বিশ্বকে অবাক করে দিয়ে আবারো চমক দেখালো হুয়াওয়ে!

বিশ্বকে তাক লাগিয়ে আবারো সবাইকে চমকে দিল হুয়াওয়ে।

আপনারা যারা হুয়াওয়ে মোবাইল ফোন ব্যবহার করেন তাদের জন্য সুসংবাদ। আপনারা জেনে আনন্দিত হবেন যে, হুয়াওয়ে মোবাইল তৈরি প্রতিষ্টান তাদের নিজস্ব অ্যাপস গ্যালারি তৈরি করে নিয়েছে। সবচেয়ে মজার ব্যাপার হল যে,এ এপসগুলো আপনারা এবং আমরা খুব সহজে ব্যবহার করতে পারবো বা যেগুলো খুবই দরকারি সফ্টওয়ার সেগুলো আমরা খুব সহজেই হুয়াওয়ে নিজস্ব গ্যালারিতে পেয়ে যাচ্ছি। হুয়াওয়ে মোবাইলের অ্যাপস গ্যালারি টা মূলত তাদের জন্য গুরুত্বপূর্ণ একটি অংশ। হুয়াওয়ে ভবিষ্যতের পূর্ণাঙ্গরূপে ইকোসিস্টেমে কাজ করে যাচ্ছে চীনের এই প্রতিষ্ঠানটি।

এটি কিন্তু বর্তমানে ১৭০ টি দেশে ৪০কোটিরও বেশি মানুষ ব্যবহার করছে। আর ব্যবহার করবে না বা কেন,৫৫ হাজারের বেশি রয়েছে এই এপস গ্যালারিতে। চিন্তা করে দেখুন প্রায় ৫৫ হাজার। পুরো এই প্রচেষ্টাকে সম্মিলিত করার জন্য এখনও পর্যন্ত ১৩ লাখ ডেভলপার ও ৩ হাজারেরও বেশি প্রকৌশলী নিরলসভাবে হুয়াওয়ের এর সাথে কাজ করে যাচ্ছে।

হুয়াওয়ে মোবাইলের অ্যাপস গ্যালারিটি শুধু বাইরের দেশের নয় এটি বাংলাদেশের অনেক জনপ্রিয় অ্যাপস রয়েছে। ইতিমধ্যেই বাংলাদেশের মোবাইল ফোন ব্যবহারকারী অনেক দরকারি অ্যাপস মোবাইলের আছেন বলে জানা গেছে।

অবশ্যই অ্যাপস গ্যালারি গুগোল প্লে স্টোরে খুঁজে পাওয়া যাবে না এজন্য আপনাকে গুগল প্লে স্টোর থেকে অ্যাপস গ্যালারি APK ফাইল টি ডাউনলোড করতে হবে আপনাকে। তারপর আপনি যে কোন এন্ড্রয়েড সাপোর্টেড মোবাইলে হুয়াওয়ের অ্যাপস গ্যালারি পেয়ে যাবেন।বর্তমানে হুয়াওয়ে অ্যাপস গ্যালারি কিন্তু বিশ্বের বৃহত্তম প্লাটফর্ম। এখানে ইউটিলিটি,ব্যাংকিং,শিক্ষা,সংবাদ,ই-কমার্স ও বিনোদনসহ অনেকগুলো অ্যাপস গ্যালারির আপলোডের জন্য কাজ চলছে। হুয়াওয়ে মোবাইলের এসএমএস ফোনের সব সেবা কিন্তু আগের মত পাওয়া যাবে আর কেউ যদি চান প্রয়োজনীয় সফটওয়্যার থার্ড পার্টি সোর্স থেকে নিয়েও ব্যবহার করতে পারেন।

এতগুলো অ্যাপস থাকার পরও যদি আপনার পছন্দের অ্যাপটি হুয়াওয়ের অ্যাপস গ্যালারিতে গ্যালারিতে খুঁজে না পান, তারও কিন্তু সুন্দর একটি ব্যবস্থা আছে।

<

হুয়াওয়ে অ্যাপস গ্যালারি তে ঢোকার পরে সেখানে দেখবেন “উইশ লিষ্ট” নামের একটি অপশন আছে সেখানে গিয়ে আপনার প্রয়োজনীয় কোন অ্যাপসটির নাম লিখে সেখানে সাবমিট করতে পারবেন। খুব দ্রুত চেষ্টা করবে হুয়াওয়ের ডেভেলপাররা আপনার পছন্দের অ্যাপটি হুয়াওয়ের সাথে সংযুক্ত করতে।

Related Posts

36 Comments

মন্তব্য করুন