ব্রণ দূর করার উপাই

 

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন। আল্লাহর রহমতে আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।

আমি এখন একটা টিপস দেখাবো সেটি হল যারা মুখের ব্রণ নিয়ে ভাবছেন আর নয় চিন্তা আর নয় ভাবনা আপনারা এটা এখনই ব্যবহার করে দেখুন কিছুদিনে রেজাল্ট:

যারা মুখের ব্রণ নিয়ে ভাবছেন আর নয় চিন্তা আর নয় ভাবনা এখন আপনাদের একটা সুন্দর পদ্ধতি শেখাব সে পদ্ধতি অনুযায়ী আপনারা যদি কাজ করতে পারেন ইনশাআল্লাহ। আল্লাহর রহমতে সেগুলো ভালো হয়ে যাবে।

আমরা সকালে ঘুম থেকে উঠে ভালোভাবে মুখটা পরিষ্কার করে নিবো অবশ্যই মুখটা পরিষ্কার করে নেয়ার সময় আমরা ডেটল সাবান ব্যবহার করব। অবশ্যই ডেটল সাবানে অনেক গুনাগুন আছে। তারপরে আমাদের ভালোভাবে মুখটা নরম কাপড় দিয়ে পরিষ্কার রাখতে হবে।

ব্রণ কে আমরা হাত দিয়ে নাড়াচাড়া করবো না করবো না নাড়াচাড়া করলে ব্রণ গুলো আরো বাড়তে থাকবে

রাতে ঘুমানোর আগে আমাদের ডেটল সাবান দিয়ে ভালোভাবে মুখটা পরিষ্কার করে নিবো।তারপরে আমাদের কিছু খানি লেবুর অংশ আর কিছুটা মধু নিয়ে ভালোভাবে মিশ্রন করব তারপর সুন্দরভাবে আলতো ভাবে মুখের ওপর লাগাবো মুখে লাগানোর। পরে দুই থেকে আড়াই ঘন্টা পরে পানি দিয়ে ভালোভাবে ধুয়ে নিবো তার পরে অবশ্যই এভাবে এক সপ্তাহ ব্যবহার করলে আপনি বুঝতে পারবেন আপনাদের মুখের কালো দাগ আগের চেয়ে অনেক ভাল হয়ে গেছে এবং ব্রণ গুলো অনেক কমে গেছে

আমরা রাতে একটু বেশি বেশি পানি খাব। তাহলে আমাদের মুখে ব্রণ আর বের হবে না। রাতে ঘুমানোর পূর্বে আমরা ঠিকমতন ব্রাশ করে নিব তাহলে আমাদের মন ও শরীর ভালো থাকবে।

এই ছিল আজকের টিপস। সম্মানিত দর্শক মন্ডলী আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সাথে আবার দেখা হবে সামনের সিরিয়াল এই দুর্যোগ করোনাভাইরাসে নিজ নিজ সবাই নিজের পরিবারের সদস্যদের খেয়াল রাখবেন। আর নিজের মানুষদের সবাইকে বাইরে বের হলে মাক্স ব্যবহার করতে বলবেন ধন্যবাদ আসসালামু আলাইকুম।

Related Posts