বিশ্বস্ত বিটকয়েন আর্নিং সাইট। এখন থেকে ইন্সটেন্ট পেমেন্ট পাবেন

হ্যালো বন্ধুরা। কেমন আছেন সবাই।আশা করি ভালই আছেন।নতুন আরেকটি আর্নিং সাইট নিয়ে আবারও চলে আসলাম আপনাদের মাঝে। আমার দেখা বিটিসি আর্নিং এর অন্যতম একটি পিটিসি সাইট নিয়ে আলোচনা করতে যাচ্ছি আজকের এই আর্টিকেলে।এটি খুবই ট্রাসটেড একটি সাইট।মিনিমাম উইথড্র এমাউন্টও খুবই কম। ইন্সটেন্ট পেমেন্ট পাবেন পাবেন এই সাইটটি থেকে।কাজ হলো শুধু এ্যাড দেখা।তাহলে এবার চলুন জেনে নেই এর বিস্তারিত।

 

 

এই লিংক এ ক্লিক করলে ওয়েবসাইটটি ওপেন হবে।ওয়েবসাইটটি ওপেন হলে আপনারা উপরের ডান দিকে রেজিষ্ট্রেশন অপশন দেখতে পাবেন।সেখানে ক্লিক করে আপনারা রেজিষ্ট্রেশন সম্পন্ন করবেন। প্রথমে আপনার ইউজারনেম দিবেন,তারপর আপনার ইমেইল এড্রেস দিবেন,তারপর একটা স্ট্রং পাসওয়ার্ড দিবেন, পাসওয়ার্ডটি পুনরায় দিবেন ,তারপর একটি টিক মার্ক দিয়ে আই এম নট এ রোবট কনফার্ম করবেন।তারপর রেজিস্টার বাটনে ক্লিককরবেন ।রেজিষ্ট্রেশন কমপ্লিট হয়ে গেলে লগইন করতে হবে । যেই ইমেইল ও পাসওয়ার্ড দিয়া রেজিস্ট্রেশন করেছেন ,সেই ইমেইল ও পাসওয়ার্ড দিবেন। তারপর আই এম নট এ রোবট কনফার্ম করে লগইন করবেন।

 

কাজ করার জন্য আপনার একাউন্ট পুরোপুরি রেডি।এখন আপনি এখানে কাজ করতে পারেন। তবে তার আগে প্রথমে আপনারা আপনাদের বিটকয়েন ওয়ালেট এ্যাড্রেস এখানে এ্যাড করে নিবেন।চাইলে লাইটকয়েন এ্যাড্রেসও এ্যাড করতে পারেন।কারণ লাইটকয়েনে বিটকয়েনের চেয়েও কম এমাউন্ট উইথড্র করা যায়।তার জন্য ড্যাশবোর্ড এর নিচের দিকে প্রোফাইল অপশনে। ওখানে ওয়ালেট অপশন দেখতে পাবেন ওয়ালেটে ক্লিক করলে সকল উইথড্র অপশন দেখতে পাবেন। বিটকয়েন, পেয়ার ,ডগকয়েন ,ফুসেটপে ,ইথারাম,লাইটকয়েন এর যে কোনো মাধ্যমে উইথড্র নিতে পারবেন। শুধু এডড্রেস কপি করে সাবমিট করে সেভ করলেই ওয়ালেট একাউন্ট অ্যাড হয়ে যাবে।

 

এখন আপনি কাজ শুরু করতে পারেন । এবার ড্যাশবোর্ড এ নিচের দিকে ভিউ এ্যাডস অপশন এ ক্লিক করবেন।এবার তিন ধরণের এ্যাডস দেখতে পাবেন। সার্ফ এ্যাডস, উইন্ডো এ্যাডস ও ভিডিও এ্যাডস।প্রথমে সার্ফ এ্যাডস এ ক্লিক করবেন। দেখবেন টাইম কাউন ডাউন হচ্ছে। টাইম শেষ হলে এ্যাড কেটে দিবেন। এবার এর পরের এ্যাড এভাবে কমপ্লিট করবেন ।তারপর উইন্ডো এড এ ক্লিক করবেন। এখানে ক্লিক করার পর নতুন একটি ট্যাব ওপেন হবে। উপরে দিখবেন একটা লোডিং রেখা। ওটা কমপ্লিট না হওয়ার আগে কিন্তু ট্যাব টি কেটে দিবেন না। লোডিং শেষ হওয়ার পর ট্যাব কেটে দিবেন। এবার অন্য আরেকটি এ্যাডস এ ক্লিক করবেন।এভাবে উইন্ডো এ্যাডস কমপ্লিট করবেন।তারপর ভিডিও এ্যাডস এ ক্লিক করবেন। ২০ সেকেন্ড ধরে এ্যাড টা দেখবেন। তারপর নিচের দিগে “ভিউ ওয়েবসাইট ” এ ক্লিক করবেন। তাহলেই এ্যাড দেখা কমপ্লিট হয়ে যাবে। যখন আপনার একাউন্ট এ ৫০০০ সাতোশি হবে তখন উইথড্র অপশনে ক্লিক করলেই আপনার বিটকয়েন বা লাইটকয়েন একাউন্টে সাতোশি চলে যাবে আশা করি বুঝতে পেরেছেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

সাইট লিংকhttps://www.coinpayu.com/?r=dadavai442

Related Posts