বিডি ইনকাম অ্যাপস এ কাজ করে প্রতিদিন আয় করুন ৩০০-৪০০ টাকা এবং পেমেন্ট নিন সরাসরি বিকাশে

হ্যালো গাইস। আপনারা কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আমি আজ আপনাদেরকে একটি নতুন ইনকাম অ্যাপসের কথা শেয়ার করবো। আমি প্রায়ই আপনাদের মাঝে নতুন নতুন অ্যাপস এর কথা বলি। তাই আবারও আজ আমি আপনাদেরকে নতুন একটি অ্যাপস এর কথা শেয়ার করার জন্য চলে আসলাম। মনোযোগ সহকারে আমার এই পোস্টটি আপনারা পড়তে থাকুন। আপনাদের সবার জন্য উপকৃত হবে আশা করি।

 

আজ আমি আপনাদেরকে যে অ্যাপসের কথা বলতে যাচ্ছি সেটি হচ্ছে আমি খুবই নতুন একটি অ্যাপস বাংলাদেশের। আপনারা যারা অনেকদিন ধরে একটা বিশ্বস্ত অ্যাপস খুঁজছেন কাজ করার জন্য তাদের জন্য আমি একটা বিশ্বস্ত অ্যাপস নিয়ে আসলাম। অ্যাপস এর নাম হচ্ছে বিডি ইনকাম। নাম শুনে হয়তো আপনার বুঝতেই পারছেন এটা বাংলাদেশের একটা অ্যাপস।এই অ্যাপসে আপনারা কাজ করে খুব সহজে পেমেন্ট নিতে পারবেন বিকাশ রিচার্জ আরো বিভিন্ন মাধ্যমে। অ্যাপসটি আপনারা যদি প্লে স্টোরে গিয়ে সার্চ করেন তাহলে খুঁজে পেয়ে যাবেন। আর যদি আপনাদের কোন সমস্যা হয়ে থাকে করছে তাহলে আমার লিংক থেকে ডাউনলোড করতে পারেন। তাই আমি একটা লিঙ্ক দিয়ে দেব সেখান থেকে আপনারা ডাউনলোড করে নিন।

 

ডাউনলোড করতে ক্লিক করুন এখানে

এবার আপনারা এই অ্যাপটি ডাউনলোড করার পর ওপেন করে ফেলুন। অ্যাপস টি ডাউনলোড হয়ে গেলে ওপেন করার পর আপনাদের নামে ইমেইল পাসওয়ার্ড দিয়ে একাউন্ট সাইনআপ করে নিন। তারপর যদি রেফার কোড থাকে তাহলে আপনার বন্ধুদের টা দিতে পারেন অথবা না দিলে কোন সমস্যা নেই। সবকিছু ঠিকঠাক মত দেয়া হয়ে গেলে আপনাদের এই অ্যাপস এর মূল কাজ হচ্ছে বিভিন্ন ধরনের টাস্ক পুরন করা, স্পিন ঘুরানো, অ্যাড দেখা, নিউজ পড়া এবং বিভিন্ন ধরনের ওয়েবসাইট ভিজিট করা। এ কাজ করার জন্য আপনাদেরকে ভিপিএন কানেক্ট দেওয়া লাগতে পারে। সেটা অ্যাপস এর ভিতরে ঢুকলে আপনার নিয়মাবলী পেয়ে যাবেন। এই অ্যাপসে কাজ করে আপনাদের প্রেমেন্ট এর জন্য বিকাশে নিতে হলে 2 ডলার অর্থাৎ 160 টাকা লাগবে তাহলে আপনারা প্রেমেন্ট এর জন্য আবেদন করতে পারবেন। তারপর আপনাদেরকে কিছুক্ষণের মধ্যেই বিকাশে টাকা পাঠিয়ে দেওয়া হবে। তাই আপনারা কোন চিন্তা না করেই এই অ্যাপসে কাজ করতে থাকুন।

 

আজকের মতো এই পর্যন্তই। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। খোদা হাফেজ ।

Related Posts

2 Comments

মন্তব্য করুন