বিশ্বস্ত বাংলাদেশী এপস্ দিয়ে আয় করুন হাজার হাজার টাকা।

আসসালামুয়ালাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সকলে ভালো আছেন, আল্লাহর কৃপায় আমিও ভালো আছি।

আজকে বাংলাদেশী একটি এপস্ নিয়ে কথা বলবো যেখানে আপনারা হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন পাশাপাশি আরো অনেক সুযোগ-সুবিধা পাবেন। অত্যন্ত বিশস্ত একটি এপস্। বতর্মানে অনেক জনপ্রিয়।পেমেন্টের অনেক প্রুফ পেয়ে যাবেন।

এপসে্র নাম: রিং আইডি।
এখানে ক্লিক করুন।

কি করে যুক্ত হবো?
=১/প্রথমে অাপনারা উপরের লিংক থেকে Ring id App টা ডাউনলোড করে নেবেন এরপর অ্যাপ টা ওপেন করুন।
২/তারপর অাপনার মোবাইল নাম্বার দিন, অাপনার সিমে একটা কোড যাবে পিন কোড টা বসিয়ে দিবেন।
৩/ তারপর অাপনার নাম দিন।
৪/ তারপর পাসওয়ার্ড দিতে বলবে।
নিচে Skip লেখা ঔটা দিবেন
৫/ তারপর অাপনাকে রেফার কোড দিতে বলবে। এড রেফারে এইটা (25559877) দিবেন, দিয়ে রেফার নাউ ক্লিক করবেন এবং সাথে সাথেই ৫০ টাকা বোনাস সহ পাবেন।
মনে রাখবেন রেফার কোড 25559877 না দিলে ৫০ টাকা বোনাস পাবেন না।

কাজ কি?
= ইউটিউবে নানা রকম ভিডিও দেওয়া আছে রিং আইডি কাজ সম্পর্কে আপনারা দেখে নিতে পারেন। এতে বুঝতে আপনাদের সুবিধা হবে। এছাড়া কাজ হলো মেম্বার অ্যাড করা । এক জন মেম্বার অ্যাড করলে আপনি পাবেন ২০ টাকা। এইভাবে আপনি মেম্বার অ্যাড করে ইনকাম করবেন। তাছাড়াও রয়েছে অনলাইন শপিং এর সুযোগ যেখানে আপনারা নিত্যপ্রয়োজনীয় জিনিস থেকে শুরু করে মোবাইল,ল্যাপটপ, কসমেটিক্স, ড্রেস, খাবার ইত্যাদি ৫০% ডিসকাউন্টে কিনতে পারবেন। এড দেখে কয়েন কালেক্ট করতে পারবেন এবং পরবর্তীতে কয়েন সেল করতে পারবেন। অনেক কাস্টমার পাবেন রিং আইডি কয়েন সেলের জন্য, সেই কয়েন কে টাকাতেও রুপান্তর করে নিতে পারবেন।লাইভ করে গোল্ড কয়েন পেতে পারেন। অন্যরা আপনার লাইভ দেখে কয়েন গিফ্টও করতে পারে।এইরকম আরো অনেক সুবিধা আপনি রিং আইডি থেকে পাবেন এবং প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

আজ এ পযর্ন্তই।
আশা করি সকলে ভালো থাকেন,সুস্থ থাকেন।
ধন্যবাদ।
আল্লাহ হাফেজ।

<

Related Posts

5 Comments

মন্তব্য করুন