বিনানি এপসে কাজ করার নিয়ম

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে সকলে ভালো আছেন। প্রতিদিনই টেক দুনিয়ায় নতুন নতুন এপ আসতেছে।কোন এপ টিকে থাকে এই প্রতিযোগিতার যুগে আবার কোন এপ হারিয়ে যায়। আজ তেমনি একটি এপের কথা জানাবো। সেই এপ থেকে যদি আপনি আয় করতে পারেন তাহলেতো সোনায় সোহাগা। তাইলে আর দেরি কিসের।এখন আলোচনা করা যাক  কিভাবে এই এপটির মাধ্যম  আয় করতে পারবেন সেই বিষয়টি আমি আপনাদের সামনে তুলে ধরব।

আজ আমি যে এপটির নাম আপনাদের সামনে তুলে ধরব। এপটির নাম হলো বাইনারি।আপনি ইচ্ছা করলে মোবাইলে কিংবা ল্যাপটপে নতুবা দুটোয় আয় করতে পারবেন।সেই জন্য আপনাকে আপনার এন্ড্রয়েড ফোনে এপটি ইনস্টল করে নিতে হবে।আর আপনি যদি আপনার ল্যাপটপে কিংবা ডেক্সটপের মাধ্যমে আয় করতে চান তাহলে binary.com লিখে সার্চ দিয়ে এপটি ডাউনলোড করে নিবেন।

বিনানি এপসে কাজ করার নিয়ম:

বাইনারি এপের মাধ্যমে আপনি খুব সহজে আয় করতে পারবেন।তার জন্য আপনাকে কিছু নিয়ম মেনে চলতে হবে।নিচে সেই সকল নিয়ম সম্পর্কে আলোচনা করা হলোঃ

১.এপটি কিংবা সাইটটি ওপেন করার পর যে  ফর্ম পাবেন সেই ফর্মটি ফিল আপ করে নিবেন।ফর্মটি পূরণ করার জন্য আপনার জিমেইল আইডি,তার পাসওয়ার্ড এবং সেই সাথে আপনার কান্ট্রি যোগ করে দিবেন।

২.তারপর আপনি সাইনআপ এ ক্লিক করলে সাইনআপ হয়ে যাবে।

৩.সাইনআপ করার পর আরেকটি ফর্ম আসবে।এই ফর্মটিতে আপনাকে আপনার ব্যক্তিগত তথ্যাদি যেমন নাম, জন্ম তারিখ, আপনার কাজের সময় ইত্যাদি এমন সব তথ্যসমূহ যুক্ত  করে নিতে হবে।

৪.তারপর একটি ফর্ম আসবে এর নিচে লক্ষ্য করলে দেখবেন ডিপোজিট লিখা আসে।সেইখানে আপনি ক্লিক করতে হবে।

৫.ডিপোজিট করা ছাড়া আপনি বাইনারিতে কাজ করতে পারবেন।সেইজন্য ডিপোজিট এর মধ্যে নূন্যতম ৩৫০ টাকা যোগ করতে হবে।বাংলাদেশিরা বিকাশ,স্ক্রিল,ব্যাংকের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন।আর বাইরের দেশের তারা NETELLER এবং epay তে ডিপোজিট করতে পারবেন।কাজ করার জন্য অবশ্যই ৩৫০ টাকা ডিপোজিট করতে হবে।

৬.আয় করার জন্য প্রথমেই আপনাকে একটি গ্রাফ নির্বাচন করতে হবে।তবে গ্রাফ নির্বাচন করতে হলে আপনাকে ইউএসডি গ্রাফ নির্বাচন করতে হবে।
৭.আপনি এই গ্রাফটি নির্বাচন করলে প্রতিবাদ বিড করার সময় আপনি গ্রাফটি পরিবর্তন করে নিবেন।
৮.গ্রাফ পরিবর্তন করে নিলে আপনার জিতার চান্স বেড়ে যায়।

৯.আপনি যদি প্রতিবার একই গ্রাফে খেলেন তাহলে আপনার বেড জিতার চান্স অনেকাংশে কমে যায়।

তাই আর দেরি না করে আজই শুরু করে দিন বাইনারি এপটি দিয়ে আয়।খুব সহজে আপনি আপনারা বাইনারি এপটির দিয়ে বেডের মাধ্যমে আপনি আয় করতে পারবেন।ধন্যবাদ সবাইকে।

ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts

12 Comments

মন্তব্য করুন