বিনিয়োগ ছাড়া Rapidworker.com ঘণ্টায় ৫০০ টাকা ইনকাম

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ,আশা করি করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে বাসায় সকলে ভালোই আছেন। আমিও ভালো আছি। গত সপ্তাহে অনলাইন ইনকামের ৬টি  মোবাইল অ্যাপস নিয়ে একটি কনটেন্ট লিখেছিলাম। সেই পোস্টে আপনাদের প্রচুর সাড়া পেয়েছি। তাই আজকে আপনাদের সামনে আবার একটি নতুন ওয়েবসাইট নিয়ে হাজির হয়েছি। এই ওয়েবসাইটটি দীর্ঘ পাঁচ বছর হলো সফলভাবে পেমেন্ট করে আসছে।

মোবাইল অ্যাপসে ইনকামের তুলনায় ওয়েবসাইট ইনকাম করা অনেক ভালো এবং খুব ভালো ইনকাম করা যায়। এই সাইটে যদি আপনি নিয়মিত কাজ করেন তাহলে মাসে ৩০,০০০টাকা ইনকাম করা কোন ব্যাপারই না।বন্ধুরা আজকে যে সাইট নিয়ে আলোচনা করব তা হলো  Rapidworker.com এটি অত্যন্ত বিশ্বস্ত সাইট। লক্ষ লক্ষ ওয়ার্কার এখানে কাজ করে। আপনি যদি এখানে সঠিকভাবে কাজ করেন তাহলে এক ঘণ্টায় ৫০০ টাকা ইনকাম করতে পারবেন।

ওয়েবসাইটটিতে কাজ করার আগে আপনাদের অবশ্যই মনে রাখতে হবে একটি কম্পিউটার বা ল্যাপটপ দিয়ে কেবলমাত্র একটি অ্যাকাউন্ট করতে পারবেন। চাইলে আপনি এখানে স্মার্ট ফোন দিয়েও কাজ করতে পারবেন। স্মার্ট ফোন দিয়ে কাজ করতে চাইলে ফোনটিকে অবশ্যই ডেক্সটপ ভার্শনে নিয়ে যেতে হবে। তবে স্মার্টফোন দিয়ে দ্রুত গতিতে কাজ করা যায় না। ওয়েবসাইটিতে কাজ করতে হলে প্রথমে আপনি  Rapidworker.com এ প্রবেশ করবেন। এরপর ডেক্সটপে দেখতে পারবেন Sign in option এবং Sign up /Registation Option আপনি এখানে সর্বপ্রথম রেজিস্ট্রেশন করে নিবেন। User name,Gmail  এবং শক্তিশালী পাসওয়ার্ড দেবেন।

মূলত Gmail  দিয়ে সফলভাবে রেজিষ্ট্রেশন সম্পন্ন করলে Rapidworker.com থেকে আপনার জিমেইলে একটি কনফার্মেশন মেইল পাঠাবে। আপনি আপনার জিমেইলে প্রবেশ করে কনফার্ম করলেই আপনার একাউন্ট একটিভ হবে। এরপর আপনি কাজ করতে পারবেন। এইখানে সাধারণত বিভিন্ন দেশের হয়ে কাজ করতে হয়। তবে আমরা যেহেতু বাংলাদেশী তাই এখানে যে কাজ গুলোর পাশে International লিখা থাকবে সেই কাজগুলো করব। মনে রাখবেন আপনি  কখনো ভুল কাজ করবেন না। ভুল কাজ করলে ভবিষ্যতে আপনি আর কাজ পাবেন না।

এখানে যে ধরনের কাজ পাওয়া যায়ঃ

এখানে সাধারণত ছোট ছোট কাজ পাওয়াযায় যা আপনি সহজেই করতে পারবেন ।যেমন: Gmail, Facebook, Twitter,WhatsApp,Youtube  account creation , Gmail, Facebook, Twitter,WhatsApp,Youtube like vieow and Subscribe  ইত্যাদি নানা ধরনের কাজ।

যেভাবে পেমেন্ট পাবেনঃ

এখানে সাধারণত ১০ ডলার হলে Paypal  এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। পরবর্তীতে আপনার মোবাইলে বিকাশ এর মাধ্যমে আনতে পারবেন। আশাকরি সকলেই বুঝতে পেরেছেন। সবশেষে একটি কথা বলতে চাই এমন আরো নিত্য নতুন টিপস পেতে Grathor.com এর সাথেই থাকুন এবং এ সম্পর্কে যদি কোন সমস্যা ফেইস করেন তাহলে কমেন্টবক্সে জানান আমি সমাধান করার চেষ্টা করবো।

ধন্যবাদ সকলকে,

Related Posts

13 Comments

মন্তব্য করুন