বেস্ট দশটি প্রাকৃতিক দূর্যগ এবং বেঁচে থাকার যুদ্ধ নিয়ে চলচিএগুলো

সত্যিই কি নিষ্ঠুর প্রকৃতির বিপর্যয়ের চেয়ে ভয়ঙ্কর কিছু আছে? আমরা সর্বকালের কিছু ভয়াবহ দুর্যোগ চলচ্চিত্রের দিকে তাকাই। এই সিনেমাগুলি আপনাকে আপনার নিজের ঝড়ের আশ্রয় তৈরি করতে বাধ্য করবে! যদি আপনি প্রকৃতির নিষ্ঠুর শক্তির সাথে কীভাবে মোকাবিলা করতে চান তা জানতে চান তবে আপনার অবশ্যই সেরা ভয়ঙ্কর প্রাকৃতিক দুর্যোগ চলচ্চিত্রের জন্য আমাদের পছন্দগুলি দেখা উচিত। আমরা আশা করি আপনি নিম্নলিখিত র‍্যাঙ্কিং মুভিগুলো উপভোগ করবেন। অনুগ্রহ করে আমাদের কমেন্টে আপনার পছন্দের কথা জানান এবং Grathor.com কে বুকমার্ক করতে ভুলবেন না।

#1) (a) San Address (2015)
আপনি কোথায় থাকবেন এবং আপনি কার সাথে থাকবেন যখন পৃথিবী ভেঙে পড়বে এই প্রশ্নটি এই অ্যাকশন-অ্যাডভেঞ্চার নাটকটি দর্শকদের জিজ্ঞাসা করে। বার্ড পেটন দ্বারা পরিচালিত এই চলচ্চিত্রটি তার আশ্চর্যজনক চাক্ষুষ প্রভাব এবং শক্তিশালী অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসা পেয়েছে। ছবিটি একটি রেসকিউ-হেলিকপ্টার পাইলটকে অনুসরণ করে যখন সে তার বিচ্ছিন্ন স্ত্রীর সাথে বিপর্যস্ত রাজ্য ঘুরে বেড়ায় এবং তার মেয়েকে উদ্ধারের চেষ্টা করে।

(b)How it Ends(2018)
অ্যাডভেঞ্চার এবং সাই-ফাই এবং ফ্যান্টাসি সিনেমাগুলি একটি রহস্যময় রহস্যময় ঘটনা প্রদর্শন করে যা ভুল তথ্য এবং সহিংসতার দিকে পরিচালিত করে এটি বিশেষভাবে একটি হতাশ ব্যক্তির দিকে মনোনিবেশ করে যে তার গর্ভবতী বাগদত্তাকে খুঁজে বের করার জন্য তিনি এবং তার শ্বশুর বিশৃঙ্খল বিপরয্সত জায়গা ভ্রমণ করে তার বাগদত্তাকে বাঁচাতে, যারা তাদের কাছাকাছি কোথাও ছিলো।

(c) The Rain
বৃষ্টিতেে যদি ভাইরাস থাকলে আপনি কি করবেন। স্ক্যান্ডিনেভিয়ানদের জন্য এটি একটি ভাল অভিজ্ঞতা ছিল না। বৃষ্টির দ্বারা বাহিত ভাইরাসটি ছয় বছর পরে স্ক্যান্ডিনেভিয়ার জনসংখ্যার প্রায় সমস্তকে নিশ্চিহ্ন করে দেয়। দুই কিশোর বাঙ্কার থেকে বেরিয়ে আসে যেটা তাদের বাবা তাদের নিরাপত্তার জন্য রেখেছিলেন। তারা তখন সুরক্ষা এবং অন্যান্য বেঁচে থাকার খোঁজে বেঁচে থাকা একটি গোষ্ঠীতে যোগদান করে এটা কেবল বেঁচে থাকার বিষয় নয়, আশা নিয়ে এবং আমরা তাদের সাথে যাচ্ছি।

(d) The Quake (2018)
ভূমিকম্প একটি প্রাকৃতিক দুর্যোগ মুভি ।যা পরিচালনা করেছেন জন আন্দ্রিয়াস এন্ডারসেন। 31/09/2018 তারিখে তরঙ্গটি নরওয়েজিয়ান হুমকিতে মুক্তি পেয়েছিল। মূল চরিত্রটি প্রায় তিন বছর পরে বিবাহ বিচ্ছেদ হতে চলেছিল। তিনি তার সন্তান সন্ড্রে এবং জুইলা থেকে বিচ্ছিন্ন ছিলেন। ভূমিকম্প তাদের জীবন বদলে দিয়েছে।

#2)Deep Impact (1998)এটি মিমি লেফটার এবং স্টার্স রবার্ট পরিচালিত একটি সায়েন্স ফিকশন ডিজাস্টার ফিল্ম। যখন গ্রহাণু পৃথিবীকে ধ্বংস করতে চলেছে তখন মানুষ তাদের সম্পূর্ণ বিলুপ্তির মুখোমুখি হবে। মহাকাশচারীদের একটি দল ইতিহাসে পরিচিত সবচেয়ে বিপজ্জনক কিন্তু এখনো কার্যকর মিশন গ্রহণ করবে যা হুমকির কারণ এবং গভীর প্রভাব প্রতিরোধ করবে।

#3) Hours (2013)
ঘন্টা একটি 2013 এর থ্রিলার সিনেমা এবং এরিক হেইজার এবং স্টার পল ওয়াকার জেনেসিস রদ্রিগেজ এবং টিজে হাসান দ্বারা রচিত এবং লেখা। আমাদের গভীরতম প্রবৃত্তিকে জোর করার জন্য বেশ কিছু কঠিন বিষয় আছে কিন্তু যখন একটি বিরামহীন বন্যা নোলান এবং তার নবজাতক কন্যাকে হুমকির মুখে ফেলে, তখন কিছু হতে পারে না তার কাছে আরো স্পষ্ট হতে হবে না তার জীবনের এই সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসটি সংরক্ষণ করতে হবে। এটি একটি চমৎকার থ্রিলার মুভি।

#4) Twister (1996)
এটি একটি মহাকাব্য বিপর্যয় চলচ্চিত্র। জান ডি বন্টে এবং স্টারস হেলেন, হান্ট বিল, প্যাকস্টন জ্যানি গার্টজ এবং ফ্যারি এলিস পরিচালিত। এই বেঁচে থাকার ভ্রমণটি এমন সাহসী চরিত্রের দ্বারা পরিপূর্ণ হয়ে উঠতে পারে যাদের আক্ষরিক অর্থেই জীবনের হুমকি খুঁজতে হয় এবং যখন রাজ্যে আরও বেশি করে টর্নেডো গজিয়ে ওঠে তখন বিজ্ঞানীদের একটি দল অসম্ভবকে কাটিয়ে উঠতে হয় যখন স্ট্রোম সন্ধানকারীরা এই বায়ু ঝড়ের প্রকৃতি অধ্যয়ন করতে চায়।

#5) The Day After Tommorow (2004)
পরশু একটি বৈজ্ঞানিক কল্পকাহিনী প্রাকৃতিক দুর্যোগ চলচ্চিত্র। এটি পরিচালনা করেছেন রোল্যান্ড এমেরিখ এবং এতে অভিনয় করেছেন ডেনিস, কায়েদ জেক গিলেনহাল ইয়ান হোলম এবং এমি রসুম। কেউই ভাবতে পারেনি যে বৈশ্বিক উষ্ণায়নের ফলে তাপমাত্রার ব্যাপক পতন ঘটতে পারে। কিন্তু এটি আসলেই ঘটে যখন একটি বিশাল স্ট্রোম বিশ্বব্যাপী মানব সভ্যতা ধ্বংস করার হুমকি দিচ্ছে এমনকি মানুষকে বরফের করে দেয়। একদল যুবক বেঁচে থাকার জন্য লড়াই করে এদিকে একদল সাহসী বিজ্ঞানী তাদের বাঁচানোর চেষ্টা করে।

#6) The Wave (2015)
তরঙ্গ একটি নরওয়েজিয়ান বিপর্যয় চলচ্চিত্র। এই চলচ্চিত্রটি রর ইথগ এবং স্টার ক্রিস্টোফার জোনার এবং আনে দহল টর্প দ্বারা পরিচালিত হয়েছে। এটি পৃথিবীতে সর্বশ্রেষ্ঠ পর্যটক আকর্ষণগুলির মধ্যে একটি প্যারাডক্স যা ক্রমাগত বিশাল তরঙ্গ দ্বারা সম্পূর্ণরূপে গ্রাস হওয়ার হুমকি দেয় এবং এটি ঠিক কি হবে ঘটবে এবং এখনো খারাপ। কোন বিশ্বাসী ভূতত্ত্ববিদ খ্রিস্টান যিনি নাটকীয় এবং বিশুদ্ধরূপে ভয়াবহ ঘটনাগুলি অনুভব করেন যা বিপর্যয় বাড়লে সেকেন্ড বেড়ে যায় সে জীবন এবং মৃত্যুর সিদ্ধান্ত নিতে পারে।

#7) The Finest Hour (2016)
এটি একটি অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র যা ক্রেইগ গিলেস্পি এবং স্টার্স ক্রিস পাইন, ক্যাসি এএফলেকবেইন ফস্টার এবং হলিডে গ্র্যাঞ্জার পরিচালিত। এটি একটি নাটকীয় উদ্ধারের গল্পের গল্প যেখানে একটি ইংল্যান্ড সমুদ্রের নৌকা অসহায়ভাবে শক্তিশালী মহাসাগর দ্বারা গ্রাস করা হচ্ছে।

#8) Deep water Horizen (2016)
ডিপ ওয়াটার হরাইজন একটি প্রাকৃতিক দুর্যোগ চলচ্চিত্র। এটি পরিচালনা করেছেন পিটার বার্গ এবং স্টার্স মার্ক, ওয়াহলবার্গ কার্ট রাসেল, জন, এবং জিনা রদ্রিগেজ গভীর জলের দিগন্তে তেল ছড়িয়ে পড়ার ভয়াবহ ঘটনা বর্ণনা করে যখন একটি তেল প্ল্যাটফর্ম একটি মেক্সিকো উপসাগরে টন তেল ছেড়ে দেয় একটি মানবসৃষ্ট ঘটনার মাধ্যমে। । গভীর পানির দিগন্ত পরিবারের বাবা মাইক উইলিয়ামসকে অনুসরণ করে, যিনি বন্ধু এবং সহকর্মীদের সাথে একজন নায়ক সাহস করে তার ক্রুকে বাঁচানোর চেষ্টা করছেন।

#9)Only The Brave (2017)
জোসেফ কামিনস্কি পরিচালিত এবং শুধুমাত্র জোশ ব্রোলিন জোমস এবং জেনিফার কনেলি পরিচালিত একটি জীবনীমূলক নাটক চলচ্চিত্র কেবলমাত্র সাহসী। এটি গ্রানাইট পর্বতের গল্প বলে। প্রেসকট অ্যারিজোনা থেকে দমকলকর্মীদের একটি অভিজাত ক্রু ।যারা একটি শহরকে একটি historicalতিহাসিক দাবানল থেকে রক্ষা করার জন্য সবকিছু ঝুঁকি নেয়।

#10) The Impossible (2012)The Impossible movie review & film summary (2012) | Roger Ebert
এটি 2021 দুর্যোগ নাটক চলচ্চিত্র যা জে এ বায়োনা পরিচালিত এবং এতে অভিনয় করেছেন নাওমি ওয়ালফস, ইভান ম্যাকগ্রেগর এবং টম হল্যান্ড প্রকৃত ঘটনা দ্বারা অনুপ্রাণিত। হেরি এবং তার স্ত্রী মারিয়া এবং তাদের তিন ছেলে একটি সুন্দর থাইল্যান্ড রিসোর্টে পুকুরপাড়ে যায় কিন্তু পরিবার যেমন তাদের উদ্বেগ ভুলে যায় এবং একটি বিশ্রাম গ্রীষ্মমন্ডলীয় ছুটিতে শুরু করে আধুনিক ইতিহাসের সবচেয়ে খারাপ প্রাকৃতিক দুর্যোগগুলির মধ্যে একটি তাদের চোখের পলকে তাদের জীবন পরিবর্তন করে।
আপনি কি আমাদের শীর্ষ প্রাকৃতিক দুর্যোগ মুভির তালিকা পছন্দ করেন এবং কোনটি আপনি সবচেয়ে বেশি পছন্দ করেন। দয়া করে কমেন্টে আমাদের জানান।

Related Posts

19 Comments

মন্তব্য করুন