আর এবাভে আপনি ১১০০ পয়েন্ট করলে ১টাকা পাবেন।আর আপনার যদি ১০০০০লাখ পয়েন্ট হয় তাহলে আপনি ১০০ টাকা পাবেন।যদি আপনি ১দিনে ১০০০ পয়েন্ট করনে তাহলে আপনার ১০০ দিন লাগবে ১০০০০লাখ পয়েন্ট করতে।আর যদি আপনি দিনে ২০০০ পয়েন্ট করেন তাহলে ৫০ দিন লাগবে।আর যদি আপনি আরও বেশি বেশি খেলেন তাহলে আরও বেশি বেশি ইনকাম করতে পারবেন।

<

আর আপনার টাকা নিতে পারবেন কয়েনবেসে।আমাদের সবারই কম বেশি কয়েনবেস একাউন্ট আছে আর না থাকলে ইউটুবে বিডিও দেখে একাউন্ট খুলে নিবেন।বিটকয়েন ব্লাস্ট আপনাকে খালি বিটকয়েন এর মাধ্যমে পেমেন্ট করবে অন্য কোন মাধ্যমে পেমেন্ট করবে না।যদি কয়েনবেস একাউন্ট না থাকে তাহলে যেকোনো বিটকয়েন ঠিকানা দিলে বিটকয়েন ব্লাস্ট আপনাকে পেমেন্ট করে দেবে।আর  বিটকয়েন ব্লাস্ট  এর মিনিমাম উইথড্র ৫২০০    কয়েন =০.৪৯ টাকাা হতে হবে।আর বিটকয়েন ব্লাস্ট পেমেেন্ট করে ২৪-৪৮ ঘন্টার মধ্যে  ।আমাকে ৫ঘন্টার মধ্যে পেমেন্ট দিছে।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।

 

Related Posts