বৌদির গরম জোকস

18 প্লাস জোকস

1/ এক পার্টিতে এক মহিলা আর পুরুষ তুমুল তর্ক করছিলেন. এক সময় মহিলা বললেন আচ্ছা আমরা কি কোন বিষয়ে একমত হতে পারি না? তখন পুরুষটি বলল অবশ্যই পারি মনে করুন কোন ঝড় বৃষ্টির রাতে আপনি কোন এক রাজবাড়িতে আশ্রয় নিলেন সেখানে এক ঘরের একটি বিছানায় রাজকুমারী শুয়ে আছে অন্য বিছানায় তার পুরুষ পাহারাদার তখন আপনি কার সঙ্গে শুবেন অবশ্যই রাজকুমারীর সঙ্গে, আমিও.

2/ পাশাপাশি শুয়ে আছেন স্বামী-স্ত্রী. শ্রী স্বপ্ন দেখেছেন পর-পুরুষের বাহু-বন্ধনে আবদ্ধ তিনি হঠাৎ বাইরে থেকে স্বামী এসে হাজির স্বপ্নের মধ্যেই শ্রী চিৎকার করে উঠলেন আমার স্বামী আমার স্বামী. স্ত্রীর চিৎকার শুনে স্বামী ধর্মের করে ঘুম থেকে উঠে জানালা দিয়ে এক লাফে উধাও.
3/ অপূর্ব সুন্দরী এক ক্লিনিকে অনেকক্ষণ ধরে পরীক্ষা করার পর ডাক্তার তাকে পরামর্শ দিলেন আপনার শরীরের যে অবস্থা তাতে করে আজ আর আপনার অফিসে যাওয়া ঠিক হবে না সোজা বাসায় গিয়ে দু চামচ ওষুধ টা খেয়ে বিছানায় শুয়ে থাকুন দরজায় টুকা না পাওয়া পর্যন্ত দরজা খুলবেন না.
4/ শাহীনাকে তার বাবা-মা শহরে পড়তে যেতে অনুমতি দিলেন এক শর্তে কোন ছেলেকে তার রুমে আসতে দিতে পারবে না. শাহিনা তাতে রাজি হয়ে শহরে চলে গেল মাস খানেক পর ছুটিতে বাড়ি ফিরল শাহিনা. আশা করি তুমি আমাদের শর্ত পালন করেছো শাহিনের বাবা মা বলল. অবশ্যই মা তুমি নিশ্চিত থাকতে পারো আমি কোন ছেলেকে আমার রুমে ঢুকতে দেয়নি তবে আমি মাঝেমধ্যে একটা ছেড়ে রুমে গিয়েছি.
5/ রোগী: আশ্চর্য ব্যাপার ডাক্তার আপনার নার্সের স্পর্শেই আমি এখন অনেকটা সুস্থ.
ডাক্তার: হোম স্পর্শের শব্দ আমিও রুমের বাইরে থেকেই শুনতে পেয়েছি.

Related Posts

10 Comments

মন্তব্য করুন