বিশ্বস্ত একটি বিটিসি আর্নিং সাইট।মিনিমাম উইথড্র মাত্র ০.০০০০৭ সাতোশি

হ্যালো বন্ধুরা। আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই।আজ আমি আপনাদের সাথে নতুন একটি বিটিসি আর্নিং সাইট নিয়ে কথা বলব। আপনারা এখান থেকে দৈনিক মিনিমাম. ০০০১ বিটিসি আর্ন করতে পারবেন। যা বাংলাদেশি টাকায় পনেরো থেকে বিশ টাকার কাছাকাছি। মাত্র. ০০০০৭ বিটিসি হলেই পেমেন্ট নিতে পারবেন।এই সাইটের একাউন্ট করা খুবই সহজ।আর অনেক ধরনের কাজ রয়েছে।তা আমি আপনাদের বিস্তারিত বলে দিচ্ছি।

এই লিংকে ক্লিক করলে সাইটটি ওপেন হবে। পেইজের উপরের ডান দিকে দেখবেন  থ্রি লাইন মেনু।সেখানে ক্লিক করলে সাইনইন ও সাইনআপ অপশন দেখতে পাবেন। সাইনআপ অপশনে ক্লিক করলে রেজিষ্ট্রেশন ফর্ম চলে আসবে।সেখানে প্রথমে আপনার ইউজারনেইম দিবেন,তারপর ই-মেইল এ্যাড্রেস,তারপর পাসওয়ার্ড দিবেন, তারপর জেন্ডার সিলেক্ট করবেন,তারপর কান্ট্রি সিলেক্ট করে আপনার বিটিসি ওয়ালেট দিবেন।নিচে একটি টিক মার্ক দিয়ে আই এম নট রোবট কনফার্ম করে রেজিষ্ট্রার বাটনে ক্লিক করলেই একাউন্ট হয়ে যাবে।তারপর সাইনইন করবেন।আপনার ই-মেইল ও পাসওয়ার্ড দেওয়ার পর তৃতীয় বক্সটি যে ভাবে আছে সেভাবেই রাখবেন।আই এম নট রোবট কনফার্ম করে সাইনইন করবেন।

 

 

এবার দেখে নেয়া যাক কী ভাবে আয় করবেন।ডেক্সটপে সমস্ত মেনু অপশনই উপরে সাজানো থাকবে।আর মোবাইলে উপরের ডান দিকে থ্রি লাইন মেনুতে ক্লিক করলে ‘আর্ন  বিটস’ অপশন দেখতে পাবেন।সেখান থেকে প্রথমেই আপনারা পিটিসি এ্যাড কমপ্লিট করবেন।পিটিসি এ্যাডে ক্লিক করলে নতুন ট্যাব ওপেন হবে।পেইজের উপরে একটি লোডিং শেষ হবে।লোডিং শেষ হওয়ার পর একটি ক্যাপচা আসবে।পাঁচটি ছবির মধ্যে একটি ছবি অন্য রকম থাকবে।ওই ছবিতে ক্লিক করলে এ্যাডটি কমপ্লিট হয়ে যাবে।এবার এই ট্যাবটি কেটে দিয়ে অন্য আরেক টি এ্যাড এভাবে কমপ্লিট করুন।প্রতি এক ঘন্টা পরপর নতুন এ্যাড পাবেন।

 

তারপর ফুসেটে রোল কমপ্লিট করতে পারেন।তবে তার আগে তিনটি শর্ট লিংক ভিজিট করতে হবে।তার জন্য ‘ভিজিট শর্ট লিংক’ অপশনে ক্লিক করবেন।প্রায় ত্রিশ+ ‘শর্ট লিংক’ পাবেন।যে কোন একটায় ক্লিক করবেন।এই শর্ট লিংকের সাথে বিভিন্ন সাইট যুক্ত। তাই আপনাকে অন্য ট্যাবে নিয়ে যেতে পারে।আপনি মূল ট্যাব বাদে প্রতিটি ট্যাবই কেটে দিবেন।প্রথমেই একটি নরমাল  ক্যাপচাটি পূরন করতে হবে। মনে রাখবেন অনেক ট্যাব আসতে পারে,মূল ট্যাব রেখে সবগুলোই কেটে দিবেন।শর্ট লিংক পেজে রিক্যাপচা পুরণ করার পর কন্টিনিউ ক্লিক করবেন।তারপর একটি টাইমার কাউন্ট ডাউন হবে।টাইমার শেষ হওয়ার পর নিচের দিগে গো লিংক অপশনে ক্লিক করবেন।তাহলেই আপনার শর্ট লিংক ভিজিট সম্পন্ন হবে।এভাবে প্রতিটি শর্ট লিংক ভিজিট সম্পন্ন করতে হবে।এ গুলো মোটামুটি সহজ কাজ। তা ছাড়া ভিবিন্ন টাস্ক কমপ্লিট করে আয় করতে পারেন।সার্ভে করেও আয় করতে পারেন।এই সাইটটি একদম রিয়েল।তাই পেমেন্টের ঝামেলা নেই।মিনিমাম উইথড্রও কম।আশা করি কাজ করে ভালো লাগবে।আজকের মত এপর্যন্তই। খোদা হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন