বিদেশি ওয়ালেট থেকে বিকাশে টাকা নিবেন কিভাবে ?

বিদেশি ওয়ালেট থেকে কিভাবে বিকাশে টাকা নিবেন:
কেমন আছেন আপনারা আশা করি সবাই ভাল আছেন।
আমরা অনেকেই বিদেশে সাইট গুলোতে আউটসোর্সিং করে থাকি বা করার ইচ্ছা আছে। কিন্তু বিদেশি সাইটগুলোতে বললেই তো আর কাজ করা যায় না তার জন্য চাই একটা ওয়ালেট কিন্তু বিদেশি সাইট গুলোতে তো উইথড্র করার জন্য কোন বিকাশ মাধ্যম নাই, তো আমরা বাংলাদেশ থেকে কিভাবে বিকাশে টাকা নিতে পারবো এই চিন্তা করে অনেকে আমরা এসব সাইটে কাজ করতে চাই না। কিন্তু আপনি দেখবেন বিদেশি সাইটগুলোতে ইনকাম এর পরিমাণ অনেক বেশি এবং আমাদের দেশের সাইটে যে পরিমাণ অর্থ দেওয়া হয় তার থেকে বেশি পরিমাণ অর্থ দেওয়া হয় বিদেশি সাইট গুলোতে। আমাদের দেশের অনেকেই এসব সাইটে কাজ করে থাকে এবং মাস শেষে অনেক অর্থ উপার্জন করছে। কিন্তু আপনি কোন সাইটে দেখবে না কিভাবে তারা এটা কিভাবে তাদের বিকাশ ওয়ালেট বা ব্যাংক ওয়ালেটে নিয়ে যাচ্ছে সেই সম্পর্কে কিছু বলতে বা লিখতে। অনেকেই চায় না এসব বিষয় সম্পর্কে কেউ জানুক। এইসব দেখে আমি আজকে এ বিষয়ে লিখব বলে চিন্তা করেছি। জানিনা কতটুকু আপনাদের কাজে দেবে তবুও বিকাশে বিদেশি সাইটগুলো থেকে টাকা নিবার পদ্ধতি সম্পর্কে ধারণা দেবার চেষ্টা করব।
আপনাদের অনেকেরই পেপাল, এডিবি ক্যাশ, পারফেক্ট মানি ইত্যাদি ওয়ালেটে অ্যাকাউন্ট আছে বা অ্যাকাউন্ট করার ইচ্ছা আছে যাতে বিদেশি সাইটগুলো থেকে ইনকাম করতে পারেন। যাদের এই ওয়ালেট গুলো আছে তারা লক্ষ্য করবেন এসব ওয়ালেট থেকে উইথড্র সিস্টেমে বিকাশ নেই বা আপনার যদি ওই ওয়ালেট গুলোতে টাকা ঢোকানোর প্রয়োজন পড়ে তাহলে আপনি বিকাশ থেকে সে কাজটি করতে পারবেন না । আবার কিছু কিছু ওয়ালেট বাংলাদেশ সাপোর্ট করে না। তাই সবার প্রথমে আমার দেওয়া এই লিংকে ক্লিক করুন।
যদি লিংকটি না পান তাহলে কমেন্টে লিখে দিবেন আমি সবাইকে কমেন্টে দেবার চেষ্টা করব লিংকটি।
এবার ওই সাইটটিতে রেজিস্ট্রেশন করুন রেজিস্ট্রেশন করার পর ভেরিফিকেশন অপশন আসবে সেখানে আপনার ভোটার আইডি কার্ড এর অভ্যাস এর ছবি দিন এবং আপনার সাথে ধরা ভোটার আইডি কার্ড আপনার মুখসহ ছবি তুলে দিন। অর্থাৎ হাতে ধরা অবস্থায় ভোটার আইডি কার্ডের সাথে একটি সেলফি নিতে হবে। যদি ভোটার আইডি কার্ড না থাকে তবে জন্ম নিবন্ধন পত্র দিও আপনারা এই কাজটি করতে পারেন। আর হ্যাঁ রেজিস্ট্রেশন করার সময় আপনাকে ইমেইল কনফার্মেশন করতে হতে পারে যদি আপনার ইমেইল এর ইনবক্সে যদি কোন মেসেজ বা নোটিফিকেশন না আসে তবে অবশ্যই আপনার ই মেইলের স্প্যাম বক্সটি চেক করবেন। আপনার অ্যাকাউন্টটি 24 ঘণ্টার মধ্যে ওয়েবসাইট থেকে ভেরিফাই করা হবে। ভেরিফিকেশন কমপ্লিট হবার পর টাকা বিকাশের মাধ্যমে উইথড্র বা সেন্ড করতে পারবেন। তবে এ সাইটটি কোন ক্রিপ্টোকারেন্সি বাপ বিটকয়েন ওয়ালেট সাপোর্ট করেনা এছাড়াও সাইটে বাংলাদেশের নিষিদ্ধ এমন কোন কিছুর জন্য টাকা সেন্ড মানি বা উইথড্র করে না। যেমন জুয়া খেলা।
এই সাইটটি শুধুমাত্র যারা আউটসোর্সিং বা ফ্রিল্যান্সিং করে তাদের জন্য সহজে টাকা তোলার জন্য তৈরি। এই সাইটে আপনি 24 ঘণ্টা কাস্টমার সার্ভিস পাবেন কিন্তু বর্তমানে করোনা ভাইরাস পরিস্থিতির জন্য সামান্য দেরি হতে পারে। যদি কোন ধরনের সমস্যার সম্মুখীন হন বা কিছু না বুঝেন তাহলে কাস্টমার কেয়ারে যোগাযোগ করে আপনার অতি সহজে সে সব সমস্যার সমাধান করে ফেলতে পারবেন এবং তারা আপনাকে সবসময় সাপোর্ট দিতে প্রস্তুত থাকবে। তবে টাকা থেকে ডলার বা ডলার থেকে টাকা এক্সচেঞ্জ করার সময় একেক দিন টাকার মান বা ডলারের মান এক এক রকম ভাবে পরিবর্তিত হতে পারে। তবে আর দেরি না করে এখনই অ্যাকাউন্ট খুলে ফেলুন এবং বিদেশি সাইট থেকে ইনকাম করতে থাকুন। ধন্যবাদ।

<

Related Posts

13 Comments

মন্তব্য করুন