বিশ্বস্ত এই পিটিসি সাইট থেকে ইনকাম করুন কোন ইনভেস্ট ছাড়া (নতুনদের জন্য)

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

Scarlet clicks থেকে ইনকাম করুন কোন ইনভেস্ট ছাড়া। নতুনদের জন্য সেরা পিটিসি সাইট।

আজকে আমি আপনাদের সাথে পপুলার একটা পিটিসি সাইট শেয়ার করবো।এই সাইটটা পপুলার হওয়ার মূল কারণ হচ্ছে এখান থেকে যারা কাজ করছে তারা পেমেন্ট পাচ্ছে। একটা সাইটে কাজ করার মূল উদ্দেশ্য হচ্ছে পেমেন্ট নেওয়া। যদি সাইটে কাজ করে পেমেন্ট পায় সেদিকে সবারই খারাপ লাগে।

এই সাইটটা এখন পর্যন্ত প্রায় 2 হাজার ডলারের উপর পেমেন্ট দিয়েছে। এবং এই সাইটের বর্তমান মেম্বার রয়েছে প্রায় এক মিলিয়নের মতো। আপনি যদি সাইটে লগইন করেন তাহলে সেটা আপনি দেখতে পাবেন। এখানে কাজ করে পেমেন্ট পেয়েছে এমন অনেকের সাথে আমার পরিচয় আছে। তো আপনারা যদি কাজ করতে চান সে ক্ষেত্রে আপনারা নিচের লিংকে ক্লিক করবেন। ক্লিক করার পর একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন।

সাইট;https://link.grathor.com/ke

ক্লিক করার পর আপনাদের সিক্রেট ক্লিক্স সাইটে নিয়ে যাবে। এই সাইটে প্রথমে আপনাকে অ্যাকাউন্ট তৈরি করতে হবে। অ্যাকাউন্ট তৈরি করার জন্য আপনার রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন। রেজিস্ট্রেশন এ ক্লিক করার পর আপনার সামনে একটা রেজিস্টেশন ফরম ওপেন হবে। এখানে আপনার ইনফরমেশন গুলো দিতে হবে এবং সর্বশেষে এখান আপনাকে একটা ইমেজ ক্যাপচা দেওয়া থাকবে।

উপরেরটা ইংরেজি কিছু লেখা থাকবে আপনাকে নিচে একটা বক্স থাকবে সেই বক্সের মধ্যে আপনি লেখাটা লিখে যখন সাবমিট এ ক্লিক করবেন। আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে। পরবর্তীতে আপনি আপনার ইমেইল আইডিটা ভেরিফাই করে নেবেন। তাহলে আপনার আইডিটি অ্যাকটিভ হয়ে যাবে। আপনি চাইলে এখানে আপনার নিরাপত্তার জন্য অতিরিক্ত পাসওয়ার্ড ব্যবহার করতে পারেন।

এখানে কাজ হচ্ছে আপনাদের এড দেখতে হবে। আপনারা জানেন যে পিটিসি সাইট গুলোতে কিরকম থাকবে। এবং এগুলো কিভাবে দেখতে হয় এখানে আপনি যদি ভিউ অ্যাড এখানে ক্লিক করেন। তাহলে আপনি অনেকগুলো অ্যাড থাকবে। সেই অ্যাডগুলো দেখে আপনি ইনকাম করতে পারবেন। এই সাইটটা যেহেতু পপুলার একটা সাইট এখানে মোটামুটি অনেকগুলো এড থাকে। এই সাইটে আপনার ইনকাম নির্ভর করবে এড এর উপর।

এই সাইটে যত বেশি এড থাকবে আপনি তত বেশি ইনকাম করতে পারবেন। অনেক সময় অ্যাড কম থাকতে পারে আবার অনেক সময় বেশি থাকতে পারে। আপনারা এখানে নিশ্চিন্তে কাজ করে যান এখান থেকে আপনারা কাজ করলে পেমেন্ট পাবেন।

এই সাইট থেকে আপনি চাইলে রেফার করে ইনকাম করতে পারবেন। এখানে যদি আপনি প্রমটে এ যান সে ক্ষেত্রে আপনার রেফার লিংক পাবেন। এছাড়া আপনি রেফার লিংক এর পাশাপাশি এখানে কিছু ব্যানার এড এর এইচটিএমএল কোড পাবেন। সেগুলো চাইলে আপনার ওয়েবসাইট থাকলে সেখানে ব্যবহার করতে পারেন। সেই এডে ক্লিক করে যদি কেউ অ্যাকাউন্ট তৈরি করে তাহলে সেটা আপনার রেফার হিসেবে গণ্য হবে।

এই সাইট থেকে আপনারা ক্রিপ্টোকারেন্সি এর অনেকগুলো মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনারা যারা সাইটের কাজ করতে চান এখানে কাজ করতে পারেন। আপনাকে কোন ইনভেস্ট করতে হবে না। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts