ব্যস্ত জীবন নিয়ে স্ট্যাটাস, ফেসবুক ক্যাপশন ১৫+

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক, আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকের বিষয়ঃ ব্যস্ত জীবন নিয়ে স্ট্যাটাস, ফেসবুক ক্যাপশন ১৫+ । তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

আমাদের প্রত্যেকের জীবন ব্যস্ততার মাঝে অতিবাহিত হয়। আমরা হয়তো এইসময় হেলেদুলে নিজের মূল্যবান সময়গুলো নষ্ট করছি। তবে একটাসময় প্রত্যেকে ১ মিনিট সময়ের মূল্য কি সেটা বুঝতে সক্ষম হই। জীবন চলতে চলতে কখন যে আপনি ব্যস্ততার মাঝে চলে যাবেন নিজেও টের পাবেন না। ফেসবুকে পোস্ট করার মতো এমন কিছু ব্যস্ততার ফেসবুক ক্যাপশন নিয়ে চলে আসলাম আজ। চলুন শুরু করা যাক তবে।

ব্যস্ত জীবন নিয়ে স্ট্যাটাস, ফেসবুক ক্যাপশন ১৫+

১. একসময় ব্যস্ততা কি সেটা বুঝতাম না, আর এখন ব্যস্ততা? সে তো আমার সবসময়ের সাথী!

২. ব্যস্ত জীবনে যার জন্য একটুখানি সময় আপনার দিতেই হয়, ধরে নিন তার প্রতি আপনার মনে কিছু একটা অনুভুতি আছেই!

৩. সব ছেলেরা একদিন নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত হয়ে যাবে, তখন তার কাছে প্রত্যেকটা সময়ের মূল্য দ্বিগুণ হয়ে যাবে।

৪. আমার এই ব্যস্ত জীবনে কেন তুমি এলে আবার, একসময় চাইলে ব্যস্ততার কারণ তবে এখন তুমি নও!

<

৫. আমাদের জীবন ব্যস্ততার মাঝে অতিবাহিত হয়, তবে যে হাজার ব্যস্ততার মাঝে আপনাকে একটু হলেও সময় দিবে সে নিশ্চই আপনার মূল্য দিতে জানে।

৬. ব্যস্ততাকে সঙ্গী করে নিতে পারলেই নিজের স্বপ্ন পূরণে অটুট থাকা যায়।

৭. আমাদের প্রত্যেকের জীবনে বিভিন্ন রকমের কাজ নিয়ে ব্যস্ততা থাকে, তবে আমার জীবনের ব্যস্ততা শুধু তোমাকে ঘিরে!

৮. জীবনে যদি প্রচুর সাফল্য অর্জন করতে চাও তবে তোমাকে অবশ্যই সাফল্য নিয়ে ব্যস্ত থাকতে হবে। নতুবা সাফল্য তোমাকে ব্যস্ততার শুভ ফল দিয়ে পারবে না।

৯. বন্ধুদের সাথে আড্ডা, সিনেমা দেখা, সময়ে অসময়ে ঘুরাঘুরি, বাইক নিয়ে লং ড্রাইভে যাওয়া ছিলনা তখন অন্য কিছুর ব্যস্ততা। অথচ আজকের দিনগুলো যেন আগের দিনের বিপরীত। এখন সব বন্ধুরা সবাই সবার মতো ব্যস্ত আছে… জীবন সত্যিই পরিবর্তনশীল!

ব্যস্ত জীবন নিয়ে স্ট্যাটাস, ফেসবুক ক্যাপশন

১০. একটা ছেলে একসময় নিজের সময়গুলো বৃথা কাজে নষ্ট করে ফেলে কিন্তু একদিন সেই ছেলেটি পরিবারের সুখের জন্য, নিজের সুখের জন্য ক্যারিয়ার গুছাতে ব্যস্ত হয়ে পড়ে… এটাই বোধয় জীবনের নিয়ম!

১১. জীবনে সাফল্য নিয়ে ব্যস্ত থাকাকালীন অনেকে আপনাকে স্বার্থপর ভাববে, সেগুলো তোয়াক্কা না করে এগিয়ে যেতে পারলেই জীবনে সাফল্য আসবে।

১২. যার কাছে আপনার চেয়েও ব্যস্ততার গুরুত্ব বেশি, তার কাছে আপনি ব্যস্ততার চেয়ে বেশি মূল্যবান নন।

১৩. আপনি যদি কাউকে সত্যি ভালোবাসেন তবে আপনার আর আপনার ভালোবাসার মানুষের মাঝে কখনো ব্যস্ততা বাধা হতে পারবে না।

১৪. জীবনের হাজার ব্যস্ততার মাঝে হোক না একটু ঘুরাঘুরি, একটু অ্যাডভেঞ্চার আর একটু মজা!

১৫. জীবনে হাজার ব্যস্ততা থাকবে তবে বন্ধুগুলোর জন্য তবুও সময় করে নিতে হবে।

বন্ধুরা এই ছিল ব্যস্ত জীবন নিয়ে ফেসবুকে পোস্ট করার মত ১৫ টি ক্যাপশন। আশা করছি ভালো লেগেছে, ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

পোস্টটি কেমন লাগলো দয়া করে কমেন্টে জানাবেন, যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর সাথেই থাকুন এবং গ্রাথোর ফেসবুক পেইজ ও ফেসবুক গ্রুপ এ যুক্ত থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন