বিশ্বস্ত ফ্রিল্যান্সিং সাইট খুঁজছেন? আয় করুন জনপ্রিয় ফ্রিল্যান্সিং সাইট ফ্রিল্যান্সার ডটকম থেকে!

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন, সুস্থ আছেন। বরাবরের মতোই আজকে আমি আরও একটি ফ্রিল্যান্সিং সাইট আপনাদের সাথে শেয়ার করব। আমার এই পোষ্টের আগের পোষ্ট গুলোতে আমি অনেকগুলো দেশী ও বিদেশী ফ্রিল্যান্সিং সাইট আপনাদের সাথে শেয়ার করেছি, তারই ধারাবাহিকতায় আজকে আমি আপনাদের সাথে একটি বিদেশি ফ্রিল্যান্সিং সাইট শেয়ার করবো।

আজকে আমি আপনাদেরকে যে ফ্রিল্যান্সিং সাইট সম্পর্কে বিস্তারিত বলব তার নাম হচ্ছে- freelancer.com আপনারা অনেকেই এই ফ্রিল্যান্সিং সাইট সম্পর্কে হয়তোবা জানেন। কারণ এটি বিশ্বব্যাপী সমাধিক পরিচিত। এটি ২০০৯ সালে ফ্রিল্যান্সিং সাইট হিসেবে যাত্রা শুরু করে এবং এটি একটি অস্ট্রেলিয়ান ফ্রিল্যান্সিং সাইট।

এখানে পৃথিবীর অনেক ফ্রীলান্সিরা কাজ করছে।
এখানে দেশি -বিদেশি প্রায় ২ কোটি ১০ লাখ ৮৪ হাজার ৪৯৯ জন ফ্রিল্যান্সিরা কাজ করছে। এই বিশাল সংখ্যক ফ্রিল্যান্সারদের সামাল দিতে এই সাইটে প্রায় ৪৭০ জন ওয়েব ডেভেলপমেন্টেরা কাজ করছে এবং তাদের সুবিধার জন্য এই সাইটটি প্রায় ১২টি ভাষায় চালানো হচ্ছে।

কি কি কাজ পাবেন-

পৃথিবীর অন্যান্য ফ্রিল্যান্সিং সাইটের মতোই এই সাইটেও
আপনারা, ওয়েব ডেভেলপমেন্ট, সফটওয়্যার ডেভলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, আরো অনেক ধরনের ফ্রিল্যান্সিং কাজ পাবেন।

https://link.grathor.com/lz

আর যারা এখানে কাজ করতে চান তারা অবশ্যই এই লিংকে ক্লিক করে সাইটে রেজিস্ট্রেশন করে নিবেন – আর একটা কথা বলে রাখি এখানে প্রতি মাসে সর্বোচ্চ আটটা আপনি কাজের জন্য বিড করতে পারবেন, যদি মেম্বারশিপ না থাকেন।

পেমেন্ট সিস্টেম-

এখান থেকে আপনি পেমেন্ট নিতে পারবেন পেপাল, পেওনিয়ার আর যারা পেপাল এবং পেওনিয়ার একাউন্ট নেই তারা আপনাদের ব্যাংক একাউন্টে টাকা নিতে পারবেন। আশা করছি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। আবারো হাজির হব অন্য কোন পোস্ট নিয়ে সে পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ।

আর যদি বুঝতে কোন সমস্যা হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

Related Posts

3 Comments

মন্তব্য করুন