বিডি হেল্পার-২৪ সাইটে প্রশ্ন করে আয় করুন, পেমেন্ট নিন বিকাশে!

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন, সুস্থ আছেন। পোষ্টের শিরোনাম দেখে হয়তো বা অবাক হয়েছেন যে কিভাবে শুধু প্রশ্ন ও উত্তর করে টাকা আয় করবেন। আজকে আমি আপনাদেরকে এরকমই একটি সাইটের আপনাদের সাথে শেয়ার করব। আজকে আমি যে সাইটটি আপনাদের সাথে শেয়ার করব তার নাম হচ্ছে-

bdhelper24 এই সাইটে অনেক মানুষ তাদের প্রশ্ন করে থাকেন এবং এখানকার মেম্বাররা তাদের উত্তর দিয়ে থাকেন। এখান থেকে আপনাকে আয় করতে হলে প্রথমে আপনাকে এই সাইটে একাউন্ট খুলতে হবে।

আমি সাইটের রেজিস্ট্রেশন লিংক দিয়ে দিচ্ছি – https://googleweblight.com/sp?hl=bn-BD&u=https://bdhelper24.com/%3Fref%3D1125

রেজিস্ট্রেশন করা হয়ে গেলে আপনার অ্যাকাউন্টে লগইন করতে হবে। আপনার একাউন্টে লগইন করার পর সেখানে প্রশ্ন করার অপশন পেয়ে যাবেন। এখানে আপনি প্রশ্ন করে এ ছাড়া অন্যদের প্রশ্নের উত্তর দিও আয় করতে পারবেন। এখানে প্রতিটি প্রশ্ন করার জন্য আপনাকে ০.৫০ থেকে ৩ পয়েন্ট পর্যন্ত দিতে পারে।
প্রতিদিন আপনি তিনটি প্রশ্ন করতে পারবেন।

এছাড়া আপনি অন্যদের প্রশ্নের উত্তর দেয়ার মাধ্যমে ০.৫০ থেকে ৩ পয়েন্ট দিবে এবং আপনি প্রতিদিন সর্বোচ্চ ১০ টি উত্তর দিতে পারবেন। রেফার করেও আয় করতে পারবেন। এখানে আপনি প্রতিটি রেফার করার মাধ্যমে যাকে রেফার করবেন তার আয়ের ২০% পার্সেন্ট আপনি পাবেন।

এছাড়া এখানে আপনি ভিডিও দেখে, টাস্ক পূরণ করে আরও অনেক ভাবে আয় করতে পারবেন।

<

পেমেন্ট সিস্টেম- আপনার একাউন্টে ১০০ পয়েন্ট হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। এছাড়া আপনি ৫০০ পয়েন্ট হলে ৫০ টাকা বিকাশে নিতে পারবেন।

★ বিশেষ দ্রষ্টব্য -কিছু কিছু নিয়ম পরিবর্তন হতে পারে।★ তো এই ছিল আজকের মতো। পোস্টটি ভাল লাগলো অন্যদের মাঝে শেয়ার করবেন। আর যারা প্রশ্ন করে ইনকাম করতে চান তাদের জন্য এই সাইটটি একদম সঠিক।

সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ।

Related Posts

11 Comments

    1. আমি সবসময় চেষ্টা করি আপনাদের সাথে ভালো কিছু সাইট শেয়ার করার,
      তারপর ও যদি কোনো ভুল হয় তাহলে আমাকে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

      দুঃখিত!

মন্তব্য করুন