বিশস্ত সাইট Rotate4all থেকে ইনকাম। অনলাইন থেকে ইনকাম ১০০% পেমেন্ট।

আসসালামু আলাইকুম… কেমন আছেন সবাই।

আজকে আপনাদের সাথে অনেক ভালো এবং বিশস্ত একটা সাইট শেয়ার করব।যারা অনলাইন থেকে ইনকাম করতে চান ।ইনাকম একটু কম হলেও যাতে পেমেন্ট দেয় এমন সাইট খুজতেছেন এই পোষ্ট টা তাদের জন্য ।আজকে rotate4all সাইট টা আপনাদের সাথে শেয়ার করব।এানে এড সার্ফ করে প্রতিদিন কিছু টাকা ইনকাম করতে পারবেন।আপনাদের কিরকম ইনকাম হবে এটা একটু পর বলছি।তারা আগে বাকি ইনফরমেশন গুলো জেনে নেওয়া যাক।

rotate4all সাইটটা মার্কেট এ আছে ২০১১ সাল থেকে। এর বর্তমান এ প্রায় ২ লক্ষ এর বেশি ইউজার রয়েছে।এবং এত লম্বা সময় ধরে সকলকে অনেক ভালো সার্ভিস দিয়ে যাচ্ছে ।বুঝতে পারছেন একটা সাইট কতটা বিশস্ত হলে বা ভালো হলে ৭ বছর মার্কেট এ থাকে।এটা এমন সাইট না এসে মার্কেট গরম করে ফেলবে। দুই দিন পর টাকা নিয়ে পালিয়ে যাবে।এখানে কাজ করলে আপনার পেমেন্ট মিস যাবে না।

অনেক লেকচার দিলাম এখন আসি মূল টপিকে। সাইট এ একাউন্ট করার জন্য নিচে লিংক দিচ্ছি সেখানে ক্লিক করে একাউন্ট করতে ‍পারবেন।এখানে একাউন্ট করার সময় কিছু জিনিস খেয়াল রাখেতে হবে। ফরগেট পাসওয়ার্ড দেওয়ার কোন সিস্টেম নাই তাই ইউসারেনেম এবং পাসওয়ার্ড কি দিয়েছেন এটা মনে রাখবেন এবং সংরক্ষন করে রাখবেন।

সাইট লিংক:https://www.rotate4all.com/ptp/promote-211724

এখানে রেজিশ্টেশন ফরম টা পূরন করে সাবমিট করার পর আপনার জিমেইল একটা লিংক যাবে।জিমেইল দেওয়ার সময় ভূল জিমেইল দিলে এটা পাবেন না এই ব্যাপার সতর্ক থাকবেন।জিমেইল এ যাওয়ার পর আপনার আসা লিংক এ ক্লিক করলেই আপনার একাউন্ট এর কাজ শেষ।তারপর লগ ইন করে কাজ শুরু করতে পারবেন।

<

এখানে কাজ হচ্ছে এ সার্ফ করা এটা আগেই বলেছি।এখানে আপনি প্রতিদিন ৪০ সেন্ট করে ইনকাম করতে পারবেন কোন রেফার না করলে । এর জন্য আপনাকে প্রতিদিন এর কাজ গুলো শেষ করতে হবে।৪০ সেন্ট কিন্তু একদম কম নয় যারা অনলাইন এ নতুন বা কাজ জানেন না তাদরে জণ্য ।এখন আসি এই ৪০ সেন্ট ইনকাম করার জন্য আমাদের কি পরিমান সময় ও কাজ করতে হবে।

আমাদরে ৪০ সেন্ট ইনকাম করার জন্য ১২৫০ টা এড সার্ফ করতে হবে।আর একটা এড আমাদরে ৫ সেকেন্ট করে সার্ফ করতে হবে।আপনার যদি নেট কানেকশন এ খুব বেশি সমস্যা না হয় তাহলে আপনি এই কাহ গুলো ১.৩০-২ ঘন্টায় করতে পারবেন।আপনি চাইলে ভেঙে ও করতে পারবেন ।যে পরিমান কাজ করবেন তা আপনার একাউন্ট এ জমা হয়ে যাবে।

এই সাইট থেকে ৫ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন।বাংলাদশে থৈকে পেমেন্ট নেওয়ার অনেক গুলো মাধ্যেম পাবেন ।যারা অনলাইন থেকে অন্তত প্রথম বার কোন সাইট থেকে পেমেন্ট নিতে চান তারা এই সাইট এ কাজ করতে পারেন ।আল্লাহ হাফেজ..

Related Posts