বিশেষ সময় কাটাইনি তাই সিনেমা থেকে আমাকে বাদ দিয়েছে – শ্রীলেখা

গেল কিছুদিন আগে বলিউডের সুশান্ত সিং এর মৃত্যু নিয়ে এখনো ঝড় বয়ে যাচ্ছে ভারতে কারণ তার এমন হঠাৎ মৃত্যু কেউ মেনে নিতে পারেনি কেউ হুট করে কিছু না বলে সে চলে গেল অকালমৃত্যুতে।

অল্প বয়সী এই অভিনেতার অনেক জনপ্রিয়তা হয়েছিল কয়দিনের ভিতরে কিন্তু তিনিও অকাল মৃত্যুবরণ করলেন শুধু তিনি নয় তার মৃত্যুতে তার একজন বৌদি ও তার শোকে মৃত্যুবরণ করেছে।

ধারণা করা হয় তিনি মৃত্যু নয় তাকে হত্যা করা হয়েছে তাকে হয়তো বিভিন্ন ধরনের চাপ প্রয়োগ করা হচ্ছিল সিনেমা মধ্যে সেই কারণে হয়তো সে আত্মহত্যায় বেছে নিয়েছে হয়তো।

কিন্তু সুশান্ত সিং এর মৃত্যুতে টলিউড ইন্ডাস্ট্রিতে অনেক চাপ পড়েছে এই বিষয়টি নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র তিনি একটি সংবাদ মাধ্যমে জানিয়েছেন তিনি বলেছেন।

কোনো একটা ছবিতে অভিনয় করার জন্য অনেক সময় নায়ক অথবা নায়িকা বা নায়ক এর প্রেমিকার কথাই নায়িকা পরিবর্তন করা হয় অথবা নায়িকা বানানোর প্রিয়জনের কথাই পার্শ্ববর্তী এক্ট র পরিবর্তন করা হয়ে থাকে

তিনি আরো বলেছেন তার একটা অন্নদাতা নামে সিনেমাতে তিনি অনেক ভালো অভিনয় করেছিলেন এবং সেটি সুপারহিট হয়েছিল এবং মোটামুটি ভালই জনপ্রিয়তা পেয়েছিল।
কিন্তু তার কিছুদিন পরে তিনি অন্য একটা সিনেমা করার জন্য তাতে সাইন করেন এবং নাম লেখান এবং এর কিছুদিন পর তিনি জানতে পারেন উক্ত সিনেমা থেকে তাকে বাদ দেওয়া হয়েছে।

<

তিনি পরে বিষয়টি ক্লিয়ার করেন যে নায়ক কোন তার নায়িকার জন্য অন্য আরেকটি মেয়ে বেছে নেয় অর্থাৎ অন্য আরেকটি মেয়ের রিপোর্টের কারণে

মূলত তিনি এই বিষয়টা বলেন এই জন্য যে তিনি এই সিনেমার পরিচালকের সাথে এবং প্রযোজকের সাথে তো নাইট ক্লাবে যেতে পারেননি রাতে ডিনার করতে যেতে পারেননি তাছাড়া উক্ত পরিচালক-প্রযোজকের সাথে তো তিনি বিশেষ সময় কাটাতে পারেনি সেইজন্য তার উক্ত সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে।

আমরা হয়তো সকলেই অবগত আছি যে একটা সিনেমা করতে হলে একটা নায়িকা অনেক কষ্ট পোহাতে হয় তাকে বিভিন্ন জায়গা দৌড়াদৌড়ি করতে হয় প্রথমে তার ছোটখাটো নাট্যমঞ্চ দিয়ে শুরু করতে হয় যদি কোনো পরিচালকের তার অভিনয় ভালো লাগে তবে তাকে দিয়ে ছিনেমা করায় সিনেমা করার আগে হয়তো ওই নায়িকা টির অনেক পুরুষের সাথে মেলামেশা করতে হয় এমনকি পরিচালক-প্রযোজকের সাথে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক এবং এমনকি একই বিছানায় কাটাতে হতে পারে তার সিনেমাতে অংশগ্রহণ করানোর জন্য।

সে বলেছে পরিচালকের সাথে বিশেষ সময় কাটায় নি এতে আমার কোন সমস্যা নাই তবে সিনেমা থেকে যদিও আমার সরিয়ে ফেলা হয়েছে তাতে একটু মন খারাপ হলেও আমার সাহস কিন্তু আমি হারাইনি।

Related Posts