বিনা ইনভেস্টমেন্টে Quick Cash এ্যাপস থেকে প্রচুর টাকা আয় করুন।

হ্যালো বন্ধুরা,
এবার এলো নতুন একটি এ্যাপস, যার নাম Quick Cash. প্রতিদিনের আয়েরর টাকা প্রতিদিন নিতে পারবেন আপনার বিকাশ কিংবা রকেটে।

কোনোরকম ইনভেস্টমেন্ট ছাড়াই সম্পূর্ন ফ্রীতে আয়ের সুযোগ করে দিচ্ছে Quick Cash নামের এই এ্যাপসটি। বিভিন্ন রকম সুযোগ-সুবিধা নিয়ে এসেছে এই এ্যাপসটি।

প্রথমে এ্যাপসটি প্লেস্টোর থেকে ডাউনলোড করে ইন্সটল করে নিন। তারপরে ওপেন করে রেজিস্টার করে নিন। এরপর জিমেইলে একটি মেইল যাবে, সেটিতে একটি কনফার্মেশন লিঙ্ক পাবেন ওটিতে ক্লিক করে লোড নেয়া পর্যন্ত ওপেক্ষা করুন। লোড নেয়া হয়ে গেলে জিমেইল থেকে বের হয়ে আসুন।

পুনারায় এ্যাপসটি ওপেন করে লগিন করুন। তারপর কিছু ট্যাব দেখবেন সেগুলোততে ক্লিক করে এ্যাড দেখে দেখে আয় করতে হবে। প্রতিদিন ৫০ টাকার কাজ পাবেন। ৫০ টাকা হলে বিকাশ অথবা রকেটে পেমেন্ট নিতে পারবেন। আবার ১০ টাকা হলে মোবাইলে রিচার্জ নিতে পারবেন।

প্রতিটি ক্লিকে ৬-৭ টাকা করে পাওয়া যাবে। প্রতিটা রেফারে ২ টাকা করে কমিশনও পাবেন। ৫০% করে রেফার কমিশন পাওয়া যায়। প্রতিদিনের পেমেন্ট প্রতিদিন অর্থাৎ ২৪ ঘন্টার ভীতরে পেমেন্ট পাওয়া যায়।

কোনোরকম ইনভেস্টমেন্ট ছাড়াই এতো সুযোগ-সুবিধা আর কোনো এ্যাপসে পাবেন না। আশাকরি এ্যাপসটির সুযোগ-সুবিধা সম্পর্কে আপনাদের বোঝাতে সক্ষম হয়েছি। আর দেরি না করে আপনারা এখনি কাজ শুরু করে দিন আর বেশি বেশি রেফার করতে থাকুন।

।।।।।।।।ধন্যবাদ।।।।।।।।

Related Posts

7 Comments

মন্তব্য করুন