বিয়ের শুভেচ্ছা বাণী

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ।কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলেই যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলেই নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সব সময়। বিয়ের শুভেচ্ছা বাণী –

বিয়ে আমাদের সমাজের সর্বজন স্বীকৃত একটি সামাজিক ও পবিত্র বন্ধন।বিয়ের মাধ্যমে দুজন বিপরীত লিঙ্গের মানুষ এক পবিত্রতার বন্ধনে আবদ্ধ হয়।তাই আমাদের সমাজে প্রাপ্তবয়স্ক যেকোনো নরনারীকে বিয়ে দেওয়ার মাধ্যমে নানা ধরণের আচার অনুষ্ঠান সম্পন্ন করে থাকে।আমাদের দেশে বিয়ের অনুষ্ঠান অনেক বড় করে হয়।বিয়ের অনুষ্ঠানে মানুষ নিকট আত্নীয় ছাড়াও এলাকার অনেক মান্য বরেন্য ব্যাক্তিদের দাওয়াত দিয়ে থাকে।

আমাদের দেশে মূলত বিয়ের অনুষ্ঠান এর জন্য দাওয়াত করতে কার্ড এর মাধ্যমে দাওয়াত করা হয়।আর অতিথিগণ বিভিন্ন ধরনের উপহার এবং শুভেচ্ছা বার্তার মাধ্যমে নতুন দম্পতিকে শুভকামনা জানিয়ে থাকেন।বিয়েতে আমরা নানান ধরণের শুভেচ্ছা বার্তা ব্যবহার করতে পারি।নিচে তাহলে দেখানো হলো কি কি ধরণের শুভেচ্ছা বার্তা বিয়ের দিন আমরা উপহারের সাথে প্রেরণ করতে পারিবিবাহ বন্ধুনে আবদ্ধ হয়।

১.তোমরা তোমাদের জীবনের পরবর্তী অধ্যায়গুলো এক সঙ্গে লিখতে চলেছে,আর আমরা সেই গল্পটা পড়ার জন্য আর অপেক্ষা করতে পারছিনা।তোমাদের বিবাহের জন্য জানাই আন্তরিক শুভেচ্ছা।

২.তোমরা একে অন্যের জন্য পারফেক্ট ম্যাচ।তোমাদের ভবিষ্যৎ দাম্পত্য জীবনের জন্য অনেক শুভেচ্ছা রইলো।

৩.এতদিন আমাদের এক সাথে যেত স্নৃতি রয়েছে। আজকের দিনটা বেশি মনে থাকবে।শুভ বিবাহের শুভেচ্ছা।

৪.তোমরা দুজনাই দুজনের জন্য আশিবাদ স্বরূপ। শুধুমাত্র একে অন্যের জন্য নয়।বরং সকলের জন্য। নতুন জীবনের জন্য তাই অনেক অনেক শুভ কামনা।

৫.আমাদের তোমাদের বিয়েতে দাওয়াত করার জন্য অনেক অনেক ধন্যবাদ।যতক্ষণ তোমরা বিয়ের আচার অনুষ্ঠান এ ব্যস্ত থাকবা ততক্ষণ আমরা পেট পুরে খাওয়া দাওয়া করি।

৬.ভারত যেদিন বিশ্বকাপ জিতেছিল সেদিন খুব খুশি হয়েছিলাম, আর আজ অনেক খুশি হলাম। তোমাদের বিবাহিত জীবন সুখের হউক।অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন তোমাদের।

৭.বিয়ে করা আর ইংরেজি ক্লাসে শেক্সপিয়ার পড়ার মধ্যে কি মিল আছে বলোতো?দুটোতেই কমেডি আছে হাল্কা রোমান্স আছে আর অনে-ক-ক-ক দুঃখ আছে।তাই নব দম্পতিদের জন্য অনেক অনেক শুভকামনা।

৮.বিবাহের সুখী রাজ্য নিঃসন্দেহে সান্তনা ও প্রেমের সবচেয়ে দৃঢ় ও দীর্ঘস্থায়ী ফাউন্ডেশন,বিশ্বের সমস্ত শৃঙ্খলার কারণ এবং সকল বিভ্রান্তির পরিসারক।

৯.প্রিয় আমাদের প্রিয় দম্পতি। আনন্দের এই উজ্জ্বল দিনে আমরা এই কায়মানো বাক্যে অভিনন্দন বিবাহের।যে দিন অবিলম্বে সবচেয়ে প্রেমময় হৃদয় মিশ্রণ হতে দিন।

১০.আপনার বিবাহের দিন সবচেয়ে ভালো এবং সবচেয়ে সুন্দর দিন যে বছর আসার জন্য মনে রাখা হবে এবং একটি বিস্নয়কারক এবং ঐন্দ্রজালিক স্নৃতি যেন মনে করে রাখা হয়।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Related Posts

18 Comments

মন্তব্য করুন